RG Kar Death Update: আরজিকর কাণ্ডে মৃতার মা-বাবাকে ‘তোপ’ অভিনেত্রী ঋ সেনের, কী বললেন তিনি?

আরজিকর কাণ্ডে উত্তাল গোটা দেশ। চেস্ট মেডিসিন ডিপার্টমেন্টের ৩১ বছরের এক তরুণী চিকিত্‍সককে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় সরব গোটা রাজ্য। এই ঘটনার প্রতিবাদে রাত দখলে নামছেন শহরের নারীরা। প্রত্যেকে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়। এবার বিস্ফোরক অভিনেত্রী ঋ সেন। মৃতার মা-বাবাকে উদ্দেশ্য করে অমানবিক পোস্ট করলেন অভিনেত্রী। তা নিয়ে কম বিতর্কও হচ্ছে না। মন্তব্যে ভরে অভিনেত্রীর ফেসবুকের পাতা।

RG Kar Death Update: আরজিকর কাণ্ডে মৃতার মা-বাবাকে 'তোপ' অভিনেত্রী ঋ সেনের, কী বললেন তিনি?
| Edited By: | Updated on: Aug 14, 2024 | 11:09 PM

লক্ষ্মী এল রাহুল-প্রীতির ঘরে

সেপ্টেম্বরে ছিল ডেট। সময়ের কিছুটা আগেই সুখবর শোনালেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস এবং রাহুল মজুমদার। ১৪ অগস্ট কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। বুধবার দুপুর ২ টো ৪৮ মিনিটে কন্য়া সন্তানের জন্ম দেন বাংলা সিরিয়ালের অভিনেত্রী। মেয়ের মুখ দেখে খুবই আনন্দিত অভিনেতা রাহুল। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‌‌’হরগৌরী পাইস হোটেল’ নামক সিরিয়ালটিতে। না মেয়ের ঝলক এখনই প্রকাশ্যে আনেননি দম্পতি। মা এবং মেয়ে দুজনেই ভাল আছে।

আরজিকর কাণ্ডে বিস্ফোরক অভিনেত্রী ঋ সেন

আরজিকর কাণ্ডে উত্তাল গোটা দেশ। চেস্ট মেডিসিন ডিপার্টমেন্টের ৩১ বছরের এক তরুণী চিকিত্‍সককে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় সরব গোটা রাজ্য। এই ঘটনার প্রতিবাদে রাত দখলে নামছেন শহরের নারীরা। প্রত্যেকে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়। এবার বিস্ফোরক অভিনেত্রী ঋ সেন। মৃতার মা-বাবাকে উদ্দেশ্য করে অমানবিক পোস্ট করলেন অভিনেত্রী। তা নিয়ে কম বিতর্কও হচ্ছে না। মন্তব্যে ভরে অভিনেত্রীর ফেসবুকের পাতা।

এডিট করে ইমনের মুখ হয়ে গেল জোকার

এক দিকে আরজিকর কাণ্ডের পর চারিদিক উত্তাল। এই ঘটনার প্রতিবাদে রাতে পথে নামবে শহরের নারীরা। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে গিয়েছে এই একটা পোস্টেই। এমনই একটি পোস্ট করেছিলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। তার পরেই এক ব্যক্তির কটাক্ষের শিকার গায়িকা। তাঁর মুখ এডিট করে জোকারের মুখ করে দেওয়া হয়েছে। শুধু তাঁকেই অপমানজনক পোস্ট করা হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে তোলা গায়িকার ছবিকেই এডিট করা হয়েছে।

চরম কটাক্ষের মুখে নুসরত

আরজি কর প্রসঙ্গে টানা ৫ দিন পর মুখ খুললেন নুসরত। বিচার চেয়ে নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলতেই হলেন চরম ট্রোল্ড।কেউ লিখলেন ‘এর জন্যই তো বিচার আটকে ছিল’, কেউ আবার লিখলেন, ‘এখন পোস্ট নাও করলে পারতেন।

প্রতিবাদে সরব জিৎ
আরজি কর প্রসঙ্গে এবার একগুচ্ছ প্রশ্ন তুললেন টলিউড স্টার জিৎ। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, “আগামিকালই স্বাধীনতা দিবস। কিন্তু কিছু সময়ে একটা প্রশ্ন থেকেই যায়, আমরা কি সত্যিই স্বাধীনতা অর্জন করতে পেরেছি? কেন আজও সমাজে মহিলাদের নিশানা করা হয়? কেন মহিলাদের উপরেই এমন মর্মান্তিক অত্যাচ্যার করা হয় এখনও?

ভেঙে পড়লেন লগ্নজিতা

বিচার চাই’, আজ ‘তিলোত্তমা’র হয়ে সরব গোটা দেশ। আরজি কর কাণ্ডে পথে নামছেন সকলেই। প্রতিবাদে সামিল প্রতিটা নারী। রাত দখলের দাবিতে ১৪ অগস্ট পথে নামছে গোটা দেশ। রাস্তার মোড়ে মোড়ে জমায়েত, ‘মেয়েদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।’ তিলোত্তমার এই ভয়ানক পরিণতি মেনে নিতে পারছেন না কেউ। আজও তাঁর ফোন খোলা। ফোন করলেই বেজে উঠছে কলার টিউনে– ‘আমাদের স্বপ্নগুলো অল্প সময় ঘর পাতালো…’। এই গানের গায়িকা লগ্নজিতা চক্রবর্তী এই খবর চোখে পড়তেই যেন আবারও ভেঙে পড়লেন। লিখলেন এক দীর্ঘ পোস্ট।

হার্দিক পান্ডিয়ার জীবনে নতুন প্রেম
সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে ক্রিকেটার হার্দিক পান্ডের। এই খবর প্রকাশ্যে আসার পর থেকে ক্রমাগত মানসিক অত্যাচর ও প্রতারণা সংক্রান্ত পোস্ট লাইক দিয়েছেন নাতাশা স্তানকোভিচ। এবার তবে কি নাতাশার কথাই কি তবে সত্যি হতে চলেছে? শোনা যাচ্ছে, নতুন প্রেমে পড়েছেন হার্দিক। গ্রিসে ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ গায়িকা জেসমিন ওলিয়ার সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেট তারকা। খবর কানে গিয়েছে নাকি নাতাশারও।

আরজিকর কাণ্ডে মুখ খুললেন অঙ্কুশ

আরজি কর-কাণ্ডে এখনও পর্যন্ত এক জনকেই গ্রেফতার করা হয়েছে। নৃশংসতা দেখে অনেক চিকিৎসকের দাবি যা ঘটেছে তা গণ নির্যাতনের ঘটনা। উঠছে প্রভাবশালীদের জড়িত থাকার অভিযোগও, যদিও তা এখনও প্রমাণিত নয়। উচ্চ আদালত সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। রাস্তা দখলের বার্তা নিয়ে মাঠে নামছেন শহরের মেয়েরা। এ সবের মধ্যেই মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ।

আরজিকর কাণ্ডে ফুঁসে উঠলেন শ্রীলেখা মিত্র

আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে ঘটে যাওয়া নারকীয় ধর্ষণ ও খুন নিয়ে প্রথম থেকেই সরব শ্রীলেখা মিত্র। কলকাতা পুলিশের তদন্ত নিয়েও প্রতিবাদের সুর চড়িয়েছেন তিনি। সঙ্গে বুধবার ১৪ অগস্ট পথে নামবেন যে, সেটাও স্পষ্ট করেছেন। ‘রাত দখলের’ পোস্টার শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন অনেক হাঁটতে হবে, তাই কমফোর্টেবল থাকতে ভাবছি শর্টস পরে হাঁটবেন। রেপেবল মনে হবে কি তাঁকে?

Follow Us: