Srijit Mukherji News: পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে বাড়ল সদস্য সংখ্যা?

সৃজিত মুখোপাধ্যায়ের সরীসৃপ প্রেমের নতুন ছবি। বাড়িতে উলুপি সহ একাধিক সাপ এনে পুষছেন তিনি। এবার আবার NABC তে যোগ দিতে গিয়ে এটা কী কাণ্ড ঘটিয়ে বসলেন! তিনি কিনা পৌঁছে গিয়েছেন সেই শহরের একটি পেট শপে। সেখানেই সাপ-গিরগিটির সঙ্গে তুললেন ভিডিয়ো, শেয়ার করে লিখলেন, 'ক্যান্ডি স্টোরের বাচ্চারা।'

Srijit Mukherji News: পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে বাড়ল সদস্য সংখ্যা?
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 10:46 PM

হোটেলে আগুন
বাংলা ইন্ডাস্ট্রির রথী মহারথীরা মার্কিন মুলুকে হাজির হয়েছেন ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) যোগ দিতে। এর মাঝেই ঘটল অঘটন। ভোরে আমচকাই হোটেলে বেজে উঠে ফায়ার অ্য়ালার্ম। আগুন লাগায় রাত পোশাকেই হোটেল রুম থেকে বেরিয়ে প্রাণভয়ে দৌড়াচ্ছেন সকলে। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

নজর কাড়লেন আলিয়া
অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানের জন্য আলিয়া ভাট বেছে নিয়েছিলেন কালো লেহেঙ্গা। তাঁর এই অনবদ্য লুক ভক্তদের মুগ্ধ করে। সূক্ষ্ম হাতের কাজ, সিকুইন ডিটেইলিং এবং হীরার গয়নায় তাঁর লুকটি ছিলো শো স্টপার।

বিস্ফোরক মন্তব্য বিবেকের
কঠিন সময় নিয়ে মুখ খুললেন বিবেক ওবেরয়। বললেন, আপনি যদি অন্য কারণে কোনও ঠিকঠাক রোল না পান, তাহলেই এটিকে সিস্টেম এবং লবিংয়ের শিকার হওয়া বলে। তখন আপনার কাছে কেবল দু’টি বিকল্প থাকে, হয় আপনি দুঃখিত হয়ে বসে পড়ুন, হতাশ হয়ে নিজেকে শেষ হয়ে যেতে দেখুন। আর নাহলে এটিকে চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করে, নিজেই নিজের নিজের ভাগ্য লিখতে থাকুন। আমি দ্বিতীয় পথ বেছে নিয়েছিলাম।

‘আদিখ্যেতা’ বলছে নেটপাড়া
৭ জুলাই তিনি ৪৩ বছর বয়সে পা দিলেন। তাঁর জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়া শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। এদিন সকাল সকাল স্ত্রী সাক্ষী ধোনির এবং পাপারাৎজিদের সঙ্গে কেক কাটেন। কেক কেটে স্ত্রীকে এক টুকরো খাওয়ান ক্যাপ্টেন কুল। তবে এরপরই সাক্ষী রীতিমত পায়ে হাত দিয়ে স্বামীকে প্রণাম করেন তাঁর জন্মদিনে।

এ কী কাণ্ড?
সৃজিত মুখোপাধ্যায়ের সরীসৃপ প্রেমের নতুন ছবি। বাড়িতে উলুপি সহ একাধিক সাপ এনে পুষছেন তিনি। এবার আবার NABC তে যোগ দিতে গিয়ে এটা কী কাণ্ড ঘটিয়ে বসলেন! তিনি কিনা পৌঁছে গিয়েছেন সেই শহরের একটি পেট শপে। সেখানেই সাপ-গিরগিটির সঙ্গে তুললেন ভিডিয়ো, শেয়ার করে লিখলেন, ‘ক্যান্ডি স্টোরের বাচ্চারা।’

কেন ক্ষমা চেয়েছিলেন শাহিদ কাপুর?
২০১৫ সালে সম্বন্ধ করে শাহিদ কাপুরের সঙ্গে বিয়ে হয় মীরা রাজপুতের। বিয়ের ঠিক এক বছরের মধ্যেই জন্ম নেয় তাঁদের মেয়ে মিশা। মিশা জন্ম নেওয়ার পর প্রথম যে কাজটি করেছিলেন শাহিদ, তা হল মীরার বাবা অর্থাৎ শ্বশুরমশাইকে ফোন করে ক্ষমা চেয়েছিলেন তিনি। কিন্তু কেন ? শাহিদের কথায়, “মেয়ে হওয়ার পর হঠাৎ করেই আমার মনে হয়, ভগবান…এ কী হল। এক বছর আগেই আমার বিয়ে হয়েছে। শুধু মনে হতে লাগে বছর ৩০ বাদে এই মেয়েটাকেও তো কাউকে দিয়ে দিতে হবে।”
দেবকে নিয়ে মিথ্যাচার
সম্প্রতি এক সাক্ষাৎকারে তুফান ছবির পরিচালক রায়ান দাবি করেন, তুফান রিলিজের পর তাঁর সাফল্য দেখে দেব ও জিৎ দু’জনেই তাঁকে তাঁদের সঙ্গে কাজের অফার দিয়েছেন। রায়ান বলেন, “আমি এখনও কাউকে কনফার্ম করিনি।” রায়ানের ওই বক্তব্যের পর দুই দেশেই হয় নানা চর্চা। বিশেষত ওই বক্তব্যের পর বাংলাদেশ থেকে আসে শুভেচ্ছাও। তবে এবার রায়ানের সেই পোস্ট শেয়ার করে দেব লেখেন, “কথাটা সত্যি নয়, কিন্তু ওকে অনেক শুভেচ্ছা।”

নাইটক্লাবে উত্তাল নাচ শ্রাবন্তী-সোহিনীর

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) যোগ দিতে গিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ফাঁকেই শিকাগোর নাইটক্লাবে চুটিয়ে পার্টি করেছেন। সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

ক্যানসারের সঙ্গে লড়াই শেষ
দীর্ঘ দিন ক্যানসারের সঙ্গে লড়ছিলেন। অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন অস্কারজয়ী প্রযোজক জন ল্যান্ডাউ। বয়স ৬৩ বছর। খবর, তিনি স্ত্রী জুলি ল্যান্ডাউ, দুই ছেলে জেমি আর জোডিকে রেখে গিয়েছেন। ‘টাইটানিক’ এবং ‘অ্যাভাটার’-এর প্রযোজনার জন্য তিনি অস্কারের মতো আন্তর্জাতিক পুরস্কারে সম্মানিত হন। তাঁর ছবি ‘টাইটানিক’ বিশ্বে সর্বপ্রথম ১ বিলিয়ন ডলারেরও বেশি ব্যবসা করেছিল।

Follow Us: