Madhubala, Drashti Dhami: ঘরে এল লক্ষ্মী, আনন্দের জোয়ারে ভাসছেন বলিপাড়ার এই অভিনেত্রী

Madhubala, Drashti Dhami: বলিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দৃষ্টি ধামি । কাজ করেছেন একাধিক মেগা সিরিয়াল। এদিন তাঁর এবং নীরজ খেমকার সংসারে এল নতুন সদস্য। প্রথমবার বাবা মা হওয়ার স্বাদ পেলেন তাঁরা। ঘরে এল কন্যা সন্তান।

Madhubala, Drashti Dhami: ঘরে এল লক্ষ্মী, আনন্দের জোয়ারে ভাসছেন বলিপাড়ার এই অভিনেত্রী
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 12:05 AM

মা হলেন ‘মধুবালা’
বলিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দৃষ্টি ধামি । কাজ করেছেন একাধিক মেগা সিরিয়াল। এদিন তাঁর এবং নীরজ খেমকার সংসারে এল নতুন সদস্য। প্রথমবার বাবা মা হওয়ার স্বাদ পেলেন তাঁরা। ঘরে এল কন্যা সন্তান।

দু’বছরে ‘নিম ফুলের মধু’
বাংলা ধারাবাহিকের আয়ু নাকি এখন মাত্র কয়েক মাসের। সেই চর্চার মাঝেই ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি সম্প্রতি ৭০০ পর্ব সম্পূর্ণ করল। আগামী মাসে ধারাবাহিকের সম্প্রচারের দু’বছর পূর্তি। দারুণ খুশি পর্দার পর্ণা ওরফে পল্লবী শর্মা।

মুক্তির আগে আয় ১০০০ কোটি!
ছবিমুক্তির আগেই ছবির বিভিন্ন স্বত্ব বিক্রি করে বিনিয়োগ করা টাকা ঘরে তুলতে সক্ষম হয়েছেন ‘পুষ্পা ২’ ছবির নির্মাতারা। ফলে এই ছবি যে মুক্তির আগেই ‘ব্লকবাস্টার’, তা বলাই যায়। সূত্রের খবর, ৫০০ কোটি টাকা বাজেটে তৈরি হয়েছে ‘পুষ্পা ২’। কিন্তু এখনও পর্যন্ত এই ছবি প্রযোজনা সংস্থার ঘরে তার দ্বিগুণ টাকা ফিরিয়ে দিয়েছে।

শ্রদ্ধার ভাবভঙ্গি দেখে হতবাক
নীল প্যান্ট-স্যুট আর সাদা টপ পরে বিমানবন্দরে হাজির হয়েছিলেন শ্রদ্ধা কাপুর। গাড়িতে ওঠার আগেই অনুরাগীদের কয়েক জন ঘিরে ধরেন তাঁকে। হাসিমুখে ছবি তোলেন অভিনেত্রী। তখনই দেখা যায় একজন মহিলা নিরাপত্তাকর্মী শ্রদ্ধার সঙ্গে সেলফি তোলার অনুরোধ জানাচ্ছেন। দেরি না করে ওই মহিলার গায়ে গা লাগিয়ে দাঁড়িয়ে পড়েন শ্রদ্ধা। শুধু তা-ই নয়, মহিলার মোবাইল ক্যামেরা নিজের হাতে ঠিক করে দিতেও দেখা যায়, যাতে ছবিটি ভাল ওঠে। তাঁর এই কাজ দেখে কুর্নিশ নেটিজেনদের।

মুম্বইয়ে থাকবেন শাকিব খান
একের পর এক ছবির কাজ রয়েছে শাকিব খানের হাতে। চলতি বছরই তাঁর ছবি তুফান সাফল্য পেয়েছেন বাংলাদেশের বক্স অফিসে। এই মুহূর্তে অপেক্ষা তাঁর আসন্ন ছবি ‘দরদ’ মুক্তির। এর মধ্যেই অবশ্য তিনি শুরু করে দিলেন পরবর্তী ছবি ‘বরবাদ’-এর শুটিং। সেই কারণে মঙ্গলবারই মুম্বইয়ে পৌঁছচ্ছেন অভিনেতা। আগামী এক মাস সেখানেই থাকবেন তিনি।

গান ধরলেন মিকা
এই মুহূর্তে যে ভাবে প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন, তার প্রেক্ষিতেই বার্তা দিলেন গায়ক মিকা সিং। অভিনেতাকে ভয় না পাওয়ার বার্তা দিয়েছেন গায়ক। পাশাপাশি তিনি বলেছেন, সলমন যেন পাল্টা বিশ্নোইদের মনে করিয়ে দেন সলমনই আসল ভাই।

পান মশলার বিজ্ঞাপনের অফারে না!
আবারও খবরে শিরোনাম ছিনিয়ে নিল পান মশলার বিজ্ঞাপন। বড় বড় ব্র্যান্ডগুলিতে তারকাদের মুখ দেখানো হয়, যাতে গ্রাহকদের কাছে সেটি আরও বেশি বিশ্বাসযোগ্য হয়। ঠিক তেমনি পান মশলার বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল অজয় দেবগন, শাহরুখ খান, অক্ষয় কুমারদের। তবে এইরকম বিজ্ঞাপনে কাজ করার ক্ষেত্রে ‘না’-ও বলেছেন অনেকেই, যার মধ্যে যোগ হলো অনিল কাপুরের নাম।

কাজে ফিরলেন সলমন
মৃত্যু ভয় উপেক্ষা করেই কাজে ফিরছেন ভাইজান। না কেবল বিগ বসের শ্যুটিং নয়। সিকান্দর ছবির শ্যুটিংও শুরু করলেন তিনি। আগামী বছর ইদের সময় মুক্তি পাওয়ার কথা সিকান্দর ছবিটির। জানা গিয়েছে এ আর মুরুগাদোস পরিচালিত এই ছবিটির শ্যুটিংয়ে নিয়মিত দেখা যাছে সলমনকে। অতিরিক্ত নিরাপত্তা রক্ষী রেখেই কাজে মন দিয়েছেন তিনি।

কোরকের প্রশ্ন
আরজি কর আন্দোলন নিয়ে উত্তাল বাংলা। এই আন্দোলনে যোগ দিয়েছেন একাধিক অভিনেতা, অভিনেত্রীরা। করেছেন প্রতীকী অনশন। আর এসবের মাঝে পদাতিক খ্যাত কোরক সামন্ত প্রশ্ন তুললেন থিয়েটার জগতে দিনের পর দিন ধরে চলে আসা নিগ্রহের ঘটনা নিয়ে, অন্যান্য সমস্যা নিয়ে।

Follow Us: