Cyber Crime: সাইবার ক্রাইমে অভিযোগ জানাবেন, হুঁশিয়ারি বিদীপ্তার

Tollywood: গায়িকা বিদীপ্তা চক্রবর্তীকে ধর্ষণের হুমকি! সামাজিক মাধ্যমে কল শো ও নানা ইভেন্টের জন্য একটি অফিসিয়াল নম্বর শেয়ার করেছিলেন তিনি। বিদীপ্তার অভিযোগ, ওই নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় তাঁকে। শুধু তাঁকেই নয়, অশ্লীল কথা বলা হয় তাঁর বাবা-মাকেও। বিদীপ্তার হুঁশিয়ারি, সাইবার ক্রাইমে অভিযোগ জানাবেন তাঁরা।

Cyber Crime: সাইবার ক্রাইমে অভিযোগ জানাবেন, হুঁশিয়ারি বিদীপ্তার
| Edited By: | Updated on: Nov 09, 2023 | 10:12 PM

এ কী বললেন সলমন?
নিজের ছবি দেখবেন না? ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘টাইগার থ্রি’। ভোর ৬টায় প্রথম শো। কিন্তু দেখতে পারবেন না সলমন খান। কেন জানেন? নিজেই মজার ছলে জানালেন, তিনি নাকি তখন ঘুম থেকেই উঠতে পারবেন না। টাইগার-ও ঘুমোন দেরি পর্যন্ত?

মেজাজ হারালেন দীপভক্তরা
সদ্য ‘কফি উইথ করণ’ শো-এ এসে ট্রোলের শিকার হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এর কয়েকদিন যেতে না যেতেই আবার খবরের শিরোনামে জায়গা করে নিলেন অভিনেত্রী। এক কলেজের ফেস্টে দীপিকার ব্যক্তিজীবনে পুরুষের সংখ্যা নিয়ে স্ট্যান্ড-আপ কমেডির ভিডিয়ো ভাইরাল। তা চোখে পড়তেই দীপভক্তদের প্রশ্ন, ব্যক্তি জীবন নিয়ে কী সত্যিই এটা করা যায়?

এ কী করলেন রণবীর
অভিনেতা রণবীর কাপুর বিতর্ক এড়াতে ইদানীং নিজেকে চর্চার আলো থেকে বেশ কিছুটা রেখেছেন রণবীর কাপুর। তবে এবার পাপারাৎজিদের মুখোমুখি হয়ে এ কী করলেন তিনি? ছবি তোলার জন্য তাঁকে খানিকটা দাঁড়াতে বলতেই তিনি মেজাজ হারিয়ে বলে বসলেন, দাঁড়িয়ে কী করব?

সম্পর্ক নিয়ে সরব সারা
‘কফি উইথ করণ’-এর তৃতীয় সপ্তাহের অতিথি সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। ২জনেই একটা সময় কার্তিক আরিয়ানকে ডেট করেছিলেন। করণ প্রশ্ন করলেন, এটা যদি একই সময় হত, মেনে নিতে পারতেন? সারার কথায়, ‘না।’ তিনি যদি এতে সম্মতি জানান, তবে তা মিথ্যে বলা হবে।

‘হ্যাঁ’ বললেন অনন্যা
অভিনেতা আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে কি সম্পর্কে আছেন? প্রশ্ন ছিল প্রথম থেকেই। ২জনেই এড়িয়ে গিয়েছিলেন এতদিন। তবে এবার শিলমোহর দিলেন অনন্যা নিজেই। যদিও তাঁর বক্তব্য, “কিছু জিনিস ব্যক্তিগত থাকাই প্রয়োজন। আমি চাই মানুষ আমার কাজ নিয়ে কথা বলুক”।

টিআরপিতে এ কী হল!
টিআরপিতে এ কী অবস্থা! প্রথম দিকে প্রথম দশেও জায়গা হয়নি যেই ধারাবাহিকের সেই ধারাবাহিকই কি না এখন প্রথম স্থানে! সবাইকে চমকে দিয়ে এই সপ্তাহে প্রথম স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। একই নম্বর পেয়ে ওই একই স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। একদা হিটলিস্টে থাকা দুই ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ও ‘অনুরাগের ছোঁয়া’ রয়েছে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে।

বিদীপ্তাকে ধর্ষণের হুমকি
গায়িকা বিদীপ্তা চক্রবর্তীকে ধর্ষণের হুমকি! সামাজিক মাধ্যমে কল শো ও নানা ইভেন্টের জন্য একটি অফিসিয়াল নম্বর শেয়ার করেছিলেন তিনি। বিদীপ্তার অভিযোগ, ওই নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় তাঁকে। শুধু তাঁকেই নয়, অশ্লীল কথা বলা হয় তাঁর বাবা-মাকেও। বিদীপ্তার হুঁশিয়ারি, সাইবার ক্রাইমে অভিযোগ জানাবেন তাঁরা।

ইধিকাকে অপমান!
দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী ইধিয়াক পালের পোশাক নিয়ে কটাক্ষ বাংলাদেশের অভিনেতা ডিপজলের। ডিপজলের বক্তব্য, ইধিকার পোশাক নাকি অশ্লীল। এ প্রসঙ্গে মুখ খুলেছেন ইধিকাও। তিনি বলেন, “তিনি আমার থেকে অনেক বেশি সিনিয়র। প্রত্যাশা করিনি কোনও দিন এ ধরনের কথা বলতে পারেন। অশ্লীল পোশাক হয় না, অশ্লীল মানুষের আচরণ হয়।’’

রুবেলকে বয়কটের ডাক
৬ই নভেম্বর দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কা। অ্যাঞ্জেলো ম্যাথিউজ ‘টাইমড আউট’ হতেই তা নিয়ে চলছে আলোচনা। অনেকেই বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানের এহেন কাজ মানতে পারেননি। প্রতিবাদে মুখর হয়েছিলেন অভিনেতা রুবেল দাসও। শাকিবকে তুলোধনা করতেই পাল্টা কটাক্ষের মুখোমুখি হতে হল তাঁকে। বাংলাদেশের ভক্তরা রেগে গেলেন নায়কের উপর।

Follow Us: