Jalpaiguri Bus Accident: জামাইষষ্ঠীতে হুলস্থুল কাণ্ড!

জলপাইগুড়ি - শিলিগুড়ি রুটের একটি বেসরকারি বাস আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে যায় একটি বাড়ির ভেতর। বৃহস্পতিবার বিকেলের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি শহরে। ঘটনায় যখম হয়েছেন কয়েকজন যাত্রায়। পুলিশ তাদের উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে গেছে।

Jalpaiguri Bus Accident: জামাইষষ্ঠীতে হুলস্থুল কাণ্ড!
| Edited By: | Updated on: May 26, 2023 | 5:17 PM

জলপাইগুড়ি – শিলিগুড়ি রুটের একটি বেসরকারি বাস আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে যায় একটি বাড়ির ভেতর। বৃহস্পতিবার বিকেলের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি শহরে। ঘটনায় যখম হয়েছেন কয়েকজন যাত্রায়। পুলিশ তাদের উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে গেছে।

জানা গেছে এদিন দুপুর নাগাদ শহরের কদমতলা বাস স্ট্যান্ড থেকে জলপাইগুড়ি শিলিগুড়ি রুটের একটি বেসরকারি বাস যাত্রী নিয়ে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে ছিলো। ৪ নম্বর ঘুমটি আসতেই বাসটি নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। পরে স্থানীয় এক বাসিন্দার বাড়ির সানসেড ভেঙ্গে ভেতরে ঢুকে যায়।

বিকট শব্দে ছুটে আসে আশেপাশের মানুষজন। খবর পেয়ে ছুটে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। মুহূর্তে চলে আসেন স্থানীয় কাউন্সিলর তপন ব্যানার্জী। এরপর যখমদের উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় কাউন্সিলার তপন ব্যানার্জী বলেন ঘটনার পরেই বাসের চালক এবং খালাসি পালিয়ে যায়। তবে যতো দূর জানা গেছে বাসটির স্টিয়ারিং লক হয়ে যাবার কারণেই এই ঘটনা। যে কারণে বাস গুলির ফিটনেস নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। তবে এই ঘটনায় কারো প্রানহানী না ঘটলেও যাত্রীরা আহত হয়েছেন।

স্থানীয় বাসিন্দা রমাপ্রসাদ ভট্টাচার্য বলেন তখন সবে মাত্র খেয়ে নিয়ে শুয়েছেন। তার পরেই একটি বিকট শব্দ। বেইরে দেড়িয়ে দেখেন এই অবস্থা। এরপর পুলিশ আহত দের উদ্ধার করে।

Follow Us: