ICC Cricket World Cup Final: কেন ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল দেখবেন না অমিতাভ বচ্চন?

Amitabh Bachchan: এ কী কথা! ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল দেখবেন না অমিতাভ বচ্চন। কেন? জানিয়েছেন নিজে মুখেই। অমিতাভ জানিয়েছেন, তিনি খেলা দেখতে বসলেই ভারত হেরে যায়। ১৯শে নভেম্বর ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। খেলবে ভারত—তাই সেই খেলাও দেখবেন না বিগ বি।

ICC Cricket World Cup Final: কেন ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল দেখবেন না অমিতাভ বচ্চন?
| Edited By: | Updated on: Nov 17, 2023 | 8:52 AM

ফাইনাল দেখবেন না অমিতাভ
এ কী কথা! ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল দেখবেন না অমিতাভ বচ্চন। কেন? জানিয়েছেন নিজে মুখেই। অমিতাভ জানিয়েছেন, তিনি খেলা দেখতে বসলেই ভারত হেরে যায়। ১৯শে নভেম্বর ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। খেলবে ভারত—তাই সেই খেলাও দেখবেন না বিগ বি।

রণবীর কি টক্সিক?
আলিয়ার ঠোঁটে ভাল লাগে না লিপস্টিক, তা মুছে ফেলতে বলেন রণবীর কাপুর। একটি ভিডিয়োতে বলেছিলেন আলিয়া। তাই নিয়ে রণবীরকে তুলোধনা করেছিলেন নিন্দুকেরা। তাঁকে ‘বিষাক্ত’, অর্থাৎ টক্সিক আখ্যাও দেওয়া হয়েছে। আলিয়া এ ব্যাপারে মুখ খুলেছেন। জানিয়েছেন, তাঁর স্বামী টক্সিক নন মোটেই। বরং তিনি এক্কেবারে উল্টো। খুব মিষ্টি একজন মানুষ।

নানার উত্তর
সেলফি তুলতে-আসা এক যুবককে কষিয়ে মাথায় মেরেছিলেন নানা পাটেকর। ১০ সেকেন্ডের ভিডিয়ো সামনে আসতেই ভাইরাল নানা। ঘটনাটি ঘটে বেনারসে। এর জন্য ক্ষমা চেয়েছেন অভিনেতা। বলেছেন, “একটি ছবির শুটিংয়ের মহড়ায় এই দৃশ্যটি ছিল। কিন্তু যে যুবক সামনে এসে সেলফি নিতে চেয়েছিলেন, তিনি যে সিনে থাকা ব্যক্তি নন, আমি বুঝিনি। এরকম আমি আর কোনওদিনও করব না।”

রাহার সঙ্গে আলিয়ার রসায়ন
‘কফি উইথ করণ’-এ এসে কন্যাকে নিয়ে নিজের আবেগ শেয়ার করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। সেই এপিসোডে আলিয়া জানিয়েছেন, সকালে উঠে তিনি রাহার সঙ্গে কী করেন। বলেছেন, “সকালে রাহাকে কোলে নিয়ে বসে থাকতে আমার খুব ভাল লাগে। সেই সময় ঘরে যখন কেউ থাকে না, আমি ওর সঙ্গে একান্তে কথা বলি। জীবন, আমার কাজ নিয়ে কথা বলি। ওকে জানাই ওর জন্য আমি কী প্রার্থনা করি। রাহা সুস্বাস্থ্যের অধিকারী। সে হাসিখুশি বাচ্চা। আমাদের জীবনের সূর্যকিরণ।”

অন্তঃসত্ত্বা অঙ্কিতা?
মন-মেজাজ কিছুই যেন ভাল নেই অঙ্কিতা লোখন্ডের। অঙ্কিতার অনুমান, তিনি মা হতে চলেছেন। একটি ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানেই স্বামী ভিকি জৈনকে অঙ্কিতাকে বলতে শোনা গিয়েছে, “মানসিক ভাবে ক্লান্ত লাগছে আমার। আমার পিরিয়ডস হচ্ছে না।” ভিকি কিছু বলতে গেলে অঙ্কিতা তাঁকে আবারও থামিয়ে দিয়ে বলেন, “রক্তপরীক্ষা হয়েছে প্রেগন্যান্সির জন্য। ইউরিন টেস্টও হয়েছে। কিছু একটা হচ্ছে আমার।”

৯ মাসের সাধ খেলেন শুভশ্রী
সুখবর আসতে আর দেরি নেই। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যে কোনও সময় আসতে পারে গুড নিউজ়। তাঁকে এবার সাধ খাওয়ালেন প্রিয়জনেরা। মাছের মাথা, পোলাও এবং নানা সুস্বাদু পদ রান্না করে সাজিয়ে ধরা হল হবু মায়ের সামনে। শুভশ্রী লিখেছেন, “আমাকে এভাবেই প্যাম্পার করা হচ্ছে”।

শ্রাবন্তীর কাছে আর্জি জিতুর
জিতু কামালের বিচ্ছেদের পরেই রটেছিল তিনি আর শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি প্রেম করছেন। শ্রাবন্তী ও জিতু দু’জনে ই গোটা বিষয়টি পরিষ্কার করে দিলেও তাঁদের নিয়ে গুঞ্জন থামেনি। এবার সামনে এল সব সত্যি! গতকাল অর্থাৎ বুধবার ছিল ভাইফোঁটা। রক্তের সম্পর্ক নয়, কিন্তু আত্মার সম্পর্ক এমন ভাইদের ফোঁটা দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তা দেখে আফসোস জিতুর। শ্রাবন্তীর উদ্দেশে লিখলেন, “যাহ, আমি মিস করে গেলাম”। সঙ্গে এক মন খারাপের ইমোজি। পাল্টা শ্রাবন্তী লিখলেন, “পরের বার”।

গান বন্ধ অঙ্কিতার!
রিয়্যালিটি শো সারেগামাপা-র সুবাদে অতি-পরিচিত নাম অঙ্কিতা ভট্টাচার্য। তাঁর ফলোয়ার সংখ্যা অগুণতি। গোবরডাঙার মেয়ে অঙ্কিতাকে সাময়িক ভাবে বন্ধ করতে হল গান। গলায় সংক্রমণ হয়েছে তাঁর। অঙ্কিতার কথায়, “আগামী বেশ কিছুদিন ডাক্তার আমাক ভোকাল রেস্ট দিয়েছে। না কোনও রেওয়াজ, না কোনও শো, না কোনও রেকর্ডিং!” তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এমনটাই প্রার্থনা তাঁর অনুরাগীদের।

আসছে নতুন ধারাবাহিক
‘খেলনা বাড়ি’ শেষ হতে না হতেই জি বাংলার পর্দায় ফিরছেন আরাত্রিকা মাইতি। সঙ্গী দেবাদৃতা বসু। দীর্ঘদিন পর জি বাংলায় ফিরছেন ‘জয়ী’। জল্পনা আগেই শোনা গিয়েছিল, এবার সেই খবরে শিলমোহর। ধারাবাহিকের নাম ‘মিঠিঝোরা’, ২৭শে নভেম্বর থেকে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। রাত সাড়ে ৯টায় সংশ্লিষ্ট চ্যানেলে দেখা যাবে এই সিরিয়াল।

Follow Us: