Salman Khan: বিষ্ণোই দলের নিশানায় ভাইজান, মুখ খুললেন সেলিম খান

একের পর প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন খান। তটস্থ গোটা খান পরিবার। কারণ, বিষ্ণোই দলের নিশানায় ভাইজান। অনেক দিন ধরেই নায়ককে মারা ছক কষছে এই গ্যাং। লরেন্স বিষ্ণোইয়ের ইশারায়ই সব কিছু হচ্ছে। এই পরিস্থিতিতে নায়কের পাশে দাঁড়ালেন তাঁর বাবা সেলিম খান। জানালেন তাঁর ছেলে নিষ্পাপ।

Salman Khan: বিষ্ণোই দলের নিশানায় ভাইজান, মুখ খুললেন সেলিম খান
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 11:57 PM

সলমনের পক্ষে সেলিম

একের পর প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন খান। তটস্থ গোটা খান পরিবার। কারণ, বিষ্ণোই দলের নিশানায় ভাইজান। অনেক দিন ধরেই নায়ককে মারা ছক কষছে এই গ্যাং। লরেন্স বিষ্ণোইয়ের ইশারায়ই সব কিছু হচ্ছে। এই পরিস্থিতিতে নায়কের পাশে দাঁড়ালেন তাঁর বাবা সেলিম খান। জানালেন তাঁর ছেলে নিষ্পাপ।

বিপত্তিতে পৌষালী

অভিনেতা-অভিনেত্রী হোক কিংবা সঙ্গীতশিল্পী এই শীতের দিকে কিংবা পুজো পার্বনে অনেক গাঁ-গঞ্জে অনুষ্ঠান করতে যেতে হয় শিল্পীদের। সেই অনুষ্ঠান করতে গিয়ে অনেক রকম পরিস্থিতির সম্মুখীন হতে হয় শিল্পীদের। তেমনই এক পরিস্থিতিতে পড়লেন পৌষালী বন্দ্যোপাধ্যায়। ভরা মঞ্চে তাঁর সাউন্ড ম্যানকে মারার হুমকি দেন এক ব্যক্তি।

অনশন মঞ্চে টলি তারকারা

আরজি কর কাণ্ড নিয়ে তোলপাড় গোটা শহর। অগস্ট মাস থেকে ন্যায় বিচারের জন্য লড়াই করছেন গোটা শহরবাসী। তাঁদের পাশে প্রথম থেকে দেখা গিয়েছে টলিপাড়ার বেশ কিছু পরিচিত মুখকে। সেই তালিকায় রয়েছেন দেবলীনা দত্ত, চৈতি ঘোষাল, বিদিপ্তা চক্রবর্তী থেকে বিরসা দাশগুপ্ত -সহ আরও অনেকে। এবার অনশন মঞ্চে দেখা গেল তাঁদের। মাননীয়ার কাছে বিশেষ আর্জি করলেন তাঁরা।

প্রিয়াঙ্কার হিরের বেলি বাটন

গত কয়েক বছরে পাকাপাকি ভাবে বিদেশেই বসবাস শুরু করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দুদিন আগে মুম্বই এসেছিলেন তিনি। বিমানবন্দরে আসতেই তাঁকে ফ্রেমবন্দি করতে শুরু করেন ছবি শিকারীরা। এ দিন নজর কাড়ে তাঁর নাভিতে থাকা উজ্জ্বল হিরে। যার দাম নাকি প্রায় দুকোটি টাকা।

মদ্যপ বরুণের কাণ্ড

ক্যামেরার সামনে যাতে বাস্তব দেখতে লাগে তাই বরুণ ধওয়ান যা কাণ্ড করেছিলেন শুনলে অবাক হয়ে যাবেন। আলিয় ভট্টর সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করছিলেন তিনি। সেটা যাতে বাস্তব লাগে দেখতে তাই জন্য মদ্যপ অবস্থায় অভিনয় করেছিলেন নায়ক।

বিপত্তিতে রেমো ডিসুজা

বিপত্তিতে কোরিওগ্রাফার রেমো ডি’সুজ়া এবং তাঁরে স্ত্রী লিজ়েল। কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল তাঁদের বিরুদ্ধে। মুম্বইয়ের মীরা রোডে দায়ের হয়েছে অভিযোগ। শুধু রেমো এবং লিজ়েল নয় সেই তালিকায় রয়েছে আরও পাঁচ জনের নাম। ১১.৯৬ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে।

তাঁর জন্যই নিরাপদে
বলিউডে একটি কথা প্রচলিত আছে– কথাটি শেরাকে নিয়ে। শেরাকে চেনেন? সেই ২৯ বছর ধরে সলমনকে আঁকড়ে রেখেছেন যে মানুষটি তিনি শেরা অর্থাৎ গুরমিত সিং জলি। শেরা আদপে সলমন খানের দেহরক্ষী। তবে সম্পর্ক এখন আর কর্মচারী-মালিকেরর নয়! সলমন ভাই তিনি। বলিউডের অন্দর বলে, যতক্ষণ শেরা তাঁর পাশে আছেন মৃত্যুও ছুঁতে পারবে না ভাইজানকে। এও বলা হয়, নিজের জীবন বাজি রেখে সলমনকে বাঁচাতে রাজি এই শেরা।

প্রেক্ষাগৃহে ১০০ দিন
‘মানিকবাবুর মেঘ’ ছবিটির মুকুটে নতুন পালক। শনিবার শহরের প্রেক্ষাগৃহে ১০০ দিন সম্পূর্ণ করল ছবিটি। বাজেট কম। তথাকথিত তারকা নেই। তা সত্ত্বেও অভিনন্দন বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবির দীর্ঘ সফর ইন্ডাস্ট্রির উদ্দেশে ইতিবাচক বার্তাই পৌঁছে দিচ্ছে। পুজোর আগে জানা গিয়েছিল, চন্দন সেন অভিনীত ছবিটি নন্দন থেকে সরে যাবে। কিন্তু তার পরেও কর্তৃপক্ষ ছবিটিকে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। ফলে একশো দিনে দাঁড়িয়ে ছবিটি।

চর্চায় ‘ধুম ৪’
আরব সাগরে যতটা ঢেউয়ের ওঠাপড়া তার তিনগুণ ওঠাপড়া বলিউডে। সকালে কোনও ছবির জন্য কোনও নায়িকার নাম প্রকাশ্যে এল, বিকেলেই তাতে বদল। ‘ধুম ৪’-এর কথাই যেমন। দিন দুই আগে শোনা গিয়েছিল, রণবীর কপূরের বিপরীতে দেখা যেতে পারে শ্রদ্ধা কপূরকে। তবে দু’দিন কাটতে না কাটতেই জল্পনা, ছবির অভিনেতাদের তালিকায় নাকি বড় বদল। শ্রদ্ধা না-ও থাকতে পারেন। পরিবর্তে কিয়ারা আডবানি আর শর্বরী ওয়াগের নাম শোনা যাচ্ছে।

Follow Us: