সংসার ভাঙার গুঞ্জন, এরই মধ্যে ভাল খবর দিলেন ঋষি কৌশিক

বেশ কয়েকদিন ধরেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক মাধ্যমে সরব ঋষি কৌশিক। স্ত্রীর নাম না করেই এনেছেন একের পর এক অভিযোগ। তনে এবার ঋষির হাসিমুখে ভিডিয়ো এল। অভিনেতা ঘোষণা করলেন, তাঁর নতুন একটি প্রোজেক্ট আসছে। কী গল্প, কোথায় আসছে, সেসব তিনি পরে বলবেন!

সংসার ভাঙার গুঞ্জন, এরই মধ্যে ভাল খবর দিলেন ঋষি কৌশিক
| Edited By: | Updated on: Jul 28, 2024 | 11:47 PM

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সুখবর ঋষির
বেশ কয়েকদিন ধরেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক মাধ্যমে সরব ঋষি কৌশিক। স্ত্রীর নাম না করেই এনেছেন একের পর এক অভিযোগ। তনে এবার ঋষির হাসিমুখে ভিডিয়ো এল। অভিনেতা ঘোষণা করলেন, তাঁর নতুন একটি প্রোজেক্ট আসছে। কী গল্প, কোথায় আসছে, সেসব তিনি পরে বলবেন!

নজরে ছোট্ট রাহা
ছোট্ট রাহা যেন চোখের সামনে বড় হয়ে উঠছে। রণবীর কাপুরের সঙ্গে এবার ফ্রেমবন্দি হল কাপুর পরিবারের উত্তরসূরী। পাপারাৎজিদের দেখেই ছোট্ট ছোট্ট পায়ে টলমল করতে করতে এগিয়ে আসা রাহাকে ধরতে ব্যস্ত রণবীর। ভিডিয়ো দেখা মাত্রই ভালবাসায় ভরালেন সকলে।

এ কী বললেন তৈমুরের ন্যানি

সইফ আলি খান ও করিনা কাপুরের বড় সন্তান তৈমুর আলি খানের ন্যানি এবার ফাঁস করলেন গোপন কথা। কতই না খবর এই ললিতা ডি’সিলভাকে নিয়ে। বর্তমানে এক পডকাস্টে পতৌদি পরিবারের অনেক অজানা কথা ভাগ করে নেন তিনি। জানান, মোটেও আড়াই লাখ টাকা তাঁর পারিশ্রমিক ছিল না। যদিও যত্নের কোনও ক্রটি থাকত না বলেই জানান তিনি।

বোল্ড সোনাক্ষী

দিল্লিতে ইন্ডিয়া কাউচার উইকে ডিজাইনার ডলি জে-এর শো-স্টপার হয়েছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বিয়ের পর এটাই ছিল তাঁর প্রথম র‍্যাম্প। র‍্যাম্পে হাঁটার সময় সোনাক্ষীর পরনে ছিল হাই স্লিট, চকচকে ব্লাশ গোলাপী গাউন। সঙ্গে পরেছিলেন মানানসই গয়না, পায়ে হিল জুতো। নজর কাড়লেন সকলের।

কী বললেন তৃপ্তী?
অ্যানিম্যাল-এরপর এবার অ্যানিম্যাল পার্কের পালা। তা নিয়ে কী বললেন তৃপ্তী দিম্রি? ছবি নিয়ে বললেন, ‘আপাতত সত্যি বলতে আমি দর্শকের মতোই অজ্ঞ। আমি জানি না শ্যুটিং কবে শুরু হবে বা গল্পটা কী। আমি শুধু জানি, এটা ঘটবে। শুধু কখন, সে বিষয়ে ধারণা নেই।’

মিষ্টি মুহূর্ত
অর্জুন চক্রবর্তী ও তাঁর স্ত্রী সৃজার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই হচ্ছে জলঘোলা। তাঁদের বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই একের পর এক চমক জুটির সোশ্যাল পোস্টে। যেখানে দেখা গেল, গিয়েছেন তাঁরা ডিনার ডেটে। কালো ফ্লোরাল ওয়ান পিসে নিজেকে সাজান সৃজা। অর্জুনের গায়েও প্রিন্টেড শার্ট। সৃজা ডিনার ডেটের সময় তোলা সেলফি শেয়ার করে নিতেই স্বস্তিতে ভক্তরা।

চলছে সই সংগ্রহ
সোমবার টলিউডের পরিচালকেরা কি কাজে যোগ দেবেন না? নাকি, বদলে যেতে পারে তাঁদের সিদ্ধান্ত? জানা গিয়েছে, এখনও পর্যন্ত তাঁরা কাজে যোগ না দেওয়ার সিদ্ধান্তেই অনড় রয়েছেন। চলছে সই সংগ্রহের কাজ। ইতিমধ্যেই এই বার্তার প্রেক্ষিতে পরিচালকদের সই সংগ্রহ চলছে। সম্মতি জানিয়ে সই করেছেন, রাজ চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, দেবালয় ভট্টচার্য, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ

মুখ খুললেন উর্বশী

দিন কয়েক আগেই অভিনেত্রী উর্বশী রাউতেলার এক ভিডিয়ো ভাইরাল হয়। যে ভিডিয়োতে দেখা যায় বাথরুমে স্নানের জন্য পোশাক খুলছেন তিনি! উর্বশী জানান, যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তা আদপে তাঁর বাস্তব জীবনের নয়। তাঁর ছবি ‘ঘুষপেঠিয়া’র অংশ। তবে তাঁর দাবি, কী করে ভাইরাল হল তা তিনি জানেন না।

দুর্নিবারের ছেলের মুখ দেখেছেন?

এ বছরই গোড়ার দিকে বাবা-মা হন দুর্নিবার সাহা ও মোহর সেন। এ যাবৎ ছেলের মুখ দেখাননি তাঁরা। তবে এই প্রথম সামনে এল তাঁদের একমাত্র ছেলে ধিয়ানের ছবি। যা দেখে একটা কথাই মুখ দিয়ে বের হবে আপনার, ‘এত্ত মিষ্টি’! ছেলের মুখের সঙ্গে মায়ের মুখেরই মিল বেশি খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। ছবিটিও খাসা। বাবা-মার মাঝে ছোট্ট ধিয়ান। স্নেহচুম্বনে তাকে ভরিয়ে দিচ্ছেন মোহর ও দুর্নিবার।

Follow Us: