Dhupguri News: ঘরের ভেতর ঢুকল চিতাবাঘ

মেটেলি ব্লকের বাতাবাড়ি মোর এলাকার ঘটনা। বুধবার গভীর রাত্রে বাতাবারি মোরে বাসিন্দা হাসেন আলি দুই শিশু ও স্ত্রীকে নিয়ে শুয়ে ছিলেন। পাশের ঘরেই বাঁধা ছিল দুটি ছাগল। রাত তখন দুটো। ওই সময় পাশের ঘরের ছাগলের ছটফট করার আওয়াজ শুনতে পান হসেন । উঠে দেখেন চিতাবাঘ একটি ছাগলকে তুলে নিয়ে যাচ্ছে।

Dhupguri News: ঘরের ভেতর ঢুকল চিতাবাঘ
| Edited By: | Updated on: Sep 21, 2023 | 9:21 PM

ঘরের ভিতরে ঢুকে ছাগল তুলে নিয়ে গেল চিতাবাঘ । ঘটনার জেরে দুই শিশুকে নিয়ে আতঙ্কিত দম্পত্তি। মেটেলি ব্লকের বাতাবাড়ি মোর এলাকার ঘটনা। বুধবার গভীর রাত্রে বাতাবারি মোরে বাসিন্দা হাসেন আলি দুই শিশু ও স্ত্রীকে নিয়ে শুয়ে ছিলেন। পাশের ঘরেই বাঁধা ছিল দুটি ছাগল। রাত তখন দুটো। ওই সময় পাশের ঘরের ছাগলের ছটফট করার আওয়াজ শুনতে পান হসেন । উঠে দেখেন চিতাবাঘ একটি ছাগলকে তুলে নিয়ে যাচ্ছে। অপর ছাগল টিকেও গলায় কামড় দিয়ে মেরে ফেলেছে। ওই সময় হাসেন বাবু হাতে লাঠি নিলেই চিতাবাঘটি ছাগল নিয়ে সংলগ্ন চা বাগানে চলে যায়। ঘটনার খবর চাউর হতেই বৃহস্পতিবার সকালে বহু মানুষের ভিড় হয় তাদের বাড়িতে।

বাতাবারি মোড়ের ৩১ নম্বর জাতীয় সড়কের ধারে থাকা তাদের বাড়ির পাশেই রয়েছে বাতাবারি চা বাগান। ওই চা বাগানেই লেপার্ড আশ্রয় নিয়ে রয়েছে। হাসেন আলী জানান, আমরা গরীব মানুষ। ছাগল দুটিই ছিল আমাদের সম্বল। একটিকে লেপার্ড তুলে নিয়ে যায় চা বাগানে ওপর টিকেও মেরে ফেলে। দুটি শিশুও রয়েছে। পরিবারকে নিয়ে খুব আতঙ্কে আছি। বিষয়টি বনদপ্তরকে জানানো হয়েছে। আমরা চাই বনদপ্তর বিষয়টি তদন্ত করে দেখুক। ক্ষতিপূরণ সহ চিতাবাঘ ধরতে যাতে খাচা বসানো হয় সেই আবেদন জানান তারা।

Follow Us: