Bagtui Massacre: বগটুইয়ে ‘অভিশপ্ত’ সেই বাড়িতে আগুন লাগার মুহূর্তের ভিডিয়ো! বিভৎসতা দেখার আগে নিজেকে সামলে রাখুন

Bagtui Massacre: যে সময় আগুন ধরানো হয়েছিল, তার কিছুক্ষণের মধ্যেই তোলা হয় সেই ভিডিয়ো। তুলেছিলেন পুড়ে খাক হয়ে যাওয়ার সেই বাড়ির উল্টোদিকের প্রতিবেশীই।

| Edited By: | Updated on: Mar 23, 2022 | 7:37 PM

বীরভূম: দুই বাড়ির মধ্যে দূরত্বটা কয়েক ফুটের। উল্টোদিকের বাড়িটা তখন দাউ দাউ করে জ্বলছে। তার কিছুক্ষণ আগেই জলন্ত বাড়ির ভিতর থেকে ভেসে আসছিল ‘বাঁচাও বাঁচাও’ শব্দ। মিনিট পনেরো-কুড়ি সেটাও শুনেছিলেন তাঁরা। কিন্তু কেউ বের হননি প্রতিবেশীরা। বরং মোবাইলে সাক্ষী রেখেছিলেন গোটা ঘটনার বিভৎসতাকে।

বাড়িটা তখনও জ্বলছে। দমকল এসে পৌঁছেছে। সেই গাড়ির আলো দেখা যাচ্ছে। চারদিকে একটা অদ্ভূত নিঃস্তব্ধতা, দমকলের গাড়ির সাইরেনও বন্ধ। শুধু জ্বলছে আগুন। TV9বাংলার হাতে এসেছে বগটুই গ্রামের অভিশপ্ত ঘটনার একটি ভিডিয়ো। যে সময় আগুন ধরানো হয়েছিল, তার কিছুক্ষণের মধ্যেই তোলা হয় সেই ভিডিয়ো। তুলেছিলেন পুড়ে খাক হয়ে যাওয়া সেই বাড়ির উল্টোদিকের প্রতিবেশীই। দেখুন ঠিক কী ঘটেছিল সে সময়ে….

বগটুইতে কান পাতলে বোধহয় কাক-পক্ষীর আওয়াজ ছাড়া কিছুই শোনা যাচ্ছে না। তল্পিতল্পা নিয়ে গ্রাম ছেড়েছেন মানুষ। মধ্যরাতে ওই ১০ জনের আর্তনাদ কারা শুনেছিল, সেই উত্তর দিতে সাহস পাচ্ছেন না কেউ। বুধবার সকালে অবশ্য বিভিন্ন দলের জনপ্রতিনিধিরা সেখানে পৌঁছছেন। কিছুটা হলেও সাহস জুগিয়েছেন গ্রামবাসীরা। কেউ কেউ মুখ খুলছেন।

Follow Us: