Kanchan Mullick and Sreemoyee Chattaraj: ৫৩ পার করে ফেলেছেন কাঞ্চন, ওদিকে শ্রীময়ীর বয়স মাত্র…

মার্চ মাসের ছয় তারিখ বিয়ে করছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। শ্রীময়ী আগেই এক রিয়ালিটি শো’য়ে জানিয়েছিলেন, তাঁর একটু বয়স্ক পুরুষই পছন্দ। তাঁর ও কাঞ্চনের বয়সের ফারাক কত ধারণা আছে?

Kanchan Mullick and Sreemoyee Chattaraj: ৫৩ পার করে ফেলেছেন কাঞ্চন, ওদিকে শ্রীময়ীর বয়স মাত্র...
| Edited By: | Updated on: Feb 18, 2024 | 9:22 PM

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রশ্মিকা
বড় ফাঁড়া কাটল দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার। শনিবার রাতে মুম্বই থেকে ফিরছিলেন হায়দরাবাদে। মাঝ আকাশেই বিমানে দেখা যায় যান্ত্রিক গোলোযোগ। জরুরি অবতরণ করাতে হয় বিমানকে। সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করে রশ্মিকা লিখলেন– আজ মৃত্যুর মুখ থেকে ফিরলাম।

ডার্মাটোমায়োসাইটিসে মৃত্যু সুহানির

মাত্র ১৯ বছর বয়সে ডার্মাটোমায়োসাইটিস-এ আক্রান্ত হয়ে শনিবার প্রাণ হারিয়েছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগর। কী হয় এই রোগে? চিকিৎসকেরা জানাচ্ছেন, ডার্মাটোমায়োসাইটিস জিনবাহিত একটি রোগ। এই রোগে আক্রান্ত হলে শরীরের পেশিতে ব্যথা হয়। লাল হয়ে পেশি সংলগ্ন অঞ্চল ফুলেও যেতে পারে। সঠিক সময়ে চিকিৎসা না হলে, গোটা শরীরে রক্ত চলাচল ব্যাহত হয়ে মৃত্যু ঘটে রোগীর।

ভাইরাল অরিজিৎ
জিয়াগঞ্জে তিনি স্টার নন। অরিজিৎ সিং সেখানে বাড়ির ছেলে। নেই বড় গাড়ি, নেই বিলাসিতা। স্ত্রী কোয়েলকে স্কুটারের পিছনে বসিয়ে বেরিয়ে পড়েন বাড়ি থেকে। তাঁকে দেখা মাত্রই ভিড় জমে রাস্তায়। হাসতে হাসতে অরিজিৎ বলেন, “দেখি দেখি আসতে”। পথ ছাড়ার অনুরোধ করতে থাকেন। মুহূর্তে ভাইরাল সেই ভিডিয়ো।

 

‘দিদি নম্বর ওয়ান’-এ মমতা?

সব ঠিক থাকলে রচনা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে আগামী ২১ ফেব্রুয়ারি ‘দিদি নম্বর ১’ এর সেটে দেখা যাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর ১-এর সেটেই হাজির হবেন তিনি, সূত্র মারফত এমনটাই খবর। শোনা যাচ্ছে, তাঁর নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই মিটিংও ডেকেছে রাজ্যের ডিরেক্টর সিকিউরিটি।

বিয়ে করছেন কাঞ্চন-শ্রীময়ী

লোকসভা নির্বাচনের আগেই বড় চমক। জীবনের তৃতীয় ইনিংস শুরু করতে চলেছেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক, টলিপাড়া সূত্রে খবর এমনটাই। জানা যাচ্ছে, আগামী ৬ মার্চ নাকি বিয়ে করবেন ওঁরা। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন মল্লিক। ওদিকে শ্রীময়ীর কিন্তু এটা প্রথম বিয়ে।

বয়সের ফারাক কত?
মার্চ মাসের ছয় তারিখ বিয়ে করছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। শ্রীময়ী আগেই এক রিয়ালিটি শো’য়ে জানিয়েছিলেন, তাঁর একটু বয়স্ক পুরুষই পছন্দ। তাঁর ও কাঞ্চনের বয়সের ফারাক কত ধারণা আছে? এই মুহূর্তে কাঞ্চনের বয়স ৫৩ বছর। ওদিকে শ্রীময়ী এখনও ৩০-পার করেননি। ভালবাসা কবেই বা ওইসব দেখে হয়েছে? দু’জনেই যে দু’জনের প্রেমে সেই কবে থেকে মাতোয়ারা।

এ কী বললেন লোপা?
দাদাগিরির মঞ্চে জয় সরকার ও লোপামুদ্রা মিত্র সকলের নজর কাড়লেন বরাবরের মতোই। জয় প্রসঙ্গে মুখ খুলতেই লোপার তোপ, ‘ও তো মিটমিটে, শান্ত, ভাজা মাছটা উল্টে খেতে জানে না।’ হাসতে হাসতে জয় সঞ্চালক সৌরভকে অনুরোধ করলেন, ‘এত ভাল ভাল বলবেন না, আমি জানি আজ রাতে কী অপেক্ষায় রয়েছে’।

 

অঙ্কুশ-ঐন্দ্রিলা বিবাহিত?
কথা ছিল ২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়বেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। কিন্তু কোথায় কি? এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশকে প্রশ্ন করতেই অভিনেতা বললেন, দেখো এই সব জিনিসগুলো, সব সময় যে জানা যাবে এমনটা নয়। এটা হতেই পারে যে হয়ে গেছে, কেউ জানে না। তারপর থেকেই জুটির বিবাহ জল্পনা তুঙ্গে।

ট্রোল্ড সোহিনী
কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোহিনী সরকারের ঘুরতে যাওয়ার ছবি। নেটিজেনদের দাবি তিনি একা নন, শোভন গঙ্গোপাধ্যায়ও নাকি আছেন সঙ্গে। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করতেই হলেন ট্রোল্ড, ওয়ান পিসে দারুণ লাগছে সেলেবকে। তবে একশ্রেণি কটাক্ষ করতে ভুললেন না। তাঁদের প্রশ্ন– প্যান্ট কোথায়?

Follow Us: