Deepika Padukone: মা হওয়ার পর কেমন আছেন দীপিকা? উত্তর দিলেন মা-বোন

সদ্য মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। সেই উপলক্ষে তাঁকে দেখতে গিয়েছিলেন দীপিকার মা ও বোন। শনিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় ডিনারেও যান তিনি। সেখানেই ছবি শিকারিদের মুখোমুখি হন তাঁরা।

Deepika Padukone: মা হওয়ার পর কেমন আছেন দীপিকা? উত্তর দিলেন মা-বোন
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 7:19 PM

বাড়ি ফিরছেন মনোজ
শরীরটা একেবারেই ভাল ছিল না তাঁর। হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছিলেন নাট্যকার তথা মনোজ মিত্র। দিন কয়েক আগে হাসপাতাল তেকে ছাড়ার কথা থাকলেও শেষমুহূর্তে শরীরের অবনতি হওয়ার সেই সিদ্ধান্ত থেকে বিরত থাকেন চিকিৎসকেরা। তবে অবশেষে সুখবর। আজ অর্থাৎ রবিবার দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন মনোজ মিত্র। অবস্থা আগের থেকে অনেকটাই স্থিতিশীল।

কেমন আছেন দীপিকা?
সদ্য মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। সেই উপলক্ষে তাঁকে দেখতে গিয়েছিলেন দীপিকার মা ও বোন। শনিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় ডিনারেও যান তিনি। সেখানেই ছবি শিকারিদের মুখোমুখি হন তাঁরা। তাঁদের জিজ্ঞাসা করা হয়, ‘কেমন আছেন দীপিকা?’ উত্তরে তাঁরা জানান, ভাল আছেন সদ্যোজাত সন্তান ও তাঁর মা।

চোখে জল দিলজিতের
গান গাইতে উঠেছিলেন দিলজিৎ দোসাঞ্জ। হঠাৎই পিছনের পর্দায় ভেসে ওঠে এক নারীর মুখ। তার পরই আসেন ওই মহিলা, দিলজিৎ জড়িয়ে ধরেন তাঁকে। তিনি অন্য কেউ নন দিলজিতের মা। জড়িয়ে ধরার পরই মায়ের পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা যায় দিলজিতকে। আবেগঘন সেই মুহূর্তে চোখে জল এসে যায় দিলজিতের মায়ের।

অভিনেত্রীকে ধর্ষণের হুমকি
এক অভিনেত্রীকে বাড়িতে ঢুকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। পাটুলিরবাসিন্দা ওই অভিনেত্রীর দাবি, এ নিয়ে পুলিশের সমাজমাধ্যম অ্যাকাউন্ট ‘ট্যাগ’ করে পোস্ট করেও লাভ হয়নি। উত্তর মেলেনি ইমেলে অভিযোগ জানিয়েও। শেষে মুখ্যমন্ত্রীর দফতরে মেল করেন অভিনেত্রী। তাতে উত্তর এসেছে। যদিও এর পরেও তাঁকে অভিযোগ দায়ের করাতে ঘুরতে হয়েছে বলে তাঁর দাবি।

অঙ্কুশের এ কী কাণ্ড!
সম্প্রতি বিমানবন্দরে পাপারাৎজিদের ডেকে অঙ্কুশ হাজরা যা বললেন, তাতে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া। তিনি বেশ বুঝিয়ে দিলেন, অনেক অভিনেতাই আসলে ঠিক কী নাটক করেন। বিমান ন্দরে পিআর টিম থেকেই ডাকা হয়, তারপর সকলেই শুরু করে দেয় না জানার ভান, তিনি যদিও সত্যিটা বেশ মজার ছলে খোলসা করলেন।

টোটার পোস্ট
মরু শহর আবু ধাবি-তে আইফা-র জমকালো আসর। সেখান থেকেই ডাক পেয়েছিলেন অভিনেতা টোটা রায় চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, Award show কাকে বলে সেটা প্রকৃতরূপে গতকাল প্রত্যক্ষ করলাম। চোখ ধাঁধানো স্টেজ, মাখন-মসৃণ ব্যবস্থাপনা ও তৎসহ শাহরুখ খান এর শুরু থেকে শেষ অবধি হাই ভোল্টেজ উপস্থাপনা ও মঞ্চ উপস্থিতিতে উদ্বেলিত আট থেকে আশি, শাহিদ কাপুরের dance performance; আমি শুধু “থ” নয়, দ, ধ, ন !!!

করিনার পোস্ট
অভিনেত্রী করিনা কাপুর শেয়ার করেছেন তাঁর পরিবারের শিশুদের ছবি। ভাগ্নি ইনায়া নওমি খেমুর জন্মদিনে করিনা উপস্থিত ছিলেন তাঁর দুই পুত্র তৈমুর এবং জেহ-কে নিয়ে। সেই জন্মদিন উদযাপনের ছবিই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে ইনায়াকে তাঁর কাজিনদের সঙ্গে আনন্দের সেরা সময় কাটাতে দেখা যায়।

কটাক্ষে নুসরত
এক জোড়া নতুন ছবি পোস্ট করতেই অভিনেত্রী নুসরত জাহানকে রীতিমত তাঁর পোশাকের পছন্দ নিয়ে তুলোধোনা করলেন নেটিজেনরা। এই ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘লেট দ্য লাইট গাইড ইউ।’কিন্তু ক্যাপশনে যাই লেখা থাক, তার ধার কেউ ধারেনি। অধিকাংশ নেটিজেনরাই। অভিনেত্রীর পোশাক নিয়ে তুমুল সমালোচনা করেন। কটাক্ষ করেন তাঁর রুচি নিয়ে।

শাহরুখ-রানির ভাইরাল ভিডিয়ো
এবারের IIFA অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হয় গেল সম্প্রতি। সেখানেই মঞ্চে একই সঙ্গে দেখা মিলল করণ জোহর, রানি মুখোপাধ্যায় এবং শাহরুখ খানের। তাঁরা যেন কুছ কুছ হোতা হ্যায় -এর ঝলক দেখালেন। শুধুই কি তাই? এদিন মঞ্চে রানির আঁচল ধরে রীতিমত হাঁটলেন কিং খান। নিমেষে ভাইরাল হল সেই ভিডিয়ো

Follow Us: