Lili Chakraborty Health Update: ‘এই সন্তানদের জন্যই বারবার ফিরে আসি’, বললেন লিলি চক্রবর্তী

পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'অযোগ্য' ছবির ডাবিংয়ের আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। ১২ দিন হাসপাতালে লড়েছেন। দীর্ঘ বিশ্রামের পর ২০ মার্চ সেই বাকি-থাকা ডাবিংটা সারলেন। কৌশিকের 'মা' ডাক শুনে অভিভূত লিলি। বলেছেন, "এই সন্তানদের জন্যই বারবার ফিরে আসি।"

Lili Chakraborty Health Update: 'এই সন্তানদের জন্যই বারবার ফিরে আসি', বললেন লিলি চক্রবর্তী
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 9:10 PM

সব্যসাচীর বুকে বসল পেসমেকার
১৯ মার্চ রাত থেকে অসুস্থ বোধ করতে শুরু করেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা সব্য়সাচী চক্রবর্তী। ২০ মার্চ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। কলকাতার ইএম বাইপাস সংলগ্ন এলাকায় অবস্থিত এক বেসরকারি হাতপাতালে চিকিৎসাধীন টলিপাড়ার ফেলুদা। হাসপাতাল সূত্র জানায়, নানা শারীরিক পরীক্ষা করা হয়েছে তাঁর সব্যসাচীর। হার্টে ব্লকেজ রয়েছে। পেসমেকার বসানো হয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল।

অসুস্থ সব্যসাচীর জন্য বিচলিত লিলি
‘নিম ফুলের মধু’ সিরিয়ালে এই মুহূর্তে বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীকে ঠাকুমার চরিত্রে দেখা যাচ্ছে না। এবার সেটে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। সেখানেও তাঁকে মিস করছেন শিল্পী এবং কলাকুশলীরা। TV9 বাংলার সঙ্গে কথাবার্তা বলার সময় জানতে পারেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী অসুস্থ। অসম্ভব বিচলিত হয়ে পড়েন লিলি। বলেছেন যে, সব্যসাচীকে তিনি ফোন করবেন।

লিলিকে ‘মা’ ডাক কৌশিকের
পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ ছবির ডাবিংয়ের আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। ১২ দিন হাসপাতালে লড়েছেন। দীর্ঘ বিশ্রামের পর ২০ মার্চ সেই বাকি-থাকা ডাবিংটা সারলেন। কৌশিকের ‘মা’ ডাক শুনে অভিভূত লিলি। বলেছেন, “এই সন্তানদের জন্যই বারবার ফিরে আসি।”

ট্রোলের শিকার শুভশ্রী
ছেলে ইউভানের নানা ছবি বা ভিডিয়ো নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাজির হতে দেখা যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এবার ইউভান সাজল আয়রন ম্যান। তার সঙ্গেই ইংরেজিতে কথা বলতে শোনা যায় শুভশ্রীকে, আর তা নিয়েই নেটপাড়ায় কটাক্ষের ঝড়। একশ্রেণি শুভশ্রীর উদ্দেশে প্রশ্ন তুললেন: কখনও-ই দেখি না ছেলেকে একটু মাতৃভাষাটাও শেখাচ্ছেন। সব সময় ইংরেজি কেন?

সাবিত্রী-মাধবীর একসঙ্গে নতুন কাজ
শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন বাংলার দুই কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্য়ায় ও মাধবী মুখোপাধ্য়ায়। এক ধারাবাহিকে নাকি কাস্ট করা হয়েছে তাঁদের। আগেকার সময়ের মতো এবারও এক মেকআপ রুম, টিফিন ভাগ করে খাবেন তাঁরা। মন প্রফুল্ল হয়ে উঠেছে সাবিত্রীর। TV9 বাংলাকে বললেন, “আমার বান্ধবী মাধবী থাকলে কোনও চিন্তা নেই। ওর সঙ্গে সময়টা ভালই কাটবে সেটে।”

ফিরছে জুন-অনিন্দ্য জুটি
‘শ্রীময়ী’ ধারাবাহিকে ঊষসী চক্রবর্তীকে কাস্ট করা হয়েছিল অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়ের বিপরীতে। সুদীপের চরিত্রটির নাম ছিল অনিন্দ্য সেনগুপ্ত। ফের এই জুটি ফিরতে চলেছে টেলিভিশনের পর্দায়। প্রযোজক-পরিচালকদ্বয় লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আসন্ন ধারাবাহিকে জুন-অনিন্দ্য, থুড়ি ঊষসী-সুদীপ ফিরছেন। শোনা যাচ্ছে, লুক সেটও হয়ে গিয়েছে ঊষসীর।

বিপত্তিতে বনি কাপুর
‘ময়দান’ ছবির প্রযোজক বনি কাপুর এবার আইনি জটিলতায়। বেশ কিছু কারণবশত ছবি আটকে ছিল বেশ কয়েক কছর। আগামী ১০ এপ্রিল তা মুক্তি পাওয়ার কথা। এরই মাঝে দিনদোশি নগরদায়রা আদালতে মামলা হল প্রযোজকের নামে। ছবিকে ক্যামেরা ভাড়া দিয়েছিল যে সংস্থা, তারা ১ কোটি টাকা এখনও পায়… অভিযোগ এমনটাই। সময় মতো টাকা না পেয়েই আদালতের দরজায় মেহেরাফ্রিন ইনভেস্টমেন্ট প্রাইভেট লিমিটেড।

ভাইরাল ভুয়ো খবর
দেউলিয়া হয়ে গিয়েছেন নাকি পতৌদিপুত্র সইফ আলি খান। ধার করে নাকি চালাচ্ছেন সংসার। সোশ্যাল মিডিয়ায় এক ভুয়ো খবর ছড়িয়ে পড়তেই শোরগোল নেটপাড়ায়। একশ্রেণি খবর ভুয়ো বলে দাবি করে স্পষ্ট জানিয়ে দিলেন, ‘আজও বলিউডে রজত্ব করছেন সইফ-করিনা।’

TRP-তে রদবদল
বড়সড় রদবদল এবার বাংলা ধারাবাহিকের TRP-তে। জগদ্ধাত্রী নমাল তিনে, অন্যদিকে ‘অনুরাগের ছোঁয়া’ আটে। প্রথম স্থান দখল করেছে ‘ফুলকি’। আর দ্বিতীয়তে ‘নিম ফুলের মধু’। যদিও সামগ্রিকভাবে TRP-র রেটিং-এ বড় পতন দেখা দিল চলতি সপ্তাহে।

Follow Us: