Murshidabad News: বাম-কংগ্রেস জোটের কর্মীদের হাঁসুয়ার কোপ!

বাম কংগ্রেস জোটের কর্মীদের হাঁসুয়া দিয়ে কোপানোর অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার শাসক দলের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মু্র্শিদাবাদের রানীনগর থানার রামনগর নতুনপাড়া এলাকায়।

Murshidabad News: বাম-কংগ্রেস জোটের কর্মীদের হাঁসুয়ার কোপ!
| Edited By: | Updated on: Nov 07, 2023 | 6:35 PM

বাম কংগ্রেস জোটের কর্মীদের হাঁসুয়া দিয়ে কোপানোর অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার শাসক দলের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মু্র্শিদাবাদের রানীনগর থানার রামনগর নতুনপাড়া এলাকায়। সূত্র মারফত জানা যায়,রামনগর নতুনপাড়া গ্রামের বাসিন্দা রবিউল সেখ নিজের সরিষার জমিতে জল সেচ দিতে গিয়েছিল । সেই সময় জলের পাইব কেটে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। সেই সময় পাইব কেটে দেওয়া নিয়ে বচসা শুরু হয়।

পরে হাঁসুয়া দিয়ে রবিউল সেখ এবং তার বোন লিলা খাতুনকে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ ওঠে। ঘটনায় দুজন গুরুতরভাবে জখম হয়। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরিবারের সদস্যরা জখম অবস্থায় রবিউল সেখকে গোধনপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের বহরমপুরে মু্র্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, তৃণমূলের ছত্রছায়ায় থাকা জমি মাফিয়ারা হাঁসুয়া নিয়ে জমি দখলের চেষ্টা চালায়।

শাসক দল পঞ্চায়েত সমিতির স্থায়ী সমিতি গঠনের পর থেকে জোর করে যা ইচ্ছা তা করার চেষ্টা করছে। মহিলাদের গায়েও হাত দেওয়া হচ্ছে। সেই সঙ্গে জমি দখলেরও চেষ্টা করা হয়েছে। এটা বেশিদিন থাকবে না। মানুষ রুখে দাঁড়াবে। যদিও রানীনগর -২ ব্লকের বিরোধী দলনেতা মিজান হাসান দাবি করেন,এটা সম্পূর্ণ পারিবারিক সমস্যা। ভাইয়ে ভাইয়ে জমি নিয়ে গণ্ডগোল। এর সঙ্গে তৃণমূল কর্মীরা জড়িত নয়। জোর করে এই ঘটনার সঙ্গে তৃণমূলকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে। আমি চাই পুলিশ নিরপেক্ষ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক।

Follow Us: