Meyebela Bengali Serial: অনুশ্রী দাসকে কি গ্রহণ করছেন না দর্শক?

রূপা গঙ্গোপাধ্যায় বিদায় নেওয়ার পর থেকেই ক্রমাগত কমছে 'মেয়েবেলা'র টিআরপি। আগের সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৫.২। এই সপ্তাহে তা কমে দাঁড়িয়েছে ৪.৭-এ। অনুশ্রী দাসকে কি গ্রহণ করছেন না দর্শক? যদিও অনুশ্রী জানিয়েছেন, দর্শকের মন জেতার আপ্রাণ চেষ্টা করবেন তিনি। কোনও ত্রুটি রাখতে চান না।

Meyebela Bengali Serial: অনুশ্রী দাসকে কি গ্রহণ করছেন না দর্শক?
| Edited By: | Updated on: May 25, 2023 | 8:48 PM

বিপাকে আদাহ শর্মা
‘দ্য কেরালা স্টোরি’ মুক্তির পর থেকেই লাইমলাইটে অভিনেত্রী আদাহ শর্মা। তবে বিখ্য়াত হওয়ার মাসুল যে এইভাবে দিতে হবে, তা হয়তো বুঝে উঠতে পারেননি তিনি। সম্প্রতি ‘ঝামুন্ডা বোলতে’ নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আদাহর মোবাইল নম্বরও ছড়িয়ে দেওয়া হয়। শুধু তাই নয়, অভিনেত্রীর নতুন ফোন নম্বর ফাঁস করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। এর ফলে অনুরাগী ও নিন্দুকদের ক্রমাগত ফোনে প্রাণ ওষ্ঠাগত আদাহর।

আপ্লুত আদাহ শর্মা
এখনও চর্চায় ‘দ্য় কেরালা স্টোরি’। দেশজোড়ো সুনাম পেয়ে আপ্লুত ছবির প্রধান চরিত্র আদাহ শর্মা। যেভাবে প্রধানমন্ত্রী-সহ সাধারণ মানুষ এই ছবির পাশে দাঁড়িয়েছেন, তাতে এই ছবির সাফল্য সবার বলে দাবি করছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবির প্রধান চরিত্র আদাহ শর্মা বলেছেন, “সন্ত্রাসবাদ এক বিশ্বব্যাপী সমস্যা।”

ফের বিয়ে করছেন আমির খান?
ফের বিয়ের পিঁড়িতে আমির খান? আবারও নাকি সংসার শুরু করতে চলেছেন ‘দঙ্গল’-এ তাঁর মেয়ের ভূমিকায় অভিনয় করা ফতিমা সানা শেখের সঙ্গে। এরকমই এক চাঞ্চল্যকর দাবি করলেন বিতর্কিত ব্যক্তিত্ব কেআরকে। যদিও আমির এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি।

রাজকীয় জামাইষষ্ঠী
রাজকীয় জামাইষষ্ঠী পালন করলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। বিধায়ক দেবাশিস কুমার সম্পর্কে তাঁর শ্বশুর মশাই। একমাত্র জামাইয়ের জন্য আয়োজন ছিল ব্যাপক। সরু চালের ভাত, ছোট মাছ ভাজা, শাক, বেগুনভাজা, আলু ভাজা থেকে শুরু করে কাঁকড়া, চিংড়ি, বেশ কয়েক রকমের মাছ, রকমারি সবজি… কী নেই তালিকায়? আম-মিষ্টিরও ব্যবস্থা করা হয়েছিল আদরের জামাইয়ের জন্য।

প্রথম হল কে?
গত সপ্তাহে যৌথভাবে প্রথম হয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘জগদ্ধাত্রী’। দু’জনেই পেয়েছিল ৭.৮। তবে এই সপ্তাহে খেলা গেল ঘুরে। ছিটকে গেল ‘জগদ্ধাত্রী’। প্রথম স্থান একাই দখল করে রাখল ‘অনুরাগের ছোঁয়া’। এই সপ্তাহে ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৫। অন্যদিকে, ‘জগদ্ধাত্রী’ পেয়েহে ৭.০।

আরও পিছিয়ে ‘মেয়েবেলা’
রূপা গঙ্গোপাধ্যায় বিদায় নেওয়ার পর থেকেই ক্রমাগত কমছে ‘মেয়েবেলা’র টিআরপি। আগের সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৫.২। এই সপ্তাহে তা কমে দাঁড়িয়েছে ৪.৭-এ। অনুশ্রী দাসকে কি গ্রহণ করছেন না দর্শক? যদিও অনুশ্রী জানিয়েছেন, দর্শকের মন জেতার আপ্রাণ চেষ্টা করবেন তিনি। কোনও ত্রুটি রাখতে চান না।

পরিচালকের মৃত্যু
অভিনেতা নীতেশ পাণ্ডের মৃত্যুশোক এখনও ফিকে হয়নি। আদিত্য সিং রাজপুতের মৃত্যু নিয়েও একের পর এক রহস্য দানা বাঁধছে। এরই মধ্যেই আবারও বিনোদন দুনিয়ায় শোকের ছায়া। হোটেলের ঘর থেকে উদ্ধার হল ভোজপুরি পরিচালক সুভাষচন্দ্র তিওয়ারির দেহ। মৃত্যুর কারণ এখনও অজানা। পুলিশ তদন্ত চালাচ্ছে।

প্রেম প্রকাশ্যে?
আদৃত রায়ের জন্মদিনে বিশেষ পোস্ট কৌশাম্বী চক্রবর্তীর। আদৃতের সঙ্গে নিজের ছবি শেয়ার করে কৌশাম্বী লিখেছেন, “যারা তোমায় চেনে না ঠিক, তাদেরও যেন ভাল হয়। শুভ জন্মদিন আদৃত রায়, অনেক দূর যাওয়া বাকি, জন্মদিনের অনেক শুভেচ্ছা।” জন্মদিনেই কি তবে এই তবে প্রেমকে স্বীকৃতি দিলেন কৌশাম্বী? উঠছে প্রশ্ন।

ভাইজানের কীর্তি
ভক্ত কাছে আসতেই দূরে সরিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। তা নিয়ে নিন্দাও কম হয়নি। তবে আপাতদৃষ্টিতে কঠিন বলে পরিচিত সলমন খান তা করলেন না। বিমানবন্দরে তাঁর দিকে এক খুদে এগিয়ে যেতেই কাছে টেনে নিলেন সলমন খান। প্রাণনাশের হুমকি সত্ত্বেও তাঁর এই আচরণে খুশি ভক্তরা।

Follow Us: