IND vs SA, Eden Gardens: ইডেনে ম্যাচ দেখা নিয়ে ভয়ানক অভিজ্ঞতা নীল-তৃণার

‘হ্যালো, টিকিট আছে’? ‘না’— বিগত বেশ কিছু দিন ধরেই এই উত্তরই পাচ্ছেন ‘আমআদমি’। শুধু কি আম আদমি? রঞ্জি খেলেছেন এমন ক্রিকেটাররাও ভারত-দক্ষিণ আফ্রিকার একটা ম্যাচের টিকিটের জন্য হা-পিত্যেশ করে বসেছিলেন। সেখানে দাঁড়িয়ে নীল ভট্টাচার্য ও তৃণা সাহা এদিন যান খেলা দেখতে। আর তাতেই তাঁদের উপর চটে লাল সাধারণ মানুষ। ক্ষোভ উগরে লিখলেন, "সেলেব বলেই সব ছাড়। দেখে রাগ হচ্ছে আপনাদের।"

IND vs SA, Eden Gardens: ইডেনে ম্যাচ দেখা নিয়ে ভয়ানক অভিজ্ঞতা নীল-তৃণার
| Edited By: | Updated on: Nov 05, 2023 | 11:15 PM

হাসপাতাল থেকে ফিরছেন দীপঙ্কর
রক্তে শর্করা কমে যাওয়ায় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় শুক্রবার। রবিবার তাঁকে আইসিইউ থেকে কেবিনে দেওয়া হয়। বাড়ি ফেরার জন্য অস্থির হয়ে উঠেছেন প্রবীণ অভিনেতা। রবিবার সন্ধ্যায় শুটিং সেরে ফেরার পথে তাঁকে বাড়ি নিয়ে যাবেন স্ত্রী এবং অভিনেত্রী দোলন রায়।

অসুস্থ শ্বেতার মা
বেশ কয়েকদিন ধরেই অসুস্থ অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের মা। হাসপাতাল থেকে ছাড়া পেলেও কাটছে না দুর্বলতা। মাকে এভাবে বিছানায় দেখে আবেগঘন শ্বেতা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘মা, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো, আমি যে আর পারছি না।’ অভিনেত্রীর প্রেমিক রুবেল দাসের কথায়, ডাক্তার জানিয়েছেন এখনও কিছুদিন লাগবে সম্পূর্ণ সুস্থ হতে।

সোহিনীর প্রেম নিয়ে সরব রণজয়
অনেকদিন আগেই সম্পর্ক ভেঙেছে অভিনেতা রণজয় বিষ্ণু এবং অভিনেত্রী সোহিনী সরকারের। নতুন প্রেমও এসেছে সোহিনীর জীবনে। তিনি সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে। তা জানতে পেরে, রণজয় প্রতিক্রিয়া স্বরূপ TV9 বাংলাকে বলেছেন, “আমি সোহিনীকে খুব সম্মান করি।”

ক্ষোভের মুখে নীল-তৃণা

‘হ্যালো, টিকিট আছে’? ‘না’— বিগত বেশ কিছু দিন ধরেই এই উত্তরই পাচ্ছেন ‘আমআদমি’। শুধু কি আম আদমি? রঞ্জি খেলেছেন এমন ক্রিকেটাররাও ভারত-দক্ষিণ আফ্রিকার একটা ম্যাচের টিকিটের জন্য হা-পিত্যেশ করে বসেছিলেন। সেখানে দাঁড়িয়ে নীল ভট্টাচার্য ও তৃণা সাহা এদিন যান খেলা দেখতে। আর তাতেই তাঁদের উপর চটে লাল সাধারণ মানুষ। ক্ষোভ উগরে লিখলেন, “সেলেব বলেই সব ছাড়। দেখে রাগ হচ্ছে আপনাদের।”

রাহাকে নিয়ে সাফাই

রাহাকে লুকিয়ে রাখছেন? এক বছর হতে চলল আলিয়া ভাট ও রণবীর কাপুরের কন্যার। তবে তার মুখ দেখেনি কেউ। কিন্তু কেন? এবার মুখ খুললেন আলিয়া। বললেন, ”লুকিয়ে রাখব কেন, আমরা নতুন অভিভাবক, ঠিক বুঝতে পারছি না ওর ছবি সব জায়গায় দেখলে আমাদের কেমন লাগবে, ও আমাদের গর্বের। যখন মনে হবে নিজেরাই ওকে সামনে আনব।”

ভাইরাল অরিজিৎ

শত বিপত্তি কাটিয়ে ৪ নভেম্বর চণ্ডীগড়ে সফল অরিজিৎ সিং-এর কনসার্ট। সেখানেই ভক্তদের জন্য রইল বড় চমক। শোয়ের মাঝেই হাজির হলেন রণবীর কাপুর। মঞ্চে উঠেই হাঁটু গেড়ে প্রণাম জানালেন অরিজিৎকে, তিনিও পাল্টা তাই করলেন। ভিডিয়ো ভাইরাল হতেই নেটপাড়ার উত্তেজনা তুঙ্গে। প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ ছবির গানে একসঙ্গে পাওয়া গেল রণবীর-অরিজিৎ জুটিকে।

করণকে তোপ রাজের

শুরু হয়েছে ‘কফি উইথ করণ’-এর সিজ়ন ৮। অন্যদিকে আসছে পর্ন-কাণ্ডে একদা অভিযুক্ত শিল্পী শেট্টির স্বামী রাজ কুন্দ্রার ছবি ‘ইউটি ৬৯’। করণের এই শো-কে কটাক্ষ করে রাজ বলেছেন, “যে সব তারকা সেখানে আসেন তাঁদের কারওরই মঙ্গল হয় না”। সিজ়ন ৮-এর প্রথম এপিসোড এসে সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলার পর কটাক্ষের শিকার হয়েছেন দীপিকা পাড়ুকোনও।

বিয়ে করছেন রণদীপ

বলিউডে ফের বিয়ের বাদ্যি। ছাদনাতলায় বসতে চলেছেন অভিনেতা রণদীপ হুডা। পাত্রী মণিপুরী মডেল ও অভিনেত্রী লিন লাইশরাম। খবর, চলতি মাসের শেষের দিকেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘হাইওয়ে’ খ্যাত অভিনেতা। না, মুম্বই নয়। শহুরে জ্যাম-জট ছেড়ে নিরিবিলি কোনও জায়গাতেই বিয়ের ইচ্ছে তাঁদের।

প্রয়াত ‘জানকি বা’

সাত বছর ধরে চলা ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’র জানকি বা ওরফে অপর্ণা কানেকর প্রয়াত। পরিবারের তরফে জানানো হয়েছে, বিগত বেশ কিছু সময় ধরে শরীরটা ভাল যাচ্ছিল না তাঁর। খেতে হচ্ছিল তরল খাবার। গতকাল অর্থাৎ শনিবার তাঁর অবস্থা বেশ খারাপ হয়। ভর্তি করা হয় হাসপাতালে। রাতেই প্রয়াত হন এই প্রবীণ অভিনেতা।

Follow Us: