Virat Kohli-Anushka Sharma: বাবা নাকি মা কার মতো দেখতে বিরাট-অনুষ্কার ছেলেকে? প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন…

Virushka Child: সম্প্রতি দেশে ফিরেছেন অনুষ্কা শর্মা। ছেলের ছবি না তোলার জন্য পাপারাৎজির কাছে অনুরোধ জানিয়েছিলেন তিনি। সেই অনুরোধ রেখেছেন তাঁরা। পাল্টা অনুষ্কাও ছেলের মুখে দেখিয়েছেন তাঁদের কাছে। প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, অনুষ্কার ছেলে অকায়কে দেখতে হুবহু তাঁর মায়ের মতো। অন্যদিকে মেয়ে ভামিকা যেন বাবা কোহলির মুখ বসানো।

Virat Kohli-Anushka Sharma: বাবা নাকি মা কার মতো দেখতে বিরাট-অনুষ্কার ছেলেকে? প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন...
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 11:31 PM

অম্বানীদের সঙ্গে গাঁটছড়া দীপিকার
দীপিকা পাড়ুকোনের স্কিন কেয়ার ব্র্যান্ড এবার হাত মেলাবে অম্বানীদের সঙ্গে। অম্বানীদের বাড়ির মেয়ে ইশা অম্বানীর সঙ্গে যৌথভাবে ব্যবসা করবেন দীপিকা। দীপিকা অন্তঃসত্ত্বাও। এক বছরের বিরতি নিয়েছেন অভিনয় থেকে। তাই কি ব্যবসার দিকে মন বসালেন? তেমনটাই ভাবছেন অনেকে।

কার মতো দেখতে?
সম্প্রতি দেশে ফিরেছেন অনুষ্কা শর্মা। ছেলের ছবি না তোলার জন্য পাপারাৎজির কাছে অনুরোধ জানিয়েছিলেন তিনি। সেই অনুরোধ রেখেছেন তাঁরা। পাল্টা অনুষ্কাও ছেলের মুখে দেখিয়েছেন তাঁদের কাছে। প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, অনুষ্কার ছেলে অকায়কে দেখতে হুবহু তাঁর মায়ের মতো। অন্যদিকে মেয়ে ভামিকা যেন বাবা কোহলির মুখ বসানো।

ট্রোল্ড হলেন ঐশ্বর্যা
কটাক্ষের মুখে ঐশ্বর্যা রাই বচ্চন। চকচকে মেকআপে নিজেকে সাজাতেই হল সমালোচনা। একজন লেখেন, “মনে হচ্ছে কোনও ভূতের ছবির নায়িকা। কেন করলেন এরকম?’ আর একজনের বক্তব্য, “মেকআপ ছাড়াই আপনাকে সুন্দর লাগে। নিজের সৌন্দর্য এভাবে নষ্ট করার কোনও মানে হয় না।”

কপিলের শোতে সানিয়া
নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু করেছে কপিল শর্মার শো ‘দ্যা গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। সেখানে এবার অতিথি হিসেবে আসবেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। পাকিস্তানি ক্রিকেটার সোয়েব মল্লিকের সঙ্গে ডিভোর্সের পর প্রথম প্রকাশ্যে কোনও শোতে আসছেন সানিয়া।

সিনে-প্রেমিদের জন্য দুঃসংবাদ
এবার ১৯ এপ্রিল সিনেমা লাভার্স ডে পালিত হচ্ছে না ভারতে। এর অন্যতম কারণ লোক সভা নির্বাচন। এই দিন লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট পর্ব। সূত্র মারফত জানা গিয়েছে, ভোটাররা যাতে ভোট না দিয়ে সিনেমা হলে না যেতে পারেন তাই এই সিদ্ধান্ত।

মাধবীর শেষ ইচ্ছা
কিংবদন্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের সঙ্গে কেরিয়ারের প্রথম ছবিতে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। ছবির নাম ছিল ‘ছোট্ট জিজ্ঞাসা’। তাতে অভিনয় করেছিলেন প্রসেনজিতের বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ও। তিনিই ছিলেন অন্যতম প্রযোজক। প্রসেনজিৎ যেমন মাধবীর সঙ্গে প্রথম পাঠ করেছিলেন, তেমনই মাধবীরও ইচ্ছা প্রসেনজিতের সঙ্গেই জীবনের শেষ ছবিতে কাজ করবেন।

আদৃতকে হুমকি
আগামী মাসেই বিয়ে করছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। খবর চাউর হতেই তাঁর মহিলা ভক্তমহলে হাহাকার। এবার এক ভক্তই আদৃতকে উদ্দেশ্য করে লিখলেন, “যদি বিয়ে করো, তবে আমি সুইসাইড করব।” আদৃত যদিও এই নিয়ে মুখ খোলেননি বা সেই মহিলাকে পাল্টা উত্তরও দিতে দেখা যায়নি তাঁকে।

বোল্ড লুকে নুসরত
রাজনীতি থেকে বেশ খানিকটা দূরত্বই বজায় রাখছেন নুসরত জাহান। আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফে টিকিট দেওয়া হয়নি তাঁকে। এ নিয়ে এ যাবৎ কোনও প্রতিক্রিয়াই দিতে দেখা যায়নি তাঁকে। তৃণমূলের হয়ে কোনও প্রচারেও নেই তিনি। তবে এবার নুসরত যা করলেন তা রীতিমতো ঘুম উড়িয়ে দেবে আপনার। নীল বিকিনিতে শেয়ার করলেন কিছু সুপারহট বোল্ড ছবি।

‘ভুতু’কে নিয়ে ট্রোলিং
ছোট্ট ‘ভুতু’কে মনে আছে? কয়েক বছর আগে ভূতের সিরিয়ালটি মাতিয়েছিল এই ছোট্ট ভূত। ভুতুর চরিত্রে অভিনয় করেছিল আরশিয়া মুখোপাধ্য়ায়। সে এখন পুরোপুরি লেখাপড়ায় মন বসিয়েছে। স্কুলে পড়ে। সম্প্রতি দিদির জন্মদিনে ভিডিয়ো পোস্ট করে ট্রোলিংয়ের শিকার হয়েছে। ভিডিয়োতে আরশিয়াকে ভুল হিন্দিতে কথা বলতে দেখে অনেকে বলেছেন, “বাংলাতে কথা বলতে কী হয়, হিন্দি যখন পারো না।”

Follow Us: