Virat Kohli: বিরাটের হেয়ার স্টাইলিস্ট ফাঁস করলেন অজানা তথ্য, কত টাকা লাগল?

সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছ থেকে সম্প্রতি চুল কেটেছেন বিরাট কোহলি। তাঁর এই নতুন লুক নিয়ে হচ্ছে চর্চা। চুল কাটতে কত খরচ হয়েছে তাঁর? আলিমের উত্তর, "সবাই জানে আমার কাছে চুল কাটতে নিদেনপক্ষে এক লক্ষ লাগে। ও খুব পুরনো বন্ধু। বহুদিন ধরেই চুল কাটছে আমার কাছে।"

Virat Kohli: বিরাটের হেয়ার স্টাইলিস্ট ফাঁস করলেন অজানা তথ্য, কত টাকা লাগল?
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 9:52 PM

পার্কস্ট্রিটে কাজল

শনিবার বেলার দিকেই মা তনুজা ও ছেলে যুগকে সঙ্গে নিয়ে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন অভিনেত্রী কাজল। এর আগে শান্তিনিকেতন ঘুরে এসেছেন তিনি। ররিবারের সকালে পার্ক স্ট্রিটে দেখা গেল অভিনেত্রীকে। পরনে গোলাপি রঙের জাম্পস্যুট, চোখে রোদচশমা। সঙ্গে ছিলেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

বলিউড পার্টি
শনিবার রাত মানেই পার্টি মুড। আর বলিউড তারকাদের এই দিন সন্ধ্যায় অধিকাংশ সময়ই অন্য লুকে দেখা যায়। এবারও ব্যতিক্রম হল না। মাল্লা-বেবোর টিম আরও একবার মেতে উঠল পার্টি মুডে। সদ্য মুক্তি পেয়েছে বেবোর ছবি, তাই করিনা কাপুর খান, মালাইকা আরোরা, করিশ্মা কাপুর খান, অমৃতা আরোরা সকলে মিলে এদিনটা নিজেদের মতো করে সেলিব্রেট করলেন।

মেজাজ হারালেন রণবীর
স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে এবার নিজের কেনা ৮ কোটির গাড়িতে লং ড্রাইভে বেরিয়ে পড়লেন রণবীর কাপুর। স্টিয়ারিং-এ তিনি, পাশে আলিয়া। রাহা কাপুর বাড়িতেই। এমন সময় জুটিকে পাপারাৎজিরা ঘিরে ধরায় বিরক্ত হলেন রণবীর। বললেন– ভেতরেই চলে আসুন।

চুল কাটতে এক লাখ!
সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছ থেকে সম্প্রতি চুল কেটেছেন বিরাট কোহলি। তাঁর এই নতুন লুক নিয়ে হচ্ছে চর্চা। চুল কাটতে কত খরচ হয়েছে তাঁর? আলিমের উত্তর, “সবাই জানে আমার কাছে চুল কাটতে নিদেনপক্ষে এক লক্ষ লাগে। ও খুব পুরনো বন্ধু। বহুদিন ধরেই চুল কাটছে আমার কাছে।”

মন ভাঙে অক্ষয়ের
একদা বলিউডের প্লে-বয় অক্ষয় কুমার এখন গুছিয়ে সংসার করছেন। সম্প্রতি মন ভাঙা নিয়ে মনের কথা খুলে বললেন অক্কি। টুইঙ্কেল খান্নাকে বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। বললেন, বিয়ের আগেই আমার ২ থেকে ৩ বার মন ভেঙেছে। তবে বিয়ের পর সেই অক্ষয় কুমারই একেবারে ফ্যামিলি ম্যান।

এ কী বললেন কৃতি

কৃতি স্যানন ২০১৫ সালে শাহরুখ খানের ছবির দিলওয়ালে থেকে উঠে এসেছিলেন পর্দায়। সেই থেকে সিনেমাজগতের সফর শুরু, তারপর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। তবে এবার বলিউডের অন্দরমহল নিয়ে মুখ খুললেন তিনি । বললেন, স্টারকিডরা অনেক ভাল কাজের সুযোগ পান, তবে আমি মনে করি, আমার দক্ষতা অনেক বেশি।

অন্য স্বাদের চরিত্রের খোঁজ

আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তি খুরানা এবার অভিনয় প্রসঙ্গে মুখ খুললেন। একপেশে চরিত্রে তিনি অভিনয় করতে চান না। বরং তিনি নতুন নতুন চরিত্রে নিজেকে দেখতে চান। সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের কথা খুলে বললেন অভিনেতা। তাঁর কথায়– টাইপ কাস্ট হতে চাই না। তাই অন্য স্বাদের চরিত্রের খোঁজে রয়েছি।

মা হলেন অভিনেত্রী
৪১ বছর বয়সে মা হয়েছেন আরতি ছাবরিয়া। গত ৪ঠা মার্চ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন ইউভান। সদ্য সোশ্যাল মিডিয়া পোস্ট করে মা হওয়ার খবর জানাতেই শুরু হয়েছে আলোচনা।

ঋষিকে গোপনে বিয়ে?
বিদীপ্তা চক্রবর্তীকে মনে আছে? এক রিয়ালিটি শো’র মঞ্চ নিজের সুরের জাদুতে মাতিয়ে রেখেছিলেন গত বছরেই। ওই মঞ্চে যত না বিদীপ্তার গান নিয়ে আলোচনা হয়েছিল তার থেকেও বেশি কথা হয়েছিল তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। শো’য়ে আর এক প্রতিযোগী ঋষি সিংয়ের সঙ্গে তাঁর প্রেম নিয়ে কম চর্চা হয়নি। এবার খবর তাঁরা নাকি বিয়ে করেছেন। তবে এই রটনাকে নস্যাৎ করে বিদীপ্তা জানিয়েছে, যা রটেছে তা মিথ্যে। আপাতত কেরিয়ারেই ফোকাস করতে চান তিনি।

Follow Us: