Dankuni Suicide News: আত্মহত্যার চেষ্টা বৌমার, শ্বশুর-শাশুড়ি করলেন…

ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা, রক্তাক্ত অবস্থায় উদ্ধার বৃদ্ধ দম্পতি। ঘটনা ডানকুনি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণবাটি মালিক পাড়ার। স্থানীয় সূত্রে জানাগেছে এদিন রাত্রি নয়টা নাগাদ প্রতিবেশীরা দেখেন ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ষাটোর্ধ জয়দেব দাস ও তার স্ত্রী মালতি দাস। এর পরই ডানকুনি থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে ডানকুনি থানার […]

Dankuni Suicide News: আত্মহত্যার চেষ্টা বৌমার, শ্বশুর-শাশুড়ি করলেন...
| Edited By: | Updated on: Sep 14, 2023 | 2:57 PM

ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা, রক্তাক্ত অবস্থায় উদ্ধার বৃদ্ধ দম্পতি। ঘটনা ডানকুনি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণবাটি মালিক পাড়ার। স্থানীয় সূত্রে জানাগেছে এদিন রাত্রি নয়টা নাগাদ প্রতিবেশীরা দেখেন ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ষাটোর্ধ জয়দেব দাস ও তার স্ত্রী মালতি দাস। এর পরই ডানকুনি থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে ডানকুনি থানার পুলিশ এবং তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শ্রীরামপুর হাসপাতালে পাঠায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে ছেলে বৌমা ও ছোট্ট নাতনি কে নিয়ে সংসার ছিল তাদের।গত সোমবার সাংসারিক অশান্তির কারণে বৌমা গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বর্তমানে তিনি শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে চিকিৎসাধীন। এদিন রাত্রি নয়টা নাগাদ বৌমার শারীরিক অবস্থার খোঁজ নিতে যান প্রতিবেশীরা।বৃদ্ধ দম্পতিকে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় দেখেই পুলিশে খবর দেন তারা।ঘটনা স্থল থেকে একটি রক্তাক্ত ব্লেড উদ্ধার করেছে পুলিশ। সাংসারিক অশান্তির কারণে মানসিক অবসাদ থেকেই পৌঢ় দম্পতির আত্মহত্যার চেষ্টা বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Follow Us: