Jhilam Gupta News: ইউটিউবার ঝিলম গুপ্ত আর ভিডিয়ো বানাবেন না!

ইউটিউবার ঝিলম গুপ্ত আর ভিডিয়ো বানাবেন না! ঝিকিমিকি টুম্পা- আর শুনতে পাবে না দর্শক-শ্রোতা। ইউটিউবার নিজেই এমনটা ঘোষণা করলেন ফেসবুকে। যা দেখে মন খারাপ অনুরাগীদের। সোমবার দুপুর নাগাদ একটি পোস্ট করেন ফেসবুকে। সেখানে লেখেন, ‘বিদায়…করোনার ঢেউ আসার একটু আগে শুরু করেছিলাম শখের বশে ভিডিয়ো দেওয়া।

Jhilam Gupta News: ইউটিউবার ঝিলম গুপ্ত আর ভিডিয়ো বানাবেন না!
| Edited By: | Updated on: Jun 11, 2024 | 12:03 AM

৩১ টাকার ওআরএস!
৯ জুন রাষ্ট্রপতি ভবনে তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন নরেন্দ্র মোদী। উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট রনিল বিক্রমসিঙ্ঘে, মলদ্বীপের প্রেসিডেন্ট মহম্মদ মুইজ্জু, ভুটানের প্রধানমন্ত্রী শেরিং তোবগে সহ অন্যান্য। হাজির ছিলেন অম্বানি থেকে শুরু করে শাহরুখ। রবিবার উষ্ণতা ও আদ্রর্তা দুই-ই খুব বেশি ছিল রাজধানীতে। একদিকে মোদী ও মন্ত্রীরা যখন শপথ নিচ্ছেন ঠিক তখন ওআরএসে চুমুকের পর চুমুক দিতে দেখা গেল মুকেশ অম্বানি ও শাহরুখের। ওআরএসের সেই প্যাকেটের দাম মাত্র ৩১ টাকা।

বিয়ের পিঁড়িতে সোনাক্ষী
প্রেমপর্বটা চলেছে বেশ কয়েক বছর ধরেই। গত বছর থেকেই দু’জনে নিজেদের প্রেমে এক প্রকার সিলমোহরই দেন। নানা জায়গায় ঘুরছেন জুটিতে। ইনস্টাগ্রামে দেখাও যাচ্ছে সে সব ছবি। মায়ানগরীতে এ বার গুঞ্জন, অভিনেতা জ়াহির ইকবালকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। আগামী ২৩ জুন মুম্বইয়ে একটি বিলাসবহুল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান।

অভিনেত্রীর মৃত্যু

ফের বলিউডে মৃত্যু। মুম্বইয়ের লোখান্ডওয়ালার এক ফ্ল্যাট থেকে উদ্ধার হল অভিনেত্রী নুর মালবিকা দাসের দেহ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গত ৬ জুন মৃত্যু হয়েছে মালবিকার। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন মালবিকা। ঘটনার তদন্ত করছে ওশিওয়ারা থানার পুলিশ। কাজলের সঙ্গে ‘দ্য ট্রায়াল’ সিরিজে কাজ করেছেন মালবিকা।

 

সোমবার ষষ্ঠ কেমো সব্যসাচীর স্ত্রী মিঠুর
স্তন ক্যানসারে আক্রান্ত সিনিয়র অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তী। সোমবার, অর্থাৎ আজ (১০.০৬.২০২৪) তাঁর ষষ্ঠ কেমো থেরাপি করানো হবে। বিষয়টায় ভয়ানক অস্বস্তিতে আছেন মিঠু। সব্যসাচী বলেছেন, “মিঠুর স্তনে ক্যানসার হয়েছিল। ফেব্রুয়ারি মাসে অস্ত্রোপচার হয়েছে। কেমো থেরাপি শুরু হয়েছে মার্চ মাস থেকে। রেডিয়ো থেরাপি শুরু হবে কেমো থেরাপি শেষ হলে। ”

ভেলকি দিয়ে বন্ধ ‘জল থৈ থৈ ভালবাসা’
বন্ধ হচ্ছে ‘জল থৈ থৈ ভালবাসা’ সিরিয়াল। মন খারাপ সিরিয়ালের শিল্পী এবং কলাকুশলীদের। অভিনেতা ইন্দ্রাশিস আচার্য বলেছেন, “ভেলকি দিয়ে বন্ধ হচ্ছে এই সিরিয়াল। প্রথমে শুনলাম, সিরিয়াল বন্ধ হচ্ছে। তারপর বলা হল, হচ্ছে না। আমরা মনে-মনে আস্বস্ত হলাম সবাই। তারপর আবার শুনলাম, বন্ধ হয়ে যাচ্ছে। এটা ভেলকি না তো কী!” ১৬ জুন শেষ শুটিং হবে। সেই স্লটে আসছে নতুন সিরিয়াল ‘শুভ বিবাহ’।

সুমিতের প্রেম পড়েন রচনা-ঋতুপর্ণারা
বাংলা সিনেমার ৯০-এর দশকের দুঁদে ভিলেন সুমিত গঙ্গোপাধ্যায়। তাঁর প্রেমে নাকি পড়তেই থাকেন মহিলারা। রসিকতা করে অভিনেতা TV9 বাংলা ডিজিটালকে বলেছেন, “ঋতুপর্ণা, রচনা, লকেট, শতাব্দী সকলেই আমার প্রেমে পড়েছেন।

দুঃখ প্রকাশ মনামীর

জম্মু-কাশ্মীরে হামলার খবর পাওয়ার পর থেকেই মন খারাপ মনামী ঘোষের। আক্ষেপের সুরে TV9 বাংলাকে বললেন, এটা খুব বড় ক্ষতি। দুর্ভাগ্যজনক। পর্যটন ব্যবসার ক্ষেত্রেও ধাক্কা, মানুষের ক্ষেত্রেও একটা আতঙ্ক সৃষ্টি হওয়া। কাশ্মীর কেন, কোনও জায়গাতেই এভাবে নিরিহ মানুষের প্রাণ যাওয়াটা দুর্ভাগ্যজনক।

প্রণাম করলেন প্রসেনজিৎ
কলকাতার এক অ্যাওয়ার্ড শোয়ে চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গে দেখা হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। আর দেখা মাত্রই চিরঞ্জিতের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন টলিপাড়ার ইন্ডাস্ট্রি। তারপরই প্রসেনজিৎকে বুকে টেনে নিলেন অভিনেতা।

বিদায় নিলেন ঝিলম?
ইউটিউবার ঝিলম গুপ্ত আর ভিডিয়ো বানাবেন না! ঝিকিমিকি টুম্পা- আর শুনতে পাবে না দর্শক-শ্রোতা। ইউটিউবার নিজেই এমনটা ঘোষণা করলেন ফেসবুকে। যা দেখে মন খারাপ অনুরাগীদের। সোমবার দুপুর নাগাদ একটি পোস্ট করেন ফেসবুকে। সেখানে লেখেন, ‘বিদায়…করোনার ঢেউ আসার একটু আগে শুরু করেছিলাম শখের বশে ভিডিয়ো দেওয়া।

Follow Us: