Dr. Kunal Sarkar Reaction: ‘অপদার্থ কলকাতা’, কেকের আকস্মিক মৃত্যুতে ক্রুদ্ধ কুণাল

আপতকালীন পরিস্থিতিতে উপস্থিত বুদ্ধির অভাব (ল্যাক অব কমন সেন্স ইন ইমার্জেন্সি), মাস ইভেন্টকে ভদ্র সভ্য ভাবে অর্গানাইজ করতে হবে, বন জঙ্গলের মতো নয়: কুণাল সরকার

Dr. Kunal Sarkar Reaction: 'অপদার্থ কলকাতা', কেকের আকস্মিক মৃত্যুতে ক্রুদ্ধ কুণাল
| Updated on: Jun 01, 2022 | 4:16 PM

কলকাতা: দেশের সংস্কৃতির পীঠস্থান, কলকাতায় গান গাইতে এসে আকস্মিক মৃত্যু। ৫৪ বছর বয়সেই প্রয়াত বলিউড খ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নথ। মঙ্গলবার রাতে নজরুল মঞ্চে পাওয়ার প্যাক শো করার পরই অসুস্থবোধ করেছেন কেকে। কোনও বিলম্ব না করেই মধ্য কলকাতার হোটেল থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, মৃত অবস্থাতেই হাসাপাতালে নিয়ে আসা হয়েছিল তাঁকে। যদিও মৃত্যুর আসল কারণ সন্ধানে ময়নাতদন্ত হয়। রাতে দেহ রাখা হয় বেসরকারি হাসপাতালের মর্গে। বুধবার এসএসকেএম হাসপাতালে হয় ময়নাতদন্ত।

কেকের এই আকস্মিক মৃত্যুতে স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে আয়োজকরা। মঙ্গলবার নজরুল মঞ্চ ছিল ‘ওভার ক্রাউডেড’। যেখানে সর্বাধিক ২৪০০ লোকের সমাগম হওয়ার কথা, সেখানে কীভাবে প্রায় ৭ হাজারের জমায়েত হল? প্রশ্ন উঠছে, এই বিপুল সংখ্যক জনতাকে স্থান দিতে গিয়ে কাজ করা বন্ধ করে দিয়েছিল নজরুল মঞ্চের এসি। গরমে ঘামতে ঘামতেই গান গাইতে দেখা গিয়েছে গায়ককে। এই অব্যবস্থা নিয়েই এবার বিস্ফোরণ চিকিৎসক কুণাল ঘোষের কথায়।

TV9 বাংলাকে চিকিৎসক কুণাল সরকার যা বললেন —

৪টে হাসপাতালের গায়ের উপর থেকে নিয়ে গিয়ে, তাঁকে দক্ষিণ কলকাতা থেকে নিয়ে যাওয়া হল মধ্য কলকাতায় একটি হোটেলে। সেখানে একটা অসুস্থ মানুষকে বেশ খানিকক্ষণ রেখে তারপর নিয়ে যাওয়া হল হাসপাতালে। কলকাতা যেন তার অপদার্থতা দেখাল। ইভেন্ট ম্যানেজমেন্টের সার্বিক ব্যর্থতা। আর্টিস্টদের জীবন ঝুঁকির মধ্যে ফেলে দেওয়া হচ্ছে। সময় নষ্ট করা হল, কলকাতার জন্য লজ্জার দিন।

* আপতকালীন পরিস্থিতিতে উপস্থিত বুদ্ধির অভাব (ল্যাক অব কমন সেন্স ইন ইমার্জেন্সি), মাস ইভেন্টকে ভদ্র সভ্য ভাবে অর্গানাইজ করতে হবে, বন জঙ্গলের মতো নয়
* অগ্নিনির্বাপক যন্ত্রের ব্যবহার করা হল, কার্বন ডাই অক্সাইড ছিল না জল ছিল আমরা কেউ জানি না
* ৪০ বছরের উপর যেকোনও মানুষকেই তাঁর শারীরিক সুস্থতার দিকে নজর দেওয়া উচিত

 

 

Follow Us: