Anubrata Mondal News: গরু পাচারের টাকায় তৃণমূলের ফান্ডিং? অনুব্রতকে প্রশ্ন সিবিআইয়ের

CBI News: গরু পাচারের টাকায় কি বিত্তশালী হয়েছে বীরভূম তৃণমূল, কেষ্টকে প্রশ্ন কেন্দ্রীয় গোয়েন্দাদের। তবে অনুব্রত প্রশ্ন এড়িয়ে গিয়েছেন বলেই জানা গিয়েছে সূত্র মারফত।

Supriyo Ghosh

|

Aug 14, 2022 | 8:28 PM

কলকাতা: সিবিআই কর্তাদের একাধিক প্রশ্নে জেরবার অনুব্রত মণ্ডল। গরু পাচারের টাকায় কি বিত্তশালী হয়েছে বীরভূম তৃণমূল, কেষ্টকে প্রশ্ন কেন্দ্রীয় গোয়েন্দাদের। তবে অনুব্রত প্রশ্ন এড়িয়ে গিয়েছেন বলেই জানা গিয়েছে সূত্র মারফত। এই ধরনের প্রশ্নের মাধ্যমে সিবিআই বুঝতে চাইছে গরু পাচারের কীভাবে, কার মাধ্যমে পেয়েছেন ও ঠিক কোথায়, কীভাবে সেই টাকা রেখেছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা।

গরু পাচারের টাকার উৎসের সূত্র ধরে সিবিআই কর্তাদের মনে হয়েছে, বীরভূমে তৃণমূল কংগ্রেসের ফান্ডিংয়ে কি গরু পাচারের টাকাই রয়েছে। কারণ বীরভূম তৃণমূলের একাধিক অনুষ্ঠানে প্রচুর খরচ হয়েছে, আর সেই সূত্র ধরেই অনুব্রতর কাছে এই খরচের হিসাবও চেয়েছে সিবিআই। কিন্তু জানা যাচ্ছে, এই বিষয়ে নিরুত্তর থেকেছেন বা এড়িয়ে গিয়েছেন এই প্রশ্ন।

নিজামে থেকেও পুঙ্খানপুঙ্খভাবে জেলার খবর রাখছেন অনুব্রত। পড়ছেন খবরের কাগজও। আজকে জেলা তৃণমূলের বৈঠকের খবরও রাখছেন তিনি। সিবিআই হেফাজতে রেখেও জেলার নিয়ন্ত্রণ তিনি ছাড়তে চান না। কারণ আজ যারা বৈঠক করেছেন তাঁরা প্রত্যেকেই অনুব্রত মণ্ডলের খুবই ঘনিষ্ঠ।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla