Piya Chakraborty, Tollywood News: এই কারণেই সামাজিক মাধ্যম থেকে দূরে, জানালেন পরম-পত্নী

Piya Chakraborty: বিগত বেশ কিছু সময় ধরেই সামাজিক মাধ্যম থেকে দূরে আছেন পিয়া চক্রবর্তী। এবার জানা গেল আসল কারণ। তাঁর জীবনে এসেছে নতুন প্রাণ। সেই একরত্তির ছবি শেয়ার করে পিয়া লিখলেন, “সামাজিক মাধ্যম থেকে দয়রে ছিলাম কারণ আমার জীবন এই নতুন প্রাণ অধিকার করে বসেছে। অফিস চত্বরে দেখা পেয়েছিলাম ওর। এত্ত নরম, আর গায়ে এত্ত লোম।”

Piya Chakraborty, Tollywood News: এই কারণেই সামাজিক মাধ্যম থেকে দূরে, জানালেন পরম-পত্নী
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 11:29 PM

কীভাবে নিজেকে কুল রাখছেন শ্রীলেখা?
টালিগঞ্জের এক আবাসনে নিজের মনের মতো করে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সাজিয়েছেন একটি ফ্ল্যাট। সেখানেই তাঁর চারপেয়ে পোষ্যদের জন্য শ্রীলেখা কিনেছিলেন একটি পোর্টেবল সুইমিং পুল। যাতে পোষ্যরা স্নান করে শান্তি পায় এই গরমে। কিন্তু সেখানে পোষ্যদের না নামিয়ে নিজেই জলে নেমেছেন শ্রীলেখা। এই গরমে কীই বা করতেন শ্রীলেখা। ক্যাপশনে লিখেছেন, “কিনেছিলাম কাদের জন্য আর ব্যবহার করছে কে…”

প্রচারে কী করছেন রচনা?
রোদে-গরমে তেতেপুড়ে ভোটের প্রচার করছেন বাঙালি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ত্বকের যত্ন তিনি একটি বিশেষ টোটকা শেয়ার করেছেন অভিনেত্রী। বলেছেন, “এই রোদে তো ত্বক পুড়ে তামা হয়ে যাওয়ার কথা। সেটা যাতে না হয়, আমি মেকআপ ব্যবহার করছি। অনেকেই হয়তো জানে না, মেকআপ রোদ থেকে বাঁচায় ত্বককে। তাই সানস্ক্রিন আর হালকা মেকআপই আমার ত্বক বাঁচানোর টোটকা।”

বিদ্যার স্বীকারোক্তি
মুক্তি পেয়েছে অভিনেত্রী বিদ্যা বালান অভিনীত ছবি ‘দো অউর দো প্যায়ার’। সেই ছবিকে কেন্দ্র করে সাক্ষাৎকার পর্বে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর নগ্ন পুরুষদের দেখতে ভাল লাগে। ব্যাখ্যা দিয়ে এও বলেছেন, “বিদেশি ম্যাগাজ়িনে সব সময়ই নারীদের অনাবৃত করে প্রকাশ করা হয়। পুরুষদের তো হয় না। মহিলারা মহিলাদের নগ্নতা দেখছেন। সমকামীদের হয়তো ভাল লাগবে। কিন্তু আমার মতো মানুষদের কী হবে? আমার আবার নগ্ন পুরুষ দেখতে ভাল লাগে।”

ট্রোলড করিনা
একটি ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দিদি অভিনেত্রী করিশ্মা কাপুরের হয়ে ‘ফিদা’ ছবির জন্য পুরস্কার নিতে যাচ্ছেন করিনা। তাঁর হাঁটার ধরন দেখে সকলেই অবাক হয়েছেন খুব। নেটিজ়েনদের একাংশের মন্তব্য, “বেটা ছেলেদের মতো হাঁটা!”

কবে ছাড়া পাচ্ছেন শ্রীময়ী?
রবিবার রাত থেকেই বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি আছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এই গরমটা সহ্য করতে পারেননি অভিনেত্রী। অসুস্থ হয়ে পড়েছিলেন খুব। গরমে শুটিং করতে গিয়েই এই বিপত্তি। রক্তচাপও কমেছিল। স্যালাইন দেওয়া হয় শ্রীময়ীকে। স্বাস্থ্যের উন্নতি হলে শনিবারই বাড়ি ফিরতে পারবেন কাঞ্চন-জায়া।

এ কী করলেন সামান্থা!
‘সাস্টেটেনেবিলিটি ফ্যাশন’– হালফিলে এই ট্রেন্ড বলিউডে সর্বত্র। পুরনো পোশাক বাতিল না করে তা নতুন করে পরিধান করাই এর সারমর্ম। এই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও। পুরনো পোশাককে বদলে নিলেন নতুন পোশাকে। তবে এ জন্য তিনি বেছে নিলেন নিজের বিয়ের সাধের গাউনটি। যে গাউন পরে অভিনেতা নাগা চৈতন্যকে বিয়ে করেছিলেন সামান্থা। সাদা সেই গাউনকে ডিজাইনারের সাহায্যে কেটে ছিঁড়ে বদলে দিলেন তার খোল নলচে। সেই ছবিও শেয়ার করে নিলেন সামাজিক মাধ্যমে। সাদা গাউন হয়ে গেল কালো।

পিয়ার জীবনে নতুন প্রাণ
বিগত বেশ কিছু সময় ধরেই সামাজিক মাধ্যম থেকে দূরে আছেন পিয়া চক্রবর্তী। এবার জানা গেল আসল কারণ। তাঁর জীবনে এসেছে নতুন প্রাণ। সেই একরত্তির ছবি শেয়ার করে পিয়া লিখলেন, “সামাজিক মাধ্যম থেকে দয়রে ছিলাম কারণ আমার জীবন এই নতুন প্রাণ অধিকার করে বসেছে। অফিস চত্বরে দেখা পেয়েছিলাম ওর। এত্ত নরম, আর গায়ে এত্ত লোম।”

হাত ছাড়িয়ে দৌড়!
ছেলে আব্রাম খানকে নিয়ে কলকাতায় এসেছেন শাহরুখ খান। নাইট বনাম পঞ্জাবের খেলার জন্যই কলকাতায় আগমন তাঁর। শাহরুখ আসার খবর শুনে বিমানবন্দরে জমা হন হাজার হাজার মানুষ। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি তাঁর মেয়ে ও শাহরুখের ছেলেকে নিয়ে বিমানবন্দর থেকে বের হন। আচমকাই অত ভিড় দেখে পূজার হাত ছাড়িয়ে কার্যত দৌড় লাগায় আব্রাম। যদিও দৌড়ে গাড়িতেই ওঠে সে। তবে নেটিজেনদের দাবি, একে প্রচন্ড গরম, তার উপর এত লোক দেখে খানিক বেকায়দায় পড়ে শাহরুখ পুত্র।

অনুভূতি উজাড় করলেন সৌমিতৃষা

এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে সৌমিতৃষা কুন্ডু। আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে যত এগচ্ছে ততই তাঁকে ঘিরেও আলোচনা বাড়ছে। শোনা যাচ্ছে, গোটা মিঠাই পরিবারের সঙ্গে নাকি সম্পর্কের অবনতি হয়েছে মিঠাইয়ের। এবার ইনস্টা স্টেটাসে নিজের অনুভূতি উজাড় করলেন সৌমিতৃষা। লিখলেন, “মনের মধ্যে খারাপ চিন্তা রেখে মুখে মিষ্টি কথা– এই সব আর আমার দ্বারা হল না।”

Follow Us: