Cow Smuggling Case: গরু পাচার মামলায় এনামুলের তিন ভাগ্নের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

Cattle Smuggling: এনামুলের তিন ভাগ্নের নামে রয়েছে একাধিক মিল, চালকল। এমনকি রয়েছে মার্বেলের ব্যবসাও। মিল থেকে গরু পাচার সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে বলে খবর সিআইডি সূত্রে।

Cow Smuggling Case: গরু পাচার মামলায় এনামুলের তিন ভাগ্নের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা
| Updated on: Sep 23, 2022 | 1:55 PM

মুর্শিদাবাদ: গরু পাচার মামলায় তিহার জেলে বন্দি কেষ্ট-ঘনিষ্ঠ এনামুল হক। এবার একই মামলায় সিআইডি রাডারে এনামুলের তিন ভাগ্নে। আরবে পালাতে পারে সন্দেহভাজনরা, এই আশঙ্কায় জঙ্গিপুর আদালতে জাহাঙ্গীর আলম, হুমায়ুন কবীর ও মেহেদী হাসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করে সিআইডি।

বারবার তলব করা সত্ত্বেও হাজিরা দেননি এনামুলের ৩ ভাগ্নে। আর এরপরই কড়া পদক্ষেপ গ্রহণ করে সিআইডি। তিনজনকে ট্র্যাকে রাখার জন্য আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানান তদন্তকারীরা। এবার সিআইডির সেই আর্জি মঞ্জুর করল আদালত।

এনামুলের তিন ভাগ্নের নামে রয়েছে একাধিক মিল, চালকল। এমনকি রয়েছে মার্বেলের ব্যবসাও। মিল থেকে গরু পাচার সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে বলে খবর সিআইডি সূত্রে। ইতিপূর্বে গরু পাচার মামলায় আব্দুল বারিক ঘনিষ্ঠ জেনারুল শেখকে হেফাজতে নিয়েছেন তদন্তকারীরা। আর তারপর থেকেই জেরায় উঠে আসছে একের পর এক নয়া তথ্য। মুর্শিদাবাদে নেই তিন ভাগ্নে, অন্য দেশে পালিয়েছেন এনামুলের আত্মীয়রা, খবর গোয়েন্দা সূত্রে। এনামুলকে জেরা করে উত্তর পাবেন আধিকারিকরা?

Follow Us: