Deepika Padukone Pregnancy: অন্তঃসত্ত্বা দীপিকার পিঠ ভর্তি কীসের দাগ?

Deepika Padukone Pregnancy: চারমাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। তারই মাঝে এবার সামনে এল  এ কোন ছবি? পিঠে কীসের দাগ? শুক্রবার গভীর রাতে নিজের ইনস্টাগ্রাম ফ্যামিলির জন্য একটি ছবি পোস্ট করলেন দীপিকা। পিঠ জুড়ে কালশিটের মতো দাগ। প্রথমবার দেখলে শিউরে উঠতে হয়! তবে না, ভয়ের কোনও কারণ নেই, এটা শুধুই রোদ পোড়া, অর্থাৎ ট্যানের দাগ।

Deepika Padukone Pregnancy: অন্তঃসত্ত্বা দীপিকার পিঠ ভর্তি কীসের দাগ?
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 8:34 PM
পরমের বউ রান্না পারে না
গায়ক-সমাজসেবী পিয়া চক্রবর্তী রান্না করতে ভালবাসেন না, পারেনও না। তিনি আবার অভিনেতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্য়ায়ের স্ত্রী। বউয়ের রান্না না পারার বিষয়টিকে বিশেষ গুরুত্ব দেন না পরমব্রত। বলেছেন, “ও রান্না পারে না ঠিকই, কিন্তু আরও অনেক কিছুই পারে…”
বিদীপ্তার প্রেম
বয়সে সাড়ে ৬ বছরের ছোট পরিচালক বিরসা দাশগুপ্তকে বিয়ে করেছিলেন অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী। জানিয়েছেন, ছোটবেলা থেকেই বিরসাদের পরিবারের সঙ্গে তাঁদের ওঠাবসা। সেই সময় বিরসার গাল টিপতেন। অনেক বছর পর প্রথম বিয়ে ভাঙার মুখে বোলপুরের পৌষ মেলায় সুখ-দুঃখের গল্প করতে-করতে হারিয়ে গিয়েছিলেন বিদীপ্তা-বিরসা। অভিনেত্রী বলেছেন, “ওই যে হাতটা আমার ধরেছিল আর ছাড়েইনি।”
দীপিকার হলটা কী?
চারমাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। তারই মাঝে এবার সামনে এল  এ কোন ছবি? পিঠে কীসের দাগ? শুক্রবার গভীর রাতে নিজের ইনস্টাগ্রাম ফ্যামিলির জন্য একটি ছবি পোস্ট করলেন দীপিকা। পিঠ জুড়ে কালশিটের মতো দাগ। প্রথমবার দেখলে শিউরে উঠতে হয়! তবে না, ভয়ের কোনও কারণ নেই, এটা শুধুই রোদ পোড়া, অর্থাৎ ট্যানের দাগ।
বিয়ের পিঁড়িতে শ্বেতা-রুবেল
দীর্ঘদিনের প্রেম। এবার কি তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস? সম্প্রতি অভিনেতা জানালেন, আগামী বছরই বাজবে তাঁদের বিয়ের সানাই। তবে ডেস্টিনেশন ওয়েডিং নয়, ঘরোয়াভাবেই কলকাতায় বসবে বিবাহ আসর।
নববর্ষে কী করছেন শ্রুতি?
রাত পোহালেই বাংলার নববর্ষ। তাই টলিপাড়ার সেলেবদেরও সেলিব্রেশন তুঙ্গে। অভিনেত্রী শ্রুতি দাসও এই বিশেষ দিনে করে ফেললেন বিশেষ প্ল্যান। বললেন, “এবার নববর্ষে ছোটবেলার স্মৃতিতে ফিরতেই কাটোয়ার বাড়িতে চলে এসেছি”। সেখানেই কাটবে তাঁর বর্ষবরণ।
প্রেম করছেন পিঙ্কি
এবার কি প্রেমে পড়েছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়? সম্পর্কের কথা ঘোষণা করেই যেন সচেতন হয়ে পড়লেন অভিনেত্রী? শনিবার মধ্যরাতে অভিনেত্রীর সম্পর্কের খবর জানা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে কিছুক্ষণের মধ্যেই সেই পোস্ট মুছে দেওয়ায় নেটপাড়ায় জল্পনা তুঙ্গে।
মাথাগরম শ্বেতার?
এবার মেজাজ হারিয়ে বিতর্কে শ্বেতা তিওয়ারি। সেলিব্রিটি মানেই পাপারাৎজ়িদের নজরের কেন্দ্রে সর্বদাই জায়গা করে নেওয়া। তাই বলে বাড়ির দরজা খুলতেই ছেকে ধরা? দরজা খুলতেই ক্যামেরাম্যানদের ভিড় দেখে শ্বেতা মেজাজ হারিয়ে বলে উঠলেন, “কে আপনারা? কোথা থেকে এসেছেন?”
ফিরছেন শন
‘রোশনাই’ ধারাবাহিকের হাত ধরে সিরিয়ালের পর্দায় ফিরছেন শন বন্দ্যোপাধ্য়ায়। এর আগে তাঁকে দর্শক দেখেছেন ‘সিরাজের বেগম’ এবং ‘মন ফাগুন’ সিরিয়ালে। ‘রোশনাই’তে আরণ্যকের চরিত্রে শন। বলেছেন, “মাঝে পর্দায় ছিলাম না। আরণ্য়কের মতো একটা চরিত্র করার অপেক্ষায় ছিলাম আমি।”
বিয়ের পর বর কোথায় তাপসীর?
সম্প্রতি বিয়ে করেছেন ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু। তাঁর স্বামী বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ে। বিয়ের পর প্রথম প্রকাশ্যে আসেন তাপসী। এক বিয়েবাড়িতে গিয়েছিলেন তিনি। কিন্তু বর আসেননি সঙ্গে। প্রশ্ন করায় তাপসী বলেছেন,  “আপনারা কোন দিন বিপদে ফেলবেন আমাকে!’’
Follow Us: