Haroa Death News: মেকানিকের ঝুলন্ত দেহ উদ্ধার!

বসিরহাটের হাড়োয়া থানার সোনাপুকুর-শংকরপুর গ্রাম পঞ্চায়েতের ধুতুরাপোতা গ্রামের ঘটনা। পরিবার সূত্রে জানা যায়, ২৮ বছরের বিবাহিত যুবক প্রসেনজিৎ মন্ডল পেশায় মোটর মেকানিক। তার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা নিয়ে বিবাদ বচসা হয়। তারপর ওই যুবকের স্ত্রী অভিমান করে বাপের বাড়ি চলে যায়। স্ত্রী চলে যাওয়ার পর খাওয়া-দাওয়া বন্ধ করে ঘরের মধ্যে চলে গিয়েছিল যুবক।

Haroa Death News: মেকানিকের ঝুলন্ত দেহ উদ্ধার!
| Edited By: | Updated on: Dec 01, 2023 | 6:15 PM

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য হাড়োয়ায়। বসিরহাটের হাড়োয়া থানার সোনাপুকুর-শংকরপুর গ্রাম পঞ্চায়েতের ধুতুরাপোতা গ্রামের ঘটনা। পরিবার সূত্রে জানা যায়, ২৮ বছরের বিবাহিত যুবক প্রসেনজিৎ মন্ডল পেশায় মোটর মেকানিক। তার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা নিয়ে বিবাদ বচসা হয়। তারপর ওই যুবকের স্ত্রী অভিমান করে বাপের বাড়ি চলে যায়। স্ত্রী চলে যাওয়ার পর খাওয়া-দাওয়া বন্ধ করে ঘরের মধ্যে চলে গিয়েছিল যুবক। এদিন পরিবারের সদস্যরা দীর্ঘক্ষণ ডাকাডাকি করায় তার কোন সাড়াশব্দ না মেলায় পরিবারের সদস্যরা হাড়োয়া থানায় খবর দেয়। তারপর পুলিশ গিয়ে দেখে যুবক ঝুলন্ত অবস্থায় রয়েছে। দেহটি উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা প্রসেনজিৎ মন্ডলকে মৃত বলে ঘোষণা করে।
ইতিমধ্যে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। শুধুই কি স্ত্রীর সঙ্গে ঝামেলা বিবাদের কারণে যুবক এই সিদ্ধান্ত নিলেন? নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে সেটিও খতিয়ে দেখছে হাড়োয়া থানার পুলিশ। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, বিয়ের পর বেশ ভালো ভাবেই তাদের সংসার চলছিল। এমনকি তাদের দুটি সন্তানও রয়েছে। কিন্তু বৃহস্পতিবার সকালে বিবাদ বচসা হওয়ায় স্ত্রী চলে যায়। তারপর হয়তো অভিমানে চরম এই সিদ্ধান্ত নেন মোটর মেকানিক ঐ যুবক। যুবকের অকাল মৃত্যুতে পরিবারের পাশাপাশি ধুতরাপোতা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

Follow Us: