Bankura MLA Threat: পুলিশের উর্দি টেনে খুলে ফেলার হুঁশিয়ারি বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার

গতকাল বাঁকুড়ার সিমলাপালে দলীয় একটি জনসভা থেকে নিলাদ্রী শেখর দানা প্রকাশ্যে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেন আর একটি বিজেপি কর্মীর নামে মিথ্যা মামলা হলে মানুষকে সঙ্গে নিয়ে থানায় গিয়ে পুলিশের শরীর থেকে টেনে খুলে থানা থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দেন। পাশাপাশি ওই মঞ্চ থেকে তিনি পুলিশকে জন আদালতে বিচারেরও হুঁশিয়ারি দেন

Bankura MLA Threat: পুলিশের উর্দি টেনে খুলে ফেলার হুঁশিয়ারি বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার
| Edited By: | Updated on: May 18, 2023 | 11:09 PM

ফের প্রকাশ্য সভা থেকে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা। গতকাল বাঁকুড়ার সিমলাপালে দলীয় একটি জনসভা থেকে নিলাদ্রী শেখর দানা প্রকাশ্যে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেন আর একটি বিজেপি কর্মীর নামে মিথ্যা মামলা হলে মানুষকে সঙ্গে নিয়ে থানায় গিয়ে পুলিশের শরীর থেকে টেনে খুলে থানা থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দেন। পাশাপাশি ওই মঞ্চ থেকে তিনি পুলিশকে জন আদালতে বিচারেরও হুঁশিয়ারি দেন। বিধায়কের এই বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল।

আগেও বেলাগাম মন্তব্য করে বিতর্কে জড়াতে দেখা গেছে বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানাকে। এবার প্রকাশ্য মঞ্চ থেকে সরাসরি পুলিশকেই হুঁশিয়ারি দিতে দেখা গেল তাঁকে। গতকাল বাঁকুড়ার সিমলাপালে বিজেপির সভামঞ্চ থেকে নিলাদ্রী দানার এই বক্তব্যে সমালোচনার ঝড় উঠেছে। আইনসভার সদস্য হয়েও প্রকাশ্য মঞ্চ থেকে পুলিশকে এমন আক্রমণ নজিরবিহীন বলেই মত রাজনৈতিক মহলের। নিলাদ্রী শেখর দানা তাঁর বক্তব্যের সমর্থনে জানিয়েছেন একটি বিশেষ রাজনৈতিক দলের অঙ্গুলিহেলনে রাজ্যে একের পর এক বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হচ্ছে। মানুষ এতে চূড়ান্ত বিরক্ত। সেই মানুষের কথাই তিনি সভামঞ্চে তুলে ধরেছেন। তৃনমূল বিধায়কের বক্তব্যকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ। তৃনমূলের দাবী বিধায়কের কথার কোনো গুরুত্ব নেই। সামনেই পঞ্চায়েত নির্বাচন। সেজন্য বাজার গরম করতেই বিধায়ক এধরনের উস্কানিমূলক মন্তব্য করছেন।

Follow Us: