Jamai Sasthi: কব্জি ডুবিয়ে খেলেন টলিপাড়ার জামাইরা, দিনভর সেলিব্রেশন

Jamai Sasthi: আজ ছিল জামাইষষ্ঠী। আর এই জামাইষষ্ঠীতে কব্জি ডুবিয়ে খেলেন টলিপাড়ার জামাইরা। জামাইষষ্ঠী পালন করলেন নীল, স্বর্ণেন্দু থেকে সৌরভও।

Jamai Sasthi: কব্জি ডুবিয়ে খেলেন টলিপাড়ার জামাইরা, দিনভর সেলিব্রেশন
| Edited By: | Updated on: Jun 12, 2024 | 11:44 PM

রচনার কামাল
লোকসভা ভোটের প্রচারের সময় সিঙ্গুরের দইয়ের বিরাট প্রশংসা করেছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। হুগলি লোকসভা কেন্দ্র থেকে ভোটে জিতেছেন। আর জামাইষষ্ঠীর দিন তাই দিদি নম্বর ওয়ানের পছন্দসই দই মুড়িমুড়কির মতো বিক্রি হয়ে গেল। হাসি খেলছে মিষ্টির দোকানের মালিকদের মুখে।

সন্দীপ্তার মেয়েষষ্ঠী
বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী অভিনেত্রী সন্দীপ্তা সেনের। গতে বাঁধা ষষ্ঠী মেনে জামাইয়ের জন্য নানা পদ, উপহার, আশীর্বাদ— সন্দীপ্তার মা-বাবা সবটাই করেছেন। অন্য দিকে মেয়েকেও ভোলেননি। সৌম্য মুখোপাধ্যায়ের পাশাপাশি কব্জি ডুবিয়ে খেলেন সন্দীপ্তাও। পালন হল মেয়েষষ্ঠীও।

নীলের জামাইষষ্ঠী
জামাই নীল ভট্টাচার্যের প্রিয় পদ পোলাও আর মটন। তাই নীলের প্রিয় খাবার বানাতে ভোর থেকে রান্নার কাজে হাত লাগিয়েছেন তৃণা সাহার মা। ফিশ ফ্রাই, আলু ভাজা, পটল ভাজা, পাতুরি, সর্ষে ইলিশ, মোচার ঘণ্ট বানাতে ভোলেননি তিনি। আশীর্বাদ পর্ব সেরে খাবার টেবিলে নীলকে তৃণার সাবধানবাণী, “মোচার ঘণ্ট কিন্তু আমার!”

স্বর্ণেন্দুর জামাইষষ্ঠী
বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দারের। গত বছর জুলাই মাসে চুপিচুপি আইনি বিয়ে করেছিলেন তাঁরা। সামাজিক বিয়েটা হওয়া এখনও বাকি। তবে তার আগেই জামাইকে মনের মতো করে সাজিয়ে খাওয়ালেন শাশুড়ি মা। ‘আইনি বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী’ লিখে ছবি শেয়ার করলেন শ্রুতি।

সৌরভের জামাইষষ্ঠী
বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী সবসময়ই একটু বেশি স্পেশ্যাল। তাই কব্জি ডুবিয়ে খেলেন সৌরভ দাস। দর্শনা বণিকের বাড়িতে দুপুরের সৌরভের জন্য এলাহি মেনু। সৌরভের পছন্দসই বাসন্তী পোলাও, মাটন, সরষে ইলিশ, গলদা চিংড়ি কিছুই বাদ যায়নি।

কোন খবর দিলেন শিবপ্রসাদ?
জামাইষষ্ঠীর দিন সুখবর দিলেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁদের আগামী ছবি বহুরূপীর কাজ শেষ হল। ব়্যাপআপ-এর খবর শেয়ার করতে গিয়ে লিখলেন, অবশেষে শুটিং শেষ হল। ৩২ দিনের শুটিং, ৭৮ টি লোকেশন, ইউনিট মেম্বারদের অক্লান্ত পরিশ্রম। কখনো ঝড়, কখনো বৃষ্টি, কখনো ৪৫ ডিগ্রি টেম্পারেচার, সবকিছু মাথায় নিয়ে তারা কাজ করেছে।

শেষ হচ্ছে এই ধারাবাহিক
শেষ হচ্ছে আরও এক ধারাবাহিক। কার কাছে কই মনের কথা এবার শেষের পথে। এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী মানালী দে। তাঁর কথায়, শিখেছি অনেককিছুই। তবে এরপর কী করব, এখনও স্থির করিনি। তেমন কোনও প্ল্যান নেই। দেখা যাক। খুব সুন্দর, স্মরণীয় একটা সফর।

এ কী বললেন করিশ্মা?
করিশ্মা কাপুর বলিউডের অন্যতম নায়িকা, যাঁর অভিনয় দাপটে বারবার মন ভিজেছে দর্শকদের। তবে মাঝপথে সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু কেন? এতবছর পর দিলেন উত্তর। বললেন, আমার একটা সন্তান রয়েছে। তাঁকে সময় দেওয়াটা আমার সেই মুহূর্তে বেশি জরুরি বলে মনে হয়েছিল।

আমিরের সেলিব্রেশন
প্রায় ২০০ লোককে বাড়িতে ডেকেছেন অভিনেতা আমির খান। কোন সুখবর দেবেন তিনি? অভিনেতার মুম্বইয়ের বাড়িতে সাজ সাজ রব। কারণ, তাঁর মা জ়িনাত হুসেইনের জন্মদিন। ১৩ জুন আমিরের মা ৯০-তে পা রাখছেন। গত বছর একাধিক বার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতার মা। তাই এ বার মায়ের জন্মদিনটা ভাল ভাবে উদ্‌যাপন করতে চান আমির।

Follow Us: