Vikrant Massey-Raghu Ram Fight Video: তুই-তোকারি থেকে গালাগালি! বলিউডে দুই তারকার বচসা এল প্রকাশ্যে

Vikrant Massey-Raghu Ram Fight Video: ঝামেলা কার না হয়! তবে সেই ঝামেলা যে এত বিশ্রী আকার নিতে পারে সে ধারণা কেউই করতে পারেননি। ঘটনার সূত্রপাত ইন্ডাস্ট্রির দুই পরিচিত মুখ বিক্রান্ত মাসে ও ‘রোডিজ’ নামক রিয়ালিটি শোর প্রাক্তন বিচারক রঘুকে ঘিরে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আচমকাই রঘু ও বিক্রান্তের মধ্যে ঝামেলা শুরু হয়। বিক্রান্তের দিকে রেগে এগিয়ে গিয়ে রঘু প্রশ্ন করে বসেন, “নিজেকে কী ভাবিসটা কী তুই?” চুপ করে থাকেন না বিক্রান্তও। এক পর্যায়ে রঘু এতটাই রেগে যান যে হাতে যে খাবারটি তাঁর ধরা ছিল তা মাটিতে ফেলেই সেট ছেড়ে বেরিয়ে যান।

Vikrant Massey-Raghu Ram Fight Video: তুই-তোকারি থেকে গালাগালি! বলিউডে দুই তারকার বচসা এল প্রকাশ্যে
| Edited By: | Updated on: Aug 04, 2024 | 12:02 AM

দুই অভিনেতার বিতণ্ডা
ঝামেলা কার না হয়! তবে সেই ঝামেলা যে এত বিশ্রী আকার নিতে পারে সে ধারণা কেউই করতে পারেননি। ঘটনার সূত্রপাত ইন্ডাস্ট্রির দুই পরিচিত মুখ বিক্রান্ত মাসে ও ‘রোডিজ’ নামক রিয়ালিটি শোর প্রাক্তন বিচারক রঘুকে ঘিরে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আচমকাই রঘু ও বিক্রান্তের মধ্যে ঝামেলা শুরু হয়। বিক্রান্তের দিকে রেগে এগিয়ে গিয়ে রঘু প্রশ্ন করে বসেন, “নিজেকে কী ভাবিসটা কী তুই?” চুপ করে থাকেন না বিক্রান্তও। এক পর্যায়ে রঘু এতটাই রেগে যান যে হাতে যে খাবারটি তাঁর ধরা ছিল তা মাটিতে ফেলেই সেট ছেড়ে বেরিয়ে যান।

 

ভুল ভাঙালেন আদিল
প্যারিস অলিম্পিকের ভাইরাল শুটার ইউসুফ ডিকেকের চেহারার সঙ্গে ভারতীয় অভিনেতা আদিল হুসেনের আশ্চর্য মিল খুঁজে পেয়েছেন নেটিজ়েনদের একটা বড় অংশ। ইউসুফকে তাঁরা আদিল ভেবে বসেছেন এবং অভিনেতাকে শুভেচ্ছাবার্তাও পাঠাতে শুরু করেছেন। তা দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন আদিল স্বয়ং। নেটিজ়েনদের ভুল ভাঙিয়য়ে এক্স হ্যান্ডেলে আদিল লিখেছেন, “আমি ব্যাপারটা দেখালাম। খুবই ফানি।”

ভাইরাল রচনার বিয়ের ছবি
ভাইরাল হয়েছে অভিনেত্রী ও হুগলীর তৃণমূল সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়ের বিয়ের ছবি। প্রবাল রায়কে বিয়ে করেন রচনা। বিয়ে করেন হিন্দি রীতি মেনে। ছিমছাম বিয়েতে অপরূপা রচনাকে দেখে মুগ্ধ নেটিজ়েনরা। তাঁরা লিখেছেন, “অভিনেত্রীর থেকে চোখ ফেরানো যায় না।”

ফিরল ঐন্দ্রিলার স্মৃতি
বোন প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার পথই অনুসরণ করেছেন তাঁর চিকিৎসক দিদি ঐশ্বর্য শর্মা। ‘ঐন্দ্রিলা শর্মা প্রোডাকশনস’ ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন একটি মিউজ়িক ভিডিয়ো। তাতে অভিনয় করেছেন ঐশ্বর্যই। গানের নাম ‘চাইলে হব প্রেমিক’। নায়কের চরিত্রে রয়েছেন প্রতীক যাদব। গানটি গেয়েছেন শুভ চট্টোপাধ্যায়। গানের কথা শুভরই। মিউজ়িক ভিডিয়োর পরিচালনা করেছেন সৌরদীপ্ত চৌধুরী।

বড় দায়িত্ব পালন অপরাজিতা আঢ্যর
দাদার বিয়ে দিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সহজ-সরল ছেলেকে কে বিয়ে দেবেন, কে বিয়ে করবেন, তা নিয়ে দুশ্চিন্তা করতেন অভিনেত্রীর মা। মনে-মনে একজন পাত্রীও ঠিক করে রেখেছিলেন তিনি। মায়ে মৃত্যুর পর সেই পাত্রীর সঙ্গেই দাদার বিয়ে দিয়ে বড় দায়িত্ব পালন করলেন অপরাজিতা। বিয়ের একাধিক ছবি শেয়ার করে লম্বা ফেসবুক পোস্টে মাকে খোলা চিঠিও লিখেছেন অভিনেত্রী।

ফের মুক্তি পাবে ‘গদর ২’
শ্রবণশক্তিহীনদের জন্য ফের মুক্তি পাবে ‘গদর ২’ ছবিটি। মুক্তির তারিখ ৪ অগস্ট। গত বছর মুক্তি পায় ছবিটি। সিকুয়্যেল ছবি দারুণ ব্যবসা করে বক্স অফিসে। অভিনয় করেছিলেন সানি দেওল ও আমিশা পাটেল।

নাট্যদলের ক্ষোভ
সম্প্রতি, টলিপাড়ায় জটিলতা দেখা দিয়েছিল। সেই জটিলতা কাটতে না কাটতেই বাংলার নাট্যজগতে অন্য সমস্যার সূত্রপাত। একাধিক দলের রেপার্টরি অনুদান বন্ধ করে দিয়েছে কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রক। ১ অগস্ট তাদের তরফে একটি তালিকাও প্রকাশ করা হয়েছে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বাংলার একাধিক নাট্যদলের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে।

শেষ হল শুটিং
এক মাসেরও বেশি সময় ধরে অস্ট্রেলিয়ায় ‘ব্লাফ’-এর শুটিং করেছেন ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়া। এই সময় তাঁর সঙ্গে ছিলেন মা মধু চোপড়া এবং মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। প্রায় প্রতিদিনই সমাজমাধ্যম থেকে তিনি নানা খবর দিয়েছেন অনুরাগীদের। কখনও শুটিংয়ের কঠোর পরিশ্রমের কথা, কখনও বাড়ির ভিতরের দৃশ্য, কখনও মেয়ের হাত ধরে হাঁটার ভিডিয়ো, আবার কখনও নিজের ক্লান্তির কথা জানিয়েছেন অভিনেত্রী।

অবসর নিচ্ছেন আমির খান!
অবসর নিচ্ছেন আমির খান? অভিনয় থেকে আগেই দূরত্ব তৈরি করেছিলেন। এ বার কি ছেলে জুনেইদ খানকে সমস্ত দায়িত্ব দিয়ে প্রযোজনা সংস্থা থেকেও অবসর নিচ্ছেন তিনি? কিছু দিন আগেই মুক্তি পেয়েছে জুনেইদের ছবি ‘মহারাজ’। সেই ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তার পরেই কি ছেলের হাতেই প্রযোজনা সংস্থার দায়িত্ব দিচ্ছেন বলিউড তারকা? জল্পনা তেমনটাই।

Follow Us: