Increase Internet Speed: এই উপায়ে ফোনে পাবেন রকেটের স্পিডে ইন্টারনেট!

Internet: ইন্টারনেট পরিষেবা নিয়ে অনেকেই অভিযোগ করেন, ধীরে চলছে ইন্টারনেট পরিষেবা। ইন্টারনেটের গতি বেশি পেতে অনেকেই 5G পরিষেবা ব্যবহার করেন। 5G পরিষেবা ব্যবহার করেও অনেকে খুব দ্রুত ইন্টারনেট পাচ্ছেন না।

Increase Internet Speed: এই উপায়ে ফোনে পাবেন রকেটের স্পিডে ইন্টারনেট!
| Updated on: May 31, 2023 | 2:35 PM

ইন্টারনেট পরিষেবা নিয়ে অনেকেই অভিযোগ করেন, ধীরে চলছে ইন্টারনেট পরিষেবা। ইন্টারনেটের গতি বেশি পেতে অনেকেই 5G পরিষেবা ব্যবহার করেন। 5G পরিষেবা ব্যবহার করেও অনেকে খুব দ্রুত ইন্টারনেট পাচ্ছেন না। কীভাবে বাড়াবেন আপনার ইন্টারনেট পরিষেবার গতি? সবার আগে দেখে নিন আপনার ফোনে 5G নেটওয়ার্কের সুবিধা আছে কি না। সেটিংস -এ গিয়ে ক্লিক করতে হবে সেলুলার ডেটাতে। সেখানে গিয়ে দেখতে পাবেন 5G অপশনটি। সেই 5G অপশনটি ক্লিক করতে হবে। অনেক সময় ফোন রিস্টার্ট করলেও অনেক এই সমস্য থেকে মুক্তি পাওয়া যায়।
ফোনে Cache Clear করলেও এই সমস্যার সমাধান হয়। ফোনের অনেক অ্যাপ্লিকেশন চলতে থাকে আপনার ফোনে। দীর্ঘদিন ধরে ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন চলার জন্য ফোন স্লো হয়ে যায়। ক্যাশে খালি করলেই এই সমস্য থেকে মুক্তি পাবেন। আপনার ফোনের ধীর গতিতে ইন্টারনেট পরিষেবা পেলে অন করুন Airplane Mode। Airplane Mode অন করার পর আবার অফ করতে হবে। দেখবেন ইন্টারনেট পরিষেবা কাজ করতে শুরু করবে।

Follow Us: