Ashish Vidyarthi: প্রথম স্ত্রীর সঙ্গে মনের মিল হচ্ছিল না, অকপট আশিস

৫ মে এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে দ্বিতীয়বার বিয়ে করেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। এরপরই চর্চায় তাঁর প্রথম বিয়ে। সব প্রশ্নের উত্তর দিতে এগিয়ে এসেছেন তিনি।

Ashish Vidyarthi: প্রথম স্ত্রীর সঙ্গে মনের মিল হচ্ছিল না, অকপট আশিস
| Edited By: | Updated on: May 27, 2023 | 10:35 PM

কেন ফের বিয়ে আশিস বিদ্যার্থীর?
৫ মে এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে দ্বিতীয়বার বিয়ে করেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। এরপরই চর্চায় তাঁর প্রথম বিয়ে। সব প্রশ্নের উত্তর দিতে এগিয়ে এসেছেন তিনি। জানিয়েছেন, একটা সময়ের পর প্রথম স্ত্রীর সঙ্গে মনের মিল হচ্ছিল না; তাই-ই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তবে একা বাঁচা সম্ভব ছল না। তাই দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত।

বলিউড ছাড়া নিয়ে অকপট অনুষ্কা
চেনা ছন্দ থেকে সরেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকা ও স্বামী বিরাট কোহলির সঙ্গে বেশি সময় কাটান। তবে কি বলিউড ছাড়ছেন তিনি? জল্পনা বিভিন্ন মহলে। এই নিয়ে অনুষ্কার বক্তব্য়, “অভিনয় আমি উপভোগ করি; কিন্তু আগে যে পরিমাণ ছবি আমি করতাম, সেই পরিমাণ ছবি আর করব না। বছরে হয়তো একটা ছবি করব।” কিন্তু কেন? তিনি যোগ করেন, “যে ভাবে এখন আমি আমার জীবন অতিবাহিত করছি, তাতে আমি বেশ খুশি। অভিনেতা, মা অথবা পাবলিক ফিগার হিসেবে আমার কাউকে কিছু প্রমাণ করার নেই।”

পরিবারে কঠিন সময় আলিয়ার
আলিয়া ভাটের মা সোনি রাজদানের বাবা নরেন্দ্র রাজদান এই মুহূর্তে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। এক অ্যাওয়ার্ড শো-এ অংশ নিতে বিদেশ যাওয়ার কথা ছিল আলিয়ার। কিন্তু শেষ মুহূর্তে এসে দাদুর শারীরিক অবস্থার কথা ভেবে সফর বাতিল করলেন অভিনেত্রী।

অরিজিতের কনসার্ট স্থগিত
স্থগিত হল অরিজিৎ সিংয়ের চন্ডীগড় কনসার্ট। আয়োজকদের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ভারী বৃষ্টির কারণেই এ হেন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তাঁরা। তবে স্থগিত হলেও বানচাল হয়ে যায়নি। নতুন তারিখ শীঘ্রই দর্শকদের জানাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন তাঁরা।

মৌসুমীকে অপমান রাজেশের
‘সন্তান কি বিনোদ মেহরার?’, অন্তঃসত্ত্বা থাকাকালীন মৌসুমী চট্টোপাধ্যায়কে এমনই এক প্রশ্ন করছিলেন রাজেশ খান্না। থেমে থাকেননি মৌসুমীও। তিনিও পাল্টা বলেন, “ডিম্পল কাপাডিয়ার সন্তানেরা কি সত্যি তোমার নাকি ঋষি কাপুরের?”

খানাকুল নিয়ে মুখ খুললেন রুকমা
খানাকুলে শো করতে গিয়ে অপমানিত হতে হয়েছে রুকমা রায়কে। ভক্তদের সঙ্গে ‘সেলফি তোলার অপরাধে’ তাঁকে হতে হয়েছে অসম্মানিত। অনুষ্ঠানের উদ্যোক্তাদের মধ্যে এক ব্যক্তি রুকমাকে মঞ্চ থেকে রীতিমতো নেমে যেতে বলেন। অভিনেত্রীর দাবি, কুড়ি মিনিট ব্যাকস্টেজে অপেক্ষা করার পরে কার্যত বাধ্য হয়েই তিনি অনুষ্ঠান-আসর ছেড়ে চলে আসেন। একই সঙ্গে জানান, যা ঘটেছে তা ভাষায় প্রকাশ করতে পারবেন না।

ছাদনাতলায় অর্ণব-ইপ্সিতা?
প্রেম ভেঙে গিয়েছিল। তবে সেই সম্পর্ক আবারও জোড়া লেগেছে। সারা হয়েছে আইনি বিয়েও। শীঘ্রই কি সামাজিক বিয়ের পথে পা বাড়াবেন ইপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়? গুঞ্জন রটেছে তেমনটাই। যদিও তাঁরা জানাচ্ছেন ধীর গতিতে এগোতে চান, এখনই ভাবছেন না সামাজিক বিয়ের কথা।

প্রেম আরও গভীর?
সদ্যই পার হয়েছে আদৃত রায়ের জন্মদিন। হাজির ছিলেন বিশেষ বন্ধু কৌশাম্বীও। জন্মদিনে প্রেম আরও গভীর, বলছেন প্রত্যক্ষদর্শীরা। আদৃতকে ভিডিয়ো এডিট করার জন্য উপহার হিসেবে একটি গ্যাজেটও দিয়েছেন তাঁর অনস্ক্রিন ‘দিদিয়া’।

কবে শেষ শুটিং ‘মিঠাই’-এর?
‘মিঠাই’ শেষ হচ্ছে। এবার সেই আপডেটই দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই মুহূর্তে অসুস্থ তিনি। আগেই জানিয়েছিলেন ছুটি নেবেন। তবে ভক্তদের আশ্বাস করে অভিনেত্রী জানালেন, তিনি থাকবেন। লেখেন, “এই মাসের ৩০ ও ৩১ তারিখ আমি শুটিং করব।” একইসঙ্গে তিনি এ-ও জানান, এই মাসেরই ৩১ তারিখ শেষ শুটিং হবে তাঁর ধারাবাহিকের।

Follow Us: