Arijit Singh News: দম্পতিকে ধমক অরিজিৎ সিংয়ের, কিন্তু কেন?

ভরা কনসার্ট চলছিল। অরিজিতের গান শুনতে হাজির ছিলেন লক্ষ-লক্ষ জনতা। কিন্তু ভিড়ের মাঝেই এমন এক ঘটনা ঘটে গেল যে, কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ

Arijit Singh News: দম্পতিকে ধমক অরিজিৎ সিংয়ের, কিন্তু কেন?
| Edited By: | Updated on: May 24, 2023 | 9:44 PM

গর্জে উঠলেন অরিজিৎ
ভরা কনসার্ট চলছিল। অরিজিতের গান শুনতে হাজির ছিলেন লক্ষ-লক্ষ জনতা। কিন্তু ভিড়ের মাঝেই এমন এক ঘটনা ঘটে গেল যে, কনসার্ট থামিয়ে গর্জে উঠলেন অরিজিৎ। অরিজিতের কাছে পৌঁছনোর জন্য হাজির এক দম্পতি ক্রমাগত তাঁদের সন্তানকে ঠেলে দিচ্ছিলেন অরিজিতের দিকে। তা দেখতে পেয়েই গায়ক বলেন, “আপনি সামনে এগোতে চান। ও তো চায় না। ও একটা বাচ্চা। কেন এমন করছেন?”

বিয়ে করলেন মিমি?
বুধবার দুপুরে আচমকাই অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর এক পোস্ট দেখে চমকে গিয়েছিল নেটপাড়া। কনের সাজে মিমি! বিয়ে করলেন নাকি? অবশেষে সামনে এল উত্তর। না, বিয়ে করেননি নায়িকা, এক গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য তাঁর এই কনে সাজ।

অবশেষে স্বস্তিতে রুক্মিণী
সাইবার জালিয়াতির শিকার হয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। অভিনেতা-সাংসদ দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল ‘হ্যাকড’ হওয়ার পরে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে বলে অভিযোগ তুলেছিলেন রুক্মিণী। এবার সেই বিপদ থেকে রক্ষা পেলেন অভিনেত্রী। ফের স্বমহিমায় ফিরে এল তাঁর অফিশিয়াল ফেসবুক পেজ ।

আদিত্যের শেষ মেসেজ
মা ঊষা সিংকে শেষ মেসেজে কী লিখেছিলেন প্রয়াত অভিনেতা আদিত্য সিং রাজপুত? ঊষা জানিয়েছেন, সোমবার বেলা ২টো ১৫ নাগাদ তিনি ছেলেকে ফোন করেছিলেন। ঊষার হোয়াটসঅ্যাপে আগের চ্যাটগুলো ভুলবশত মুছে যায়। কী করবেন বুঝতে না পেরে ছেলেকে ফোন করেন তিনি। এর পরেই ২টো বেজে ২৫ মিনিটে মা’কে মেসেজ করেন আদিত্য। তাতে লেখা ছিল একটি মাত্র শব্দ, ‘মাম্মা’– সঙ্গে একটি হার্ট ইমোজি।

গ্রেফতার অভিনেতা-গায়ক
পরিচালকের নাবালিকা মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার শর্ট ফিল্ম অভিনেতা ও গায়ক। তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে বারাসাত আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। সূত্র মারফত খবর, চলতি মাসের ১৯ তারিখে বিধাননগর দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ, অভিনেতা পরিচালকের নাবালিকা মেয়েকে যৌন নির্যাতন করেছেন। তাঁর মেয়ে নবম শ্রেণির ছাত্রী। বিধাননগর দক্ষিণ থানা মঙ্গলবার তাকে গ্রেফতার করে।

খাদে পড়ে মৃত্যু অভিনেত্রীর
টেলিভিশন দুনিয়ায় ফের শোকের ছায়া। ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের। ‘সারাভাই ভার্সেস সারাভাই’ টেলিভিশন শো থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী বৈভবী। জানা গিয়েছে, মঙ্গলবার হিমাচলপ্রদেশে একটি গাড়ি দুর্ঘটনায় বৈভবীর মৃত্যু হয়। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। গাড়িতে বৈভবীর সঙ্গে ছিলেন তাঁর হবু স্বামী। দুর্ঘটনায় তাঁরও মৃত্যু হয়।

বাঙালি অভিনেত্রীকে হেনস্থা
ফ্যান হিসেবে নিজেকে পরিচয় দিয়ে বাংলাদেশি অভিনেত্রী শিরীন শিলাকে জড়িয়ে ধরতে গিয়েছিলেন এক ভক্ত। শুধু কি তাই, আচমকাই তাঁকে চুম্বন করতেও উদ্যত হয় ওই কিশোর। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে যান অভিনেত্রী। কিশোর যে ওরকমটা করতে পারে, তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি। নিজেকে কোনও রকমে ছাড়িয়ে নিয়ে আসেন তিনি। এই ঘটনায় নেটমাধ্যমে চলছে চরম সমালোচনা।

মৃত্যু জনপ্রিয় অভিনেতার
টেলিভিশন জগতের কালো দিন। বৈভবী উপাধ্যায়ের পর মৃত্যু হল হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডের। বয়স হয়েছিল ৫১ বছর। রূপালী গঙ্গোপাধ্যায় অভিনীত ‘অনুপমা’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ ছিলেন নীতেশ। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মহারাষ্ট্রে নাসিকের ইগতপুরী অঞ্চলে শুটিং ছিল অভিনেতার। সেখানেই হোটেল রুম থেকে উদ্ধার হয় তাঁর দেহ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

উচ্চ-মাধ্যমিকে কত পেলেন অভিনেত্রী?
কখনও তিনি ‘মুন্নি’ আবার কখনও বা ‘পিঙ্কি ভাবি’। উচ্চ-মাধ্যমিকে কত নম্বর পেলেন অনন্যা গুহ? অনন্যা জানিয়েছেন, খুব খারাপ রেজাল্ট হয়নি তাঁর। পেয়েছে ৭৫ শতাংশ নম্বর। নিজের পারফরম্যান্সে মোটের উপর খুশিই টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা।

Follow Us: