Dev, Khadaan Movie: ভক্তমনে উত্তেজনা, দেবের কেরামতিতে খুশি ভক্তরা

Khadaan: ২৮ অগস্ট মুক্তি পেল দেবের আগামী ছবি খাদান-এর টিজার। যা নিয়ে ভক্তমনে উত্তেজনার পারদ বর্তমানে তুঙ্গে। ছবি মুক্তি পাচ্ছে চলতি বছরের বড়দিনে। তার আগেই খিদে আক ধাক্কায় বাড়িয়ে দিল এই ছোট্ট টিজার। ভক্তরা প্রশংসায় ভরালেন কমেন্ট বক্স।

Dev, Khadaan Movie: ভক্তমনে উত্তেজনা, দেবের কেরামতিতে খুশি ভক্তরা
| Edited By: | Updated on: Aug 29, 2024 | 10:42 PM

চমকে দিলেন দেব
২৮ অগস্ট মুক্তি পেল দেবের আগামী ছবি খাদান-এর টিজার। যা নিয়ে ভক্তমনে উত্তেজনার পারদ বর্তমানে তুঙ্গে। ছবি মুক্তি পাচ্ছে চলতি বছরের বড়দিনে। তার আগেই খিদে আক ধাক্কায় বাড়িয়ে দিল এই ছোট্ট টিজার। ভক্তরা প্রশংসায় ভরালেন কমেন্ট বক্স।

দীপিকার নতুন ঠিকানা
সন্তান জন্মের পরই নতুন বাড়িতে পা রাখবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বান্দ্রায় তৈরি হচ্ছে এই বাড়ি, যার মূল্য ১০০ কোটি টাকা। শাহরুখ খানের মন্নত থেকে সামান্য দূরে অবস্থিত এই বাড়ি। এখন শেষ পর্যায়ের কাজ চলছে। আগামী এক মাসেই নতুন ঠিকানায় উঠবেন দীপবীর।

আবারও প্রথম শাহরুখ?

বলিউডে আবারও সেরার সেরা শাহরুখ খান। একটি সমীক্ষায় দাবি করা হয়েছে, বলিউড বাদশা ৭,৩০০ কোটি টাকার সম্পত্তির অধিকারী! বলিউডের সবচেয়ে ধনী ব্যক্তি তিনি। তালিকা অনুযায়ী দ্বিতীয় নম্বরে রয়েছেন জুহি চাওলা ও তাঁর পরিবার। শাহরুখের পাশাপাশি কেকেআরের যৌথ কর্ণধার জুহি ও তাঁর স্বামী জয় মেহতা। ততীয় স্থানে হৃত্বিক রোশন।

কটাক্ষের মুখে নুসরত

যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়ানো থেকে তাঁর সন্তানের জন্ম— প্রতি ক্ষেত্রেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে। বে কখনও তিনি কারও মন্তব্য নিয়ে ভাবিত নন। । সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ঘুরতে যাওয়ার পুরনো ছবি পোস্ট করেছিলেন তা নিয়েই কটাক্ষের মুখে নায়িকা।

ধর্ষণের হুমকি কঙ্গনাকে

৯ অগস্ট আরজি কাণ্ড ঘটার পর আরও বেশি করে নারী নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। সম্প্রতি অভিযোগ তুলেছেন অভিনেত্রী তথা সাংসদ কঙ্গনা রানাওত। নায়িকা অভিযোগ তুললেন যে তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। পাঞ্জাবের প্রাক্তন সাংসদ তথা প্রবীণ নেতা সিমরঞ্জিত সিং মানের বক্তব্য ছিল,”কঙ্গনার ধর্ষণের অনেক অভিজ্ঞতা রয়েছে।” তা নিয়েই সৃষ্টি হয়েছে বিতর্ক।

মূর্তি তৈরি করলেন অপরাজিতা

অভিনেত্রী হিসাবে তাঁর জুড়ি মেলা ভার। কিন্তু অপরাজিতা আঢ্যর এই গুণের কথা কি আপনি জানতেন? সম্প্রতি প্রতিদিনের শুটিং থেকে বিরতি পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ছুটির দিনে আরামে শুয়ে বসে থাকার অভ্যাস নেই তাঁর। তাই বাড়িতে বসে গণেশের মূর্তি তৈরি করে ফেললেন অভিনেত্রী।

গায়ে শ্বেতী নিয়েও দাপিয়ে বেড়ান
গা ভর্তি শ্বেতী বলে বিয়ে ভাঙার ঘটনা এই সমাজে নতুন নয়। তবে সময়ের সঙ্গে সঙ্গে বদল এসেছে মন ও মানসিকতার। এই চর্মরোগ নিয়ে তুচ্ছতাচ্ছিল্য আর নয়– সে বার্তাই বারবার দিয়েছেন বলিউডের এক জনপ্রিয় নায়ক। ছোট থেকেই গায়ে ও দু’হাতে শ্বেতী তাঁর। কে তিনি জানেন? ‘ডার্লিংস’, ‘জানেজা’র খ্যাত অভিনেতা বিজয় বর্মা, যার আরও এক পরিচয় রয়েছে– তিনি অভিনেত্রী তামান্না ভাটিয়ার প্রেমিকও বটে।

অকপট স্বীকারোক্তি ঈশিতার!
মাস দুয়েক আগেই বিয়ে ভাঙার কথা যৌথভাবে স্বীকার করেছিলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচ। জানিয়েছিলেন একসঙ্গে থাকা সম্ভব হচ্ছে না আর। এই মুহূর্তে ছেলে অগস্ত্যকে নিয়ে দেশের বাইরেই রয়েছেন নাতাশা। এত কিছুর মধ্যেই হঠাৎই হার্দিককে ভালবাসার কথা অকপটে স্বীকার করলেন অভিনেত্রী ঈশিতা রাজ। বললেন, ‘আই লাভ হিম’।

দু’বছর পূর্তির সুখবর
কেরিয়ারটা একসঙ্গেই শুরু করেছিলেন দু’জনে। প্রথম সিরিয়ালের দেখিয়েছেন কেরামতি। প্রমাণ করেছেন নিজেদের। কথা হচ্ছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের দুই উজ্জ্বল তারকা জগদ্ধাত্রী ও স্বয়ম্ভূর–ব্যক্তিগত জীবনে যারা অঙ্কিতা মল্লিক ও সৌম্যদীপ মুখোপাধ্যায়। না, আর তাঁরা নতুন নন। দেখতে দেখতে কেটে গিয়েছে বছর দুই। আর এই দুই বছর পূর্তিতে জমিয়ে উদযাপন তাঁদের।

Follow Us: