Actress Sabitri Chatterjee: দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে তাঁর?

Tollywood: দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, বাড়িতেই চলছে তাঁর চিকিৎসা। TV9 বাংলাকে সাবিত্রী বলেছেন, "আমার একটা অ্যাক্সিডেন্ট হয়েছে। আমি বাড়িতে পড়ে গিয়েছিলাম। আমার পায়ে খুব লেগেছে। হাঁটতে পারছি না। কয়েকদিন রেস্ট নিচ্ছি। আমাকে প্রযোজনা সংস্থা থেকে বলা হয়েছে, সুস্থ হলেই কাজে যাব।"

Actress Sabitri Chatterjee: দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে তাঁর?
| Edited By: | Updated on: May 24, 2024 | 10:21 PM

প্রকাশ্যে দীপিকার বেবিবাম্প
বেবিবাম্প নিয়ে বারেবারে কটাক্ষের শিকার হতে হচ্ছে দীপিকা পাড়ুকোনকে। এবার নিজেই সামনে এলেন অন্তঃসত্ত্বা দীপিকা। স্পষ্ট বেবিবাম্পে এদিন তিনি যেন আরও নজর কাড়লেন। তবে না, এবার আর কটাক্ষ নয়, সকলেই তাঁকে সুস্থ থাকার পরামর্শ দিলেন, বললেন নিজের যত্ন নিতে।

মুম্বই ফিরলেন শাহরুখ?
২১ মে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল হাসপাতালে। জানাগিয়েছিল হিটস্ট্রোক হয়েছে কিং খানের। তবে থেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে ভক্তমহল। এবার কাটল চিন্তা, সুস্থ আছেন তিনি। পরিবারের সকলে তাঁকে নিয়ে প্রাইভেট প্লেনে ফিরলেন মুম্বই।

পাশে নেই অভিষেক
মধ্যরাতে মায়ের জন্মদিন সেলিব্রেশনে মাতলেন ঐশ্বর্য রায় বচ্চন। মেয়ে আরাধ্যাকে নিয়ে কাটালেন বিশেষ সময়। শেয়ার করলেন সেলফি। তবে কোথায় অভিষেক বচ্চন? এদিনও মায়ের সঙ্গে একা আরাধ্যা। ছবি সামনে আসতেই নেটপাড়ায় আবারও সম্পর্কের ফাটল ঘিরে জল্পনা তুঙ্গে।

হার্দিক-নাতাশার সম্পর্কে ফাটল
হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যানকোভিকের বিচ্ছেদের জোর গুঞ্জন। সম্প্রতি সমাজমাধ্যমে যুগলের গতিবিধি লক্ষ করলে সহজেই এটা অনুমান করা যায়, এমনটাই মত অনুরাগীদের। নাতাশার ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম ছিল নাতাশা স্ট্যানকোভিক পাণ্ড্য। বর্তমানে তার পরিবর্তে শুধুই নাতাশা স্ট্যানকোভিক। স্পষ্টতই নিজের নামের সঙ্গে থাকা হার্দিকের পদবি সরিয়ে ফেলেছেন নাতাশা।

পরিচালকের স্বরূপ ফাঁস রণবীরের!
২০০৭ সালে সঞ্জয় লীলা ভন্সালির ‘সাওয়ারিয়া’র মধ্যে দিয়েই বলিউডে ডেবিউ করেন রণবীর কাপুর। তাঁর বিপরীতে ছিলেন সোনম কাপুর। সেখানকার সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা বলতে গিয়ে তিনি বলেন, “ভন্সালি ভীষণ পরিশ্রম করতে পারেন। আমাকে নিল ডাউন করিয়ে রাখতেন। খুব জোরে মারতেন। একটা পর্যায়ে গিয়ে আমি আর পারছিলাম না। ছবিটা ছাড়ার পর্যায়ে চলে যাই আমি।”

দুর্ঘটনার কবলে সাবিত্রী
দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, বাড়িতেই চলছে তাঁর চিকিৎসা। TV9 বাংলাকে সাবিত্রী বলেছেন, “আমার একটা অ্যাক্সিডেন্ট হয়েছে। আমি বাড়িতে পড়ে গিয়েছিলাম। আমার পায়ে খুব লেগেছে। হাঁটতে পারছি না। কয়েকদিন রেস্ট নিচ্ছি। আমাকে প্রযোজনা সংস্থা থেকে বলা হয়েছে, সুস্থ হলেই কাজে যাব।”

সোনামণি ফিরলেন
‘এক্কা দোক্কা’ সিরিয়ালে রাধিকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সোনামণি সাহা। সিরিয়াল বন্ধ হওয়ার পর লম্বা বিরতি নিয়েছেন সোনামণি। তিনি নতুন সিরিয়ালে অভিনয় শুরু করেছেন। সেই সিরিয়ালের নাম ‘শুভ বিবাহ’। এক ডিভোর্সি মেয়ের প্রেমে ফের বিয়ে করার গল্প নিয়ে এই সিরিয়াল।

মেয়েকে নিয়ে চিন্তিত কনীনিকা
অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের রয়েছে এক কন্যা সন্তান। সেই কন্যা সন্তানকে কেন্দ্র করেই তাঁর জীবন। এই নিষ্ঠুর পৃথিবীতে সবরকমভাবে মেয়েকে রক্ষা করতে মরিয়া অভিনেত্রী বলেছেন, “পুরুষরা সুযোগের সন্ধানে থাকে, ছোট থেকেই তাই সতর্কতা প্রয়োজন। ছোট থেকেই সেক্স এডুকেশন পড়ানো দরকার।”

দীর্ঘ দিনের প্রেমিকা অতীত!
নামজাদা টলিপ্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সৃজলা গুহ? টলিপাড়ায় ইঙ্গিত তেমনটাই। এর আগে সেই প্রযোজকের সঙ্গে গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ার অচিন পাখির। তবে শোনা যাচ্ছে, প্রাক্তন এখন অতীত। জায়গা নিয়েছেন নতুন কেউ।

Follow Us: