Raveena Tandon: শুটের পরেই রবিনার জ্বর, ইঞ্জেকশন

নয়ের দশকে বলিউডি শুটিং মসৃণ ছিল না। বহু প্রতিকূলতাকে সঙ্গী করে তখন ছবির শুট হত। নায়ক নায়িকাদের জন্য ভ্যানিটি ভ্যান থাকত না তখন। ১৯৯৪ এর সিনেমা 'মোহরা'য় অভিনয় করেন অক্ষয় কুমার ও রবিনা টন্ডন।

Raveena Tandon: শুটের পরেই রবিনার জ্বর, ইঞ্জেকশন
| Edited By: | Updated on: Sep 30, 2023 | 4:02 PM

নয়ের দশকে বলিউডি শুটিং মসৃণ ছিল না। বহু প্রতিকূলতাকে সঙ্গী করে তখন ছবির শুট হত। নায়ক নায়িকাদের জন্য ভ্যানিটি ভ্যান থাকত না তখন। ১৯৯৪ এর সিনেমা ‘মোহরা’য় অভিনয় করেন অক্ষয় কুমার ও রবিনা টন্ডন। মোহারায় ছিল একটি আইকনিক গান ‘টিপ টিপ বরসা পানি’। সেই গানের শুটিংয়ের পরই হাসপাতালে ছুটিতে হয় রবিনা টন্ডনকে। শুধু তাই নয় নিতে হয় ইঞ্জেকশনও।

সম্প্রতি এক রিয়ালিটি শোয়ে এসে রবিনা জানিয়েছেন তার কারণ। মোহরার গানটির শুটিং হচ্ছিল একটি নির্মীয়মান বাড়িতে। আশেপাশে পড়ে ছিল পেরেক। বাজেভাবে পায়ে ফুটে যায় সেই পেরেক। কেবল ইঞ্জেকশন নয় ধুম জ্বরও চলে আসে রবিনার। রবিনা বলছেন ‘শো মাস্ট গো অন’। ছবিটা দেখে বোঝা যায় না তার নেপথ্যের কষ্ট গুলো। জোরালো আলো আর কনসিলারের নিচে চাপা পড়ে যায় সব যন্ত্রনা। রবিনাকে কিছুদিন বাদে দেখা যাবে ‘ওয়েলকাম টু জঙ্গল’ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার, সুনীল শেট্টি, আরসাদ ওয়ারশি।

Follow Us: