Ditipriya Roy: দিতিপ্রিয়ার প্রেমিক কিন্তু ইন্ডাস্ট্রির কেউ নন, তবে…?

লুকিয়ে বিয়ে অদিতি-সিদ্ধার্থের তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো’র পর আবারও বলিউডে গোপনে বিয়ে। এবার বিয়ের পিঁড়িতে অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ। জানা যাচ্ছে, গত ২৬ মার্চ, বুধবার বিয়ে করেছেন তাঁরা। তেলেঙ্গানার এক মন্দিরে বিয়ে হয়েছে তাঁদের। যদিও অফিসিয়ালি এখনও বিয়ের ঘোষণা করেননি তাঁরা। ভাল নেই রাহা দোলের দিন দেখা মিলেছিল ছোট্ট রাহার। মা আলিয়া ভাট […]

Ditipriya Roy: দিতিপ্রিয়ার প্রেমিক কিন্তু ইন্ডাস্ট্রির কেউ নন, তবে...?
| Edited By: | Updated on: Mar 27, 2024 | 11:08 PM

লুকিয়ে বিয়ে অদিতি-সিদ্ধার্থের
তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো’র পর আবারও বলিউডে গোপনে বিয়ে। এবার বিয়ের পিঁড়িতে অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থ। জানা যাচ্ছে, গত ২৬ মার্চ, বুধবার বিয়ে করেছেন তাঁরা। তেলেঙ্গানার এক মন্দিরে বিয়ে হয়েছে তাঁদের। যদিও অফিসিয়ালি এখনও বিয়ের ঘোষণা করেননি তাঁরা।

ভাল নেই রাহা
দোলের দিন দেখা মিলেছিল ছোট্ট রাহার। মা আলিয়া ভাট ও বাবা রণবীর কাপুর সকলের সঙ্গে আবির লাগিয়ে কথা বলছিলেন। ন্যানির সঙ্গেই দাঁড়িয়ে ছিল রাহা। নাকের জল মুছিয়ে দিতে দেখা যায় আলিয়াকে। ঘনিষ্ট সূত্রে এবার জানা গেল রাহার ধুমজ্বর। তাই সে দিন ১০ মিনিটের বেশি সকলের সঙ্গে থাকতে পারেননি জুটি।

রাজনীতিতে সারা?
রাজনীতির ময়দানে তারকা মুখ নতুন নয়। তবে সেই তালিকায় কী কোনওদিন নাম লেখাবেন সারা আলি খান? প্রশ্ন করতেই তিনি স্পষ্ট জবাব দিলেন, “নিশ্চয়ই।” যদিও অতীতে এক সাক্ষাৎকারে রাজনীতিতে আসার ব্যাপারে তিনি বলেছিলেন, “যতদিন বলিউড আমায় থাকতে দেবে আমি থাকব, তারপর অন্য বিষয় নিয়ে ভেবে দেখব।”

সরব করিনা
মা ববিতা কাপুরকে নিয়ে এবার মুখ খুললেন করিনা কাপুর খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, কীভাবে কাপুর পরিবারের ট্র্যাডিশন ভেঙে তিনি স্থির করেছিলেন নিজের দুই মেয়েকে অভিনয় জগতে আনবেন। ছোট থেকেই করিনা কাপুর ও করিশ্মা কাপুরকে তিনি বলতেন, “নিজের পায়ে দাঁড়াতে হবে, আর সেটা বলিউডেই।” সেই স্বপ্নই সত্যি করে বেবো-লোলো।

স্বামী এবং ভাইয়ে কী মিল করিনার?
স্বামী অভিনেতা সইফ আলি খান এবং ভাই অভিনেতা রণবীর কাপুরের মধ্য়ে অনেক মিল খুঁজে পান করিনা। সেই মিল সম্পর্ক জানিয়েছেন অভিনেত্রী। বলেছেন, “আমার স্বামী সইফ এবং ভাই রণবীরের মধ্যে অনেক মিল। দু’জনেই খুব দয়ালু এবং দু’জনেরই চোখ একরকম।”

রাহার স্বপ্নের বাড়ি
কাপুরদের পৈতৃক ঘিটে কৃষ্ণারাজ বাংলো-র মালিক রণবীর কাপুর। বাংলোর নাম কৃষ্ণারাজ। এবার নাম পাল্টে হবে রণবীর-আলিয়ার মেয়ে রাহার নামে। বাড়ি মেরামতির কাজ চলছে জোর কদমে। এই বাড়িটি যদি রাহার নামে হয়, তা রালিয়া-কন্যাই হবে সবচেয়ে ধনী স্টার কিড।

কেন পদবী পাল্টালেন না অপরাজিতা?
অভিনেত্রী অপরাজিতা আঢ্য বিয়ে পর পদবি পাল্টে হাজরা হয়ে যাননি। তিনি এখনও আঢ্যই আছেন। কিন্তু কেন পদবি পাল্টালেন না অপরাজিতা? অভিনেত্রী বলেছেন, “আমি বিশ্বাস করি না বিয়ের পর মেয়েদের পদবি পাল্টাতেই হবে। ওটা আমার বাবার দেওয়া পদবি। ওটা আমি কোনওদিনই ছাড়ব না।”

দিতিপ্রিয়ার প্রেম
প্রেম করছেন টলিউডের জেন জি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। TV9 বাংলাকে তিনি জানিয়েছেন, তাঁর প্রেমিক ইন্ডাস্ট্রির কেউ নন, তবে নিজের পেশায় তিনিও বেশ পরিচিত। বাড়িতেও জানে সম্পর্কের কথা। তাঁর কথায়, “মায়ের তো পুরো নিজের ছেলে হয়ে গিয়েছে। আমি বাড়ি না থাকলেও মায়ের হাতের রান্না খেয়ে যাচ্ছে।” প্রেমিকের পরিচয় অবশ্য এখনই খোলসা না করার আর্জি তাঁর। কিছু কথা থাক না গোপনে!

কষ্টে রণজয়?
সোহিনী সরকারের সঙ্গে বিচ্ছেদ হয়েছে রণজয় বিষ্ণুর। প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব পাতাতে মোটেও চান না তিনি। নিজেই তুলে নিয়েছেন কলম। লিখেছেন। “কালো করে আসা মেঘ, তার হাসি, পাশাপাশি সব অন্ধকার…”। এর পরেই নেটিজেনদের প্রশ্ন, “তবে কি কষ্টে তিনি? বিচ্ছেদব্যথা আজও ধ্বস্ত করে তাঁকে?”

Follow Us: