Rii Sen, Tollywood Gossip: কেন ঋ এত সরল জীবন যাপন করেন? আসল সত্যি আনলেন সামনে

Rii Sen Gossip: ইদানীং সমাজমাধ্যমের পাতায় চোখ পড়লেই দেখা যায় সিরিয়াল পাড়ার নতুন অভিনেতারাও একটি কাজ করেই অনেকটা সাফল্য অর্জন করে ফেলেছেন। নিজের পছন্দের বাড়ি, গাড়ি সবটাই যেন তাঁদের হাতের নাগালে। কিন্তু এই যুগেও কোনও বিলাসিতা পছন্দ নয় অভিনেত্রী ঋ সেনের। অভিনেত্রী বলেন,"আমি ইচ্ছা করেই গাড়ি কিনিনি। জীবনে আমি ধার নিয়ে চলতে চাই না। সবাই যে এই ধার করে বাড়ি গাড়ি কেনে তাদের তো সেই কাজ থাকুক না থাকুন ইএমআই দিয়ে যেতে হবে। সেই ভার নিতে আমি রাজি নই।"

Rii Sen, Tollywood Gossip: কেন ঋ এত সরল জীবন যাপন করেন? আসল সত্যি আনলেন সামনে
| Edited By: | Updated on: Aug 16, 2024 | 10:40 PM

তিলোত্তমার পরিবারের পাশে হৃত্বিক

শহর কলকাতার বুকে এ কোন তিলোত্তমা? মেনে নিতে পারছেন না কেউ। বিচার চেয়ে সরব আজ সিনেপাড়াও। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনও থাকলেন না বাদ। লিখলেন– আমি নির্যাতিতার পরিবারের সঙ্গে আছি। তাঁদের মেয়ের বিচার চেয়ে দাঁড়িয়েছি এবং গতরাতে (১৪ অগস্ট) আক্রান্ত হওয়া সমস্ত ডাক্তারদের পাশে আছি।

সরব আলিয়া
আরজি কাণ্ডে এবার মুখ খুললেন আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘নারীরা যে কোথাও নিরাপদ নয় তা উপলব্ধি করার আরেকটি দিন। আরেকটি ভয়ঙ্কর নৃশংসতা আমাদের মনে করিয়ে দেয় যে নির্ভয়া ট্র্যাজেডির এক দশকেরও বেশি সময় হয়ে গেছে, কিন্তু এখনও কিছুই পরিবর্তন হয়নি।’

অপর্না সেনের পাশে অঞ্জন দত্ত
আরজি করে গিয়ে চরম কটাক্ষের মুখে অপর্না সে। সে ছবি ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মুখ খুললেন অঞ্জন দত্ত। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করে লিখলেন– ‘অপর্ণা সেন R G Kar-এ প্রতিবাদ করার সময় আপনি যে অপমানের সম্মুখীন হয়েছেন, তা শুনে আমি ভীশণ লজ্জিত।

কটাক্ষে শেহনাজ
স্বাধীনতা দিবসে বি পোস্ট করতেই বিপাকে শেহনাজ গিল। পতাকা স্পর্শ করছে মাটি। ছি চোখে পড়তেই রে-রে করে উঠল নেটপাড়া। কেউ লিখলেন, এটা অন্তত করবেন না,. কেউ আবার লিখলেন, জাতীয় পতাকাকে অপমান করবেন না।

কেন বিলাসিতা অপছন্দ ঋ-এর?

ইদানীং সমাজমাধ্যমের পাতায় চোখ পড়লেই দেখা যায় সিরিয়াল পাড়ার নতুন অভিনেতারাও একটি কাজ করেই অনেকটা সাফল্য অর্জন করে ফেলেছেন। নিজের পছন্দের বাড়ি, গাড়ি সবটাই যেন তাঁদের হাতের নাগালে। কিন্তু এই যুগেও কোনও বিলাসিতা পছন্দ নয় অভিনেত্রী ঋ সেনের। অভিনেত্রী বলেন,”আমি ইচ্ছা করেই গাড়ি কিনিনি। জীবনে আমি ধার নিয়ে চলতে চাই না। সবাই যে এই ধার করে বাড়ি গাড়ি কেনে তাদের তো সেই কাজ থাকুক না থাকুন ইএমআই দিয়ে যেতে হবে। সেই ভার নিতে আমি রাজি নই।”

প্রসেনজিতের পুজোর ছবিতে বাধা

রাহুল মুখোপাধ্যায়ের ছবি নিয়ে জলঘোলা কম হয়নি গত এক মাসে। তাও অনেক ঝামেলার পর শুটিং শুরু হয়েছিল। কিন্তু আবারও স্থগিত রাহুলের ছবি। ১৬ অগস্ট থেকে এই ছবির শুটিং শুরু করার কথা ছিল অভিনেতার। সব ঝামেলা মিটিয়ে আবার আজ কাজ শুরু করতে চাইলেও এদিনও আর এক কাণ্ড। বন্ধের জন্য নাকি শুটিংই হল না।

মানালি-অভিমন্যুর দাম্পত্য

মানালি মণীষা দে এবং অভিমন্যু মুখোপাধ্যায় টলিপাড়ার অন্যতম আলোচিত জুটি। ২০২০ সালের ১৪ অগস্ট বিয়ে সেরেছিলেন তাঁরা। বিবাহবার্ষিকী উপলক্ষে এ দিন একটি মিষ্টি পোস্টও করেছিলেন মানালি। স্বামী অভিমন্যুর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন,”ঝগড়াঝাটি ভাব এই ভাবেই বন্ধুত্ব এগিয়ে যাক… সবেমাত্র চার, সারা জীবন একসাথে থাকবো এই কথাই থাক।”

তিয়াসার ভবিষ্যত্‍

‘কৃষ্ণকলি’ সিরিয়ালের শ্যামাকে মনে আছে? এক বছর পরেও নিখিলের আর শ্যামার জুটির ভক্ত সংখ্যা কম হয়নি। তাই তো বেশ কয়েক বছর পরে হলেও তাঁদের দেখা যায় ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে। তবে এই গল্প বেশি দিন না চললেও শ্যামা অর্থাত্‍ অভিনেত্রী তিয়াসা লেপচার জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। তাই সকলের কৌতূহল তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। নায়িকা জানালেন আর প্রেম নয় এবার তিনি সোজা বিয়ে করবেন।

সুখবর শোনাবেন দর্শনা-সৌরভ

কয়েক দিন আগে অভিনেতা সৌরভ দাসের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল চারিদিকে। যেখানে অভিনেতাকে প্রশ্ন করা হয় যে তিনি ধূমপানের অভ্যাস ছাড়বেন কবে? অভিনেতা সটান উত্তর দেন যে ৪০ বছর বয়স পার করলে বা যে দিন তিনি বাবা হবেন সে দিন। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই শুরু হয় একটাই প্রশ্ন। তাহলে খুব শীঘ্রই কি সুখবর শোনাতে চলেছেন সৌরভ এবং দর্শনা বণিক? নায়িকা জানিয়েছেন এই মুহূর্তে তাঁর কোনও পরিকল্পনা নেই।

Follow Us: