Uttam-Suchitra in Tollywood: উত্তমকুমার বাড়িতে দোলের আয়োজন করতেন?

Uttam-Suchitra in Tollywood: বাংলা ছবির স্বর্ণযুগের নায়ক-নায়িকা উত্তম-সুচিত্রার দোল নিয়েও মানুষের মনে কৌতূহল আছে। উত্তমকুমার নাকি বাড়িতে দোলের আয়োজন করতেন। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব এবং পরিবারের সকলের সেই দোলের অংশগ্রহণ করতেন। অন্যদিকে সুচিত্রা সেন দোল একেবারেই উপভোগ করতেন না। ছোটদের গালে আবির এবং বড়দের পায়ে ছুঁইয়েই ক্ষান্ত হতেন। দোলের দিন এই তথ্য ফাঁস করেছেন উত্তমের নাতি গৌরব চট্টোপাধ্যায় এবং সুচিত্রার বোনঝি লগ্না ধর।

Uttam-Suchitra in Tollywood: উত্তমকুমার বাড়িতে দোলের আয়োজন করতেন?
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 10:00 PM

টলিপাড়ার দোল

ফাগের রঙে রাঙা হল গোটা টলিউড। কোয়েল থেকে শুরু করে অঙ্কুশ হাজরা– মিমি চক্রবর্তী থেকে নুসরত জাহান– বাদ গেলেন না কেউই। কেউ বাড়িতে, আবার কেউ বা কোনও পুল পার্টিতে জমিয়ে পালন করলেন দোল উৎসব। সব রঙ যেন আছড়ে পড়ল ওঁদের জীবনে।

একসঙ্গে ‘হোলি কা দহন’

জয়া বচ্চনের জন্যই নাকি বচ্চন পরিবার ছেড়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন। বলিপাড়ার রটনা তেমনটাই। তবে সেই সব রটনাকে নস্যাৎ করে এবার শাশুড়ি জয়া ও গোটা বচ্চন পরিবারের সঙ্গে হোলি কা দহন অর্থাৎ ন্যাড়াপোড়ায় অংশ নিলেন ঐশ্বর্যা। হাজির ছিলেন ননদ শ্বেতাও।

কেমন কাটত উত্তম-সুচিত্রার দোল?

বাংলা ছবির স্বর্ণযুগের নায়ক-নায়িকা উত্তম-সুচিত্রার দোল নিয়েও মানুষের মনে কৌতূহল আছে। উত্তমকুমার নাকি বাড়িতে দোলের আয়োজন করতেন। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব এবং পরিবারের সকলের সেই দোলের অংশগ্রহণ করতেন। অন্যদিকে সুচিত্রা সেন দোল একেবারেই উপভোগ করতেন না। ছোটদের গালে আবির এবং বড়দের পায়ে ছুঁইয়েই ক্ষান্ত হতেন। দোলের দিন এই তথ্য ফাঁস করেছেন উত্তমের নাতি গৌরব চট্টোপাধ্যায় এবং সুচিত্রার বোনঝি লগ্না ধর।

কাঞ্চন-শ্রীময়ীর দোল
বিয়ের পর প্রথম দোল উৎসব। বসন্ত উৎসবকে নিয়ে যে প্রথম থেকেই কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজ উৎসাহী ছিলেন, পলক গুনছিলেন, তা সকলের কম বেশি জানা। আর দোল আসতেই একে অপরকে রাঙিয়ে ছবি শেয়ার করলেন জুটি। ক্যাপশনে লিখলেন– পরিবার।

দোলে বেপাত্তা সন্দীপ্তা
২০২৩ সালের ৭ ডিসেম্বর দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। সে দিক থেকে দেখতে গেলে বিয়ের পর এটা প্রথম দোল সন্দীপ্তা-সৌম্যর। কিন্তু তাঁরা কলকাতায় নেই। এক সদ্যোজাত শিশুকে দেখতে বেঙ্গালুরু পাড়ি দিয়েছেন। সৌম্যর বন্ধুর সন্তান। সপ্তাহান্তের লম্বা ছুটিতে এভাবেই কাজে লাগালেন নবদম্পতি।

সিড়ডিতে অলৌকিক কাণ্ড
২০২২ সালের ২৪ মার্চ মৃত্যু হয় বাঙালি অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। দুপুর ১.২০তে মারা যান তিনি। অভিনেতার দু বছরের মৃত্যুবার্ষিকীতে তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় সিড়ডিতে সন্ধ্যা ৬টার জায়গায় পৌঁছলেন ঠিক বেলা ১.২০-তে। সংযুক্তা বলেছেন, “কী অলৌকিক বিষয় না! আমার গায়ে কাঁটা দিচ্ছে।”

বিয়ে করেছেন তাপসী পান্নু

দিন কয়েক ধরেই গুঞ্জন উড়ে বেড়াচ্ছিল বলিউডের বাতাসে– তাপসী পান্নুর নাকি বিয়ে। সংবাদমাধ্যমের তরফে তাঁকে সে প্রশ্ন করতেই উড়িয়ে দিয়েছিলেন সে কথা। তবে সত্যিটা হল, বিয়ে করেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বো’ই তাঁর স্বামী। ম্যাথিয়াস পেশায় একজন ব্যাডমিন্টন কোচ। তিনি মূলত ডেনমার্কের বাসিন্দা। অলিম্পিকে রুপোও জিতেছেন এই বিদেশী।

কটাক্ষে শাহরুখ
হাতে ৫ কোটির ঘড়ি পরে পাঠান ছবির প্রচারে নজর কেড়েছিলেন শাহরুখ খান। সেই ঘড়ি যে তাঁর বড় পছন্দের এতদিনে তা অনেকেই জেনে গিয়েছেন। কারণ মাঝে মধ্যেই শাহরুখকে সেই ঘড়ি পরে দেখা যায়। এবার আবারও তা হাতে পরতে কটাক্ষের শিকার হতে হল কিং-কে। নেটপাড়ার মত, বিয়েতে নেটে উপার্জন করা টাকায় কেনা, আর যাঁদের বিয়েতে নাচেন, তাঁরা পরেন ৪০ কোটির ঘড়ি।

আবারও এক টাইগার-দিশা
একটা সময় টাইগার শ্রফ ও দিশা পাটানির মধ্যে সম্পর্কের সমীকরণ ছিল বেশ মধুর। তবে কয়েকবছর যেতে না যেতেই ভাঙে সেই প্রেম। এবার দীর্ঘদিন পর মুখোমুখি দুই। দোলে পাশাপাশি দেখাও গেল তাঁদের। ছবি সামনে আসতেই নেটপাড়ার প্রশ্ন, তবে কি ফিরছে পুরোনো প্রেম?

Follow Us: