Tollywood Controversy: তৃতীয় ব্যক্তি হয়ে এন্ট্রি নবনীতার, ফিরছেন ‘পারো’ হয়ে

ভৌতিক ছোঁয়া নিয়ে গত নভেম্বর মাসে স্টার জলসায় শুরু হয়েছিল ‘তুমি আশেপাশে থাকলে’। রোহন ভট্টাচার্যের এই কামব্যাক-মেগায় নায়িকার চরিত্রে দেখা মিলেছে অঙ্গনা রায়ের। এবার তাঁদের মাঝেই তৃতীয় ব্যক্তি হয়ে এন্ট্রি নিচ্ছেন অভিনেত্রী নবনীতা দাস। 'পারো' হয়ে ফিরে আসছেন তিনি। তাঁর আগমনে ত্রিকোণ কতটা জমে এখন সেটাই দেখার।

Tollywood Controversy: তৃতীয় ব্যক্তি হয়ে এন্ট্রি নবনীতার, ফিরছেন 'পারো' হয়ে
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 8:21 PM

কী শিখছেন রণবীর কাপুর?
তাঁর নতুন ছবি ‘রামায়ণ’-এর কাজ শুরু করেছেন অভিনেতা রণবীর কাপুর। রামের চরিত্রে অভিনয় করার জন্য বিশেষ যত্নশীল রণবীর। আগেই ছেড়েছেন আমিষ খাওয়া, মদ্য়পান এবং ধূমপান। এবার তিনি শুরু করেছেন তীর-ধনুক চালানো। এতেই সারাদিন কেটে যাচ্ছে অভিনেতার।

হৃত্বিকের প্রস্তুতি
শেষমেশ আসছে ‘কৃষ ফোর’। ‘কোই মিল গয়া’ ছবির পর ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজ়ি শুরু হয়। এবং সুপারহিরো কৃষের চরিত্রে বারবারই দেখা মেলে অভিনেতা হৃত্বিক রোশনের। এবার আসছে ‘কৃষ ফোর’। সেই নিয়ে প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। চিত্রনাট্যের কাজ চলছে পুরোদমে।

অরিজিতের শর্ত
দোলে যখন প্রায় প্রত্যেক সেলেবই রঙিন, ঠিক সেই সময়ই ভাইরাল হল অরিজিৎ সিং-এর একটি ভিডিয়ো। দোলের দিনও বেরিয়ে পড়লেন স্কুটার নিয়ে। স্বপ্নের গায়ককে কাছে পেয়ে রঙ দিতে চাইলেন অনেকেই। দিলেনও। কিন্তু কড়া ভাষায় অরিজিৎ চাপিয়ে দিলেন শর্ত। স্পষ্ট বললেন, ‘সেলফি না।’

জল্পনার অবসান
অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কে ফাটল? এই প্রশ্ন গত ৬ মাস ধরে ঘুরছে নেটদুনিয়ায়। এবার সামনে এল অন্য ছবি। দোলের দিন অভিষেক ও ঐশ্বর্যকে একসঙ্গে রঙ মাখতে দেখা গেল। মা-বাবার সঙ্গে রঙিন হয়ে উঠল ছোট্ট আরাধ্যাও। যদিও বচ্চন পরিবারের বাকি সদস্যদের আলাদা দোল সেলিব্রেশনের ছবি বাড়িয়ে তুলছে চিন্তা।

‘শো মাস্ট গো অন’
কথায় বলে, ‘দ্য শো মাস্ট গো অন’–অর্থাৎ ব্যক্তিগত জীবনে যতই ঝড় উঠুক না কেন, একজন শিল্পীকে শো চালিয়েই যেতে হয়। গায়ক আতিফ আসলামও এর ব্যতিক্রম নন। সম্প্রতি এক সাক্ষাৎকারে আতিফ জানান, তাঁর স্ত্রী সারা ভানওয়ারা তখন ৪/৫ মাসের অন্তঃসত্ত্বা। স্ত্রীকে রেখেই Turkey-তে শোয়ে গিয়েছিলেন তিনি। শো শুরু হবে। তার আগেই আসে ফোন। গায়ক জানতে পারেন সন্তান আর নেই। কিন্তু ফিরে আসার উপায় যে নেই। দর্শক বসে, ওই অবস্থাতেই আড়াই ঘণ্টা পারফর্ম করতে হয় তাঁকে।

বিবাহ প্রস্তাব পেলেন মাধবন
এক ১৮ বছরের সুন্দরীর থেকে বিবাহের প্রস্তাব পেলেন ৫৩ বছর বয়সি অভিনেতা আর মাধবন। মেয়েটি লিখেছেন, “এটা কি ভুল যে আমার বয়স ১৮ এবং আমি আপনাকে বিয়ে করতে চাই?” উত্তরে মাধবন লিখেছেন, “হা হা, ঈশ্বর আপনার মঙ্গল করুন। বিশ্বাস করি, আমার চেয়ে আরও যোগ্য কাউকে আপনি জীবনসঙ্গী হিসেবে পাবেন।”

দেবীর দোল
বিপাশা বসুর মেয়ে যে বাংলা ভুলে বিদেশিনী হচ্ছে, এমনটা মোটেও নয়। বিপাশার থেকে শিখছে বাংলা, খেলছে দোল। ছোট্ট দেবীকে যত দেখছে নেটপাড়া, ততই যেন মুগ্ধ হয়ে উঠছে। এবার বসন্ত উৎসব সেলিব্রেশনের ছবি সামনে আসতেই স্টার-কিডকে আদরে ভরিয়ে দিল নেটপাড়া।

শুভশ্রীকে কুৎসিত আক্রমণ
হালিশহরের বাড়িতে এবার পরিবারকে নিয়ে দোল উদযাপন করেন শুভশ্রী। সেই ছবি সামাজিক মাধ্যমে দিতেও দেখা যায় তাঁকে। ছবিগুচ্ছের মধ্যে একটি ছবিতে দেখা যায় ইউভানের ঠোঁটে স্নেহের পরশ এঁকে দিচ্ছেন মা। সেই ছবি নিয়েই এবার শুভশ্রীকে কুৎসিত আক্রমণ নেটিজেনদের একটা বড় অংশের। এক ব্যক্তি লেখেন, “মা ছেলের সম্পর্ককে এভাবে ছোট না করলেও পারতেন। ছিঃ, গালে বা কপালেও চুমুটা খাওয়া যেত।”

তৃতীয় ব্যক্তি নবনীতা
ভৌতিক ছোঁয়া নিয়ে গত নভেম্বর মাসে স্টার জলসায় শুরু হয়েছিল ‘তুমি আশেপাশে থাকলে’। রোহন ভট্টাচার্যের এই কামব্যাক-মেগায় নায়িকার চরিত্রে দেখা মিলেছে অঙ্গনা রায়ের। এবার তাঁদের মাঝেই তৃতীয় ব্যক্তি হয়ে এন্ট্রি নিচ্ছেন অভিনেত্রী নবনীতা দাস। ‘পারো’ হয়ে ফিরে আসছেন তিনি। তাঁর আগমনে ত্রিকোণ কতটা জমে এখন সেটাই দেখার।

Follow Us: