Raju Sahani News: রাজুর মতো পরোপকারী ছেলে হয় না, অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়তে দু’বার ভাবত না; বলছেন প্রতিবেশীরা

রাজু বরাবরই পরোপকারী। অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়তেন রাজু। বিপদে আপদে যে যখন ডাকত, এক ডাকেই রাজুকে পাশে পাওয়া যেত। রাজুর কাছে লক্ষাধিক টাকা খরচ কোনও ব্যাপার না।

Raju Sahani News: রাজুর মতো পরোপকারী ছেলে হয় না, অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়তে দু'বার ভাবত না; বলছেন প্রতিবেশীরা
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 6:28 PM

হালিশহর: শুক্রবার ৮০ লক্ষ টাকা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার হয় হালিশহর পুরসভার তৃণমূল পুরপ্রধান রাজু সাহানির নিউটাউনের ফ্ল্যাট থেকে। তাঁর বিরুদ্ধে চিটফান্ড-যোগের অভিযোগ রয়েছে। সেই অভিযোগেই শুক্রবার নিউটাউনের ফ্ল্যাটে তল্লাশি চালায় সিবিআই। সেখান থেকেই রাজু সাহানিকে গ্রেফতার করে সিবিআই। রাজু বর্ধমান সম্মার্গ কো অপারেটিভ চিটফান্ড থেকে টাকা নিয়েছেন, এমনই অভিযোগ সিবিআই আধিকারিকদের। রাজুর গ্রেফতারির পরই তাঁর বিরুদ্ধে আরও একাধিক দুর্নীতির অভিযোগ সামনে আসছে। কিন্তু এসবের মধ্যেই হালিশহরে রয়েছে রাজুর পৈতৃক ভিটেতে প্রতিবেশীদের গলায় শোনাল গেল সুর। তাঁরা বলছেন, রাজু বরাবরই পরোপকারী। অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়তেন রাজু। বিপদে আপদে যে যখন ডাকত, এক ডাকেই রাজুকে পাশে পাওয়া যেত। প্রতিবেশীদের আরও দাবি, রাজু নিজে চেয়ারম্যান, তাঁর বেতনও অনেক। তাছাড়াও তাঁর বাবারও অনেক সম্পত্তি। ফলে, রাজুর কাছে লক্ষাধিক টাকা খরচ কোনও ব্যাপার না। আর এ জন্যই প্রতিবেশীরা মনেকরছেন, রাজুকে ফাঁসানো হয়েছে। তাই রাজুর গ্রেফতারির খবর এলাকায় পৌঁছতেই ভেঙে পড়েছেন তাঁরা, অশ্রু সজল প্রতিবেশীরা। প্রতিবেশীদের অনেকের মতেই, রাজু খুবই শান্ত, ভদ্র এবং লাজুক স্বভাবের ছেলে।

উল্লেখ্য, ২০২০ সালের অগস্ট মাসে হালিশহর পৌরসভায় প্রশাসকের দায়িত্ব নেন রাজু সাহানি। ২০২১ সালে বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী হয়ে চেয়ারম্যান হন। তাঁর এলাকার একজন প্রতিবেশী জানান, হালিশহরে তাঁর পৈতৃক বাড়িতেই কেটেছে রাজুর ছেলেবেলা। যে প্রতিবেশী কাকুদের কোলে পিঠে বড় হয়েছেন, তাঁরা কিছুতেই মানতে পারছেন না রাজু কোনও কেলেঙ্কারির সঙ্গে যুক্ত থাকতে পারে। প্রতিবেশীদের থেকে জানা যাচ্ছে, রাজুরা দুই ভাই। রাজু ব্যাঙ্গালোর পাড়ি দেন, সাউথে মডেলিং শুরু করেন। তাঁর বরাবরই ইচ্ছা ছিল নায়ক হবেন, সিনেমা জগতে যাবেন। দক্ষিণী ছবিতে অভিনয়ও করেছিলেন তিনি। কিন্তু তাঁর বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হালিশহরে ফিরে আসতে হয়। তবে তাঁর রাজনীতির ময়দানে পথ চলা শুরু বাবার হাত ধরেই। রাজুর কাছে লক্ষ লক্ষ টাকা মিলেছে জেনেও অবাক হচ্ছে না তাঁর প্রতিবেশীরা। কীভাবে রাজুর বিরুদ্ধে কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ উঠল তা ভেবেই অবাক হচ্ছেন প্রতিবেশীদের একাংশ।

Follow Us: