Aishwarya Rai Bachchan, Indian Actress: সত্যি কি অভিষেক বচ্চন ঐশ্বর্যের দ্বিতীয় স্বামী?

Bollywood Gossip: ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সংসার ভাঙার আলোচনাকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে। যদিও এখনও পর্যন্ত কোনও মন্তব্যই করেননি তারকা দম্পতির কেউ। এরই মধ্যে প্রকাশ্যে নতুন তথ্য। শোনা যাচ্ছে, অভিষেককে বিয়ের আগে গাছের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছিল ঐশ্বর্যর। নায়িকার মাঙ্গলিক দোষ কাটাতেই নাকি পরিবারের তরফে করা হয়েছিল এমনটা।

Aishwarya Rai Bachchan, Indian Actress: সত্যি কি অভিষেক বচ্চন ঐশ্বর্যের দ্বিতীয় স্বামী?
| Edited By: | Updated on: Oct 24, 2024 | 9:39 PM

ঐশ্বর্যর দ্বিতীয় স্বামী অভিষেক

ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সংসার ভাঙার আলোচনাকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে। যদিও এখনও পর্যন্ত কোনও মন্তব্যই করেননি তারকা দম্পতির কেউ। এরই মধ্যে প্রকাশ্যে নতুন তথ্য। শোনা যাচ্ছে, অভিষেককে বিয়ের আগে গাছের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছিল ঐশ্বর্যর। নায়িকার মাঙ্গলিক দোষ কাটাতেই নাকি পরিবারের তরফে করা হয়েছিল এমনটা।

বিতর্কে সলমন

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের কুনজরে সলমন খান। বলিউডের সুপারস্টারকে প্রাণে মারার হুমকি দিচ্ছে জেলবন্দি কুখ্য়াত গ্য়াংস্টার। এবার প্রকাশ্যে আরও এক চাঞ্চল্যকর তথ্য। ভাইজানের বিরুদ্ধে মুখ খুললেন লরেন্সের ভাই। তাঁর দাবি ভাইজান টাকা দিয়ে সব মিটিয়ে দিতে চাইছেন। যে কথা শুনে নাকি আরও ক্ষেপে উঠেছে বিষ্ণোই গ্যাং।

আসছে পুষ্পা ২
বৃহস্পতিবার সুখবর দিলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। জানালেন নির্দিষ্ট সময়ের আগেই পর্দায় আসছে পুষ্পা ২। ৬ নয়, ৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি। খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে শোরগোল নেটপাড়ায়। খুশির হাওয়ায় ভক্তরা।

এ কী বললেন জায়েদ?
ফারহা খানের ডেবিউ ছবি নিয়ে সম্প্রতি বিস্ফোরক মন্তব্য করেছেন জায়েদ খান। ছবির কাস্টিং চূড়ান্ত হওয়ার আগে শাহরুখ খান তাঁকে নাকি জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি কি অভিনয় করতে জানো?’ সম্প্রতি এক সাক্ষাৎকারে জায়েদ স্বীকার করেন যে সেই সময় শাহরুখের কথা শুনে প্রচণ্ড খারাপ লেগেছে তাঁর।

থাকলেন না অরিজিৎ
ভুলভুলাইয়া ৩-তে আমি যে তোমার গানটি অবশ্য একাই গেয়েছেন শ্রেয়া ঘোষাল, তবে সঙ্গে থাকলেন না অরিজিৎ সিং। ‘আমি যে তোমার ৩.০’-তে সুর দিয়েছেন আমাল মালিক। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ভুলভুলাইয়া ২। সেই ছবি ‘আমি যে তোমার’ গানটিতে শ্রেয়ার সঙ্গ দিয়েছিলেন অরিজিৎ সিং। ভুলভুলাইয়া ৩-র গোটা মিউজিক অ্যালবামেই অরিজিৎ সিং-এর কোনও গান নেই।

কাজলের ছবি দেখে না?
সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয় ‘দো পাত্তি’ দেখে তাঁর দুই ছেলেমেয়ে নাইসা ও যুগ-এর ঠিক কী প্রতিক্রিয়া ছিল? উত্তরে কাজল অকপটে জানান, ‘নাইসা আর যুগ আসলে ট্রেলারটা না দেখার জন্য অজুহাত দিচ্ছিল। তবে শেষপর্যন্ত ওরা ট্রেলার দেখেছে, ওদের খুব ভালোও লেগেছে। নাইসা ও যুগ দুজনেই আমি বলেছি ওরা যেন সিনেমাটাও দেখে।’

প্রেম এল সোহেলের প্রাক্তনের

সলমন খানের দুই ভাই আরবাজ খান এবং সোহেল খান। দুই ভাইয়েরই প্রথম বিয়ে ভেঙেছে। আরবাজ ইতিমধ্যেই নতুন করে সংসার পেতেছেন। তবে সোহেলের জীবনে নতুন কেউ এসেছে বলে শোনা যায়নি। তবে এরই মাঝে গুঞ্জন নতুন প্রেম এসেছে সোহেলের প্রাক্তন স্ত্রী সীমার জীবনে। মায়ের প্রেমের কথা শুনে খুশি তাঁর ছেলেও।

পরীমনির জন্মদিন

২৪ অক্টোবর বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনির জন্ম্দিন। বর্তমানে পরীর সংসার, তাঁর ঘরকন্য়া বলতে তাঁর দুই ছোট্ট ছেলেমেয়ে। একজনের বয়স ২ বছর ৩ মাস, আরেকজনের বয়স মাত্র ৬ মাস। সেই খুদে দুই ছেলেমেয়ে পদ্ম-প্রিয়মকে সঙ্গে নিয়ে এবার জন্মদিনের কেক কাটলেন পরীমনি।

বাংলায় চমক
অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি দেখে অনেকেই কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেন। তবে এবার বাংলাতেও আসছে খানিকটা এই ধরনের রিয়্যালিটি শো। তবে কোটি নয়, এই শোয়ে কিছু গেম খেলেই জিতে নেওয়া যাবে ১ লক্ষ টাকা। সান বাংলার এই শোয়ের নাম তাই ‘লাখ টাকার লক্ষ্মীলাভ’। সঞ্চালনায় থাকবেন সুদীপ্তা চক্রবর্তী।

Follow Us: