Dakshin Dinajpur News: হেরিটেজের দাবিতে পোস্টকার্ডে আবেদন

দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে বহু প্রাচীন নিদর্শন রয়েছে। সেগুলিকে হেরিটেজ ঘোষণা করার জন্য আবেদন জানিয়েছে দক্ষিণ দিনাজপুর লেটেস্ট সোসাইটি। এবার জেলার প্রাচীন নিদর্শন গুলির হেরিটেজের দাবিতে পোস্ট কার্ডে আবেদন জানালো দক্ষিণ দিনাজপুর হেরিটেজ সোসাইটি ও স্কুল পড়ুয়ারা।

Dakshin Dinajpur News: হেরিটেজের দাবিতে পোস্টকার্ডে আবেদন
| Edited By: | Updated on: Nov 20, 2023 | 7:48 PM

দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে বহু প্রাচীন নিদর্শন রয়েছে। সেগুলিকে হেরিটেজ ঘোষণা করার জন্য আবেদন জানিয়েছে দক্ষিণ দিনাজপুর লেটেস্ট সোসাইটি। এবার জেলার প্রাচীন নিদর্শন গুলির হেরিটেজের দাবিতে পোস্ট কার্ডে আবেদন জানালো দক্ষিণ দিনাজপুর হেরিটেজ সোসাইটি ও স্কুল পড়ুয়ারা। সোমবার দুপুরে বালুরঘাট হেড পোস্ট অফিস থেকে পোস্ট কার্ডের মাধ্যমে সেই আবেদন জানানো হয়েছে। জেলা প্রশাসনের পাশাপাশি, রাজ্যের মন্ত্রী বিপ্লব মিত্র সহ হেরিটেজ দপ্তরের বিভিন্ন আধিকারিককে পোস্ট কার্ডের মাধ্যমে সেই আবেদন জানানো হয়েছে।

এদিন বালুরঘাট হেড পোস্ট অফিস থেকে ২০০ পোস্ট কার্ড পাঠানো হয়েছে। প্রসঙ্গত হেরিটেজ সপ্তাহ চলছে। গতকাল থেকেই এই হেরিটেজ সপ্তাহ শুরু হয়েছে। তাই এবার জেলার যেসব প্রাচীন নিদর্শন রয়েছে সেগুলোকে হেরিটেজ তকমার দাবিতে এমন অভিনব উদ্যোগ দক্ষিণ দিনাজপুর হেরিটেজ সোসাইটির। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর হেরিটেজ সোসাইটির সভাপতি তুহিন শুভ্র মন্ডল, সম্পাদক দিপক মন্ডল সহ অন্যান্য সদস্য ও বিশিষ্টজন। এদিন জেলার ছয়টি ঐতিহাসিক স্থানের হেরিটেজ তকমার আবেদন জানিয়েছেন উদ্যোক্তারা।

Follow Us: