Takshak Snake Recovery: পাচার হচ্ছিল তক্ষক, হাতে নাতে পাকড়াও

তক্ষক সাপ পাচারের সময় পুলিশের জালে ধরা পরল দশ জনের গ্যাং। দেগঙ্গা থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর পৌঁছায় চৌরাশি গ্রাম পঞ্চায়েতের চিংড়িয়া পূর্বপাড়া এলাকায় বহিরাগত কিছু যুবক ঘোরাঘুরি করছে। সেই সূত্রের মত দেগঙ্গা থানার মেজ বাবু শুভাশিস চক্রবর্তী পুলিশের টিম নিয়ে ওই এলাকায় হানা দেয়।

Takshak Snake Recovery: পাচার হচ্ছিল তক্ষক, হাতে নাতে পাকড়াও
| Edited By: | Updated on: Nov 23, 2023 | 7:34 PM

তক্ষক সাপ পাচারের সময় পুলিশের জালে ধরা পরল দশ জনের গ্যাং। দেগঙ্গা থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর পৌঁছায় চৌরাশি গ্রাম পঞ্চায়েতের চিংড়িয়া পূর্বপাড়া এলাকায় বহিরাগত কিছু যুবক ঘোরাঘুরি করছে। সেই সূত্রের মত দেগঙ্গা থানার মেজ বাবু শুভাশিস চক্রবর্তী পুলিশের টিম নিয়ে ওই এলাকায় হানা দেয়। সেখানে একটি প্লাস্টিকের ব্যাগ থেকে ৩২ সেন্টিমিটারের একটি জ্যান্ত তক্ষক সাপ সহ ১০ জন যুবক পুলিশের হাতে হাতে ধরা পড়ে।

এদের মধ্যে ৬ জন যুবকের বাড়ি মধ্যমগ্রাম থানায় এলাকায়। একজনের বাড়ি নিমতা থানা এলাকায় বাকি তিনজনের দেগঙ্গা থানা এলাকায় বাড়ি। এই তক্ষক সাপের লক্ষ লক্ষ টাকা মূল্য আছে এভাবে টোপ দিয়ে ধৃত যুবকরা বাইরে থেকে পার্টি ডেকে নিয়ে আসতো।এরপর তাদের কাছ থেকে টাকা পয়সা আত্মসাৎ করে পালিয়ে যেত। এই খবরের ভিত্তিতে পুলিশ তদন্ত করে এই সাফল্য পেয়েছে বলে জানিয়েছে। ধৃত দশজনকে আজ বারাসাত জেলা আদালতে পাঠানো হয়েছে পুলিশি হেফাজতের চেয়ে।

Follow Us: