Sabyasachi Chakraborty Health Update: হাসপাতালে ভর্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী, কেমন আছেন তিনি?

প্রচণ্ড অস্বস্তি এবং বুকে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। এই মুহূর্তে তিনি চিকিৎসাধীন রয়েছেন ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, “পরীক্ষানিরীক্ষায় হার্টে ব্লকেজ ধরা পড়েছে সব্যসাচী চক্রবর্তীর। পেসমেকার বসানোর প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তা না হলে হয়তো বাইপাস সার্জারি করাতে হতে পারে।

Sabyasachi Chakraborty Health Update: হাসপাতালে ভর্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী, কেমন আছেন তিনি?
| Edited By: | Updated on: Mar 20, 2024 | 11:11 PM

সুস্থ হয়েই সিরিয়ালে ফিরবেন লিলি
হাসপাতালে ভর্তি ছিলেন লিলি চক্রবর্তী। সিওপিডি, হাই ব্লাড সুগারের সমস্যা বেশ বাড়াবাড়ি হয়। হাসপাতালে ১২ দিন ভর্তি ছিলেন তিনি, নিজে মুখেই জানিয়েছেন সেই কথা। সম্প্রতি তিনি ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে অভিনয় করছেন ঠাকুমার চরিত্রে। তাঁর অনুপস্থিতিতে মন খারাপ সিরিয়ালের কলাকুশলীদেরও। TV9 বাংলাকে লিলি বললেন, “সুস্থ হয়েই আমি সিরিয়ালে ফিরব।”

হাসপাতালে ভর্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী
প্রচণ্ড অস্বস্তি এবং বুকে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। এই মুহূর্তে তিনি চিকিৎসাধীন রয়েছেন ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, “পরীক্ষানিরীক্ষায় হার্টে ব্লকেজ ধরা পড়েছে সব্যসাচী চক্রবর্তীর। পেসমেকার বসানোর প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তা না হলে হয়তো বাইপাস সার্জারি করাতে হতে পারে। দু’টোর মধ্যে যে কোনও একটা হবে। সব্যসাচীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।”

‘সিঙ্গল ফাদার’ অভিষেক
না বাস্তবে নয়, এবার পর্দায় অভিষেক বচ্চন সিঙ্গল ফাদারের ভূমিকায়। আসছে ওটিটি সিরিজ ‘বি হ্যাপি’। যেখানে মেয়ে ও তার বাবার স্বপ্নপূরণের কঠিন লড়াইকে তুলে ধরা হয়েছে। সিরিজটি মুক্তি পাবে অ্যামাজ়ন প্রাইম-এ।

ব্রেকে রণবীর
সন্তানসম্ভবা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আসন্ন সেপ্টেম্বরেই ভাবী সন্তানের জন্ম হতে চলেছে। দীপিকা তো মাতৃত্বকালীন ব্রেক নেবেনই। রণবীর সিংও নেবেন পিতৃত্বকালীন ব্রেক? শোনা যাচ্ছে, তেমনটা নেবেন না তিনি। যদিও নতুন কোনও প্রজেক্টে কাজ করবেনও না রণবীর, তেমনটাই বলিউডের অন্দরের ফিসফাস।

কে হচ্ছেন লক্ষণ?
রাম হিসেবে অভিনয়ের প্রস্তুতি শুরু করেছেন রণবীর কাপুর। নীতেশ তিওয়ারির পরিচালনায় তৈরি হচ্ছে ‘রামায়ণ’। ছবিতে রাবণের চরিত্রে দক্ষিণের তারকা যশ। এবার প্রশ্ন: লক্ষণ কে হচ্ছেন? তিনি অভিনেতা রবি দুবে। হিন্দি সিরিয়ালের দুনিয়ায় তিনি জনপ্রিয়। এবার বড় ব্রেক পেতে চলেছেন বড় পর্দায়।

অযোধ্যায় প্রিয়াঙ্কা
মেয়ে মালতিকে নিয়ে ১০ দিনের ভারত ট্রিপে প্রিয়াঙ্কা নিক জোনাস। হাজার ব্যস্ততার মাঝে এবার তিনি পৌঁছে গেলেন রামলালার মন্দির দর্শন করতে। অযোধ্যায় পুজো দিয়ে সকলের সঙ্গে পোজ় দিলেন প্রিয়াঙ্কা। তালিকা থেকে বাদ পড়লেন না নিক-ও। কপালে তিলক লাগিয়ে গলায় নামাবলি পরে সকলের নজর কাড়লেন নিক।

ওটিটি-তে উরফি
যে ফ্যাশন ঘুম কেড়েছিল, তীব্র আক্রমণের কারণ হয়ে উঠেছিল, সেই ফ্যাশনকে কেন্দ্র করে এবার আমাজন প্রাইমে উরফি জাভেদ। ভাইরাল কুইন তিনি। দিন-দিন বেড়েই চলেছে তাঁর ফলোয়ারের সংখ্যা। এবার নতুন শো নিয়ে তিনি আসছেন অ্যামাজন প্রাইমে। নাম ‘ফলো কর লো ইয়ার’। উরফির কেরিয়ারে বড় ব্রেক।

মুকেশের কটাক্ষ
নয়ের দশকের ‘শক্তিমান’ সকলের কাছে আবেগ; শক্তিমানের ভূমিকায় ছিলেন মুকেশ খান্না। সেই জনপ্রিয় ধারাবাহিক এবার পর্দায়। শোনা যাচ্ছে রণবীর সিং এই ভূমিকায় অভিনয় করতে পারেন। খবর কানে যেতেই বিস্ফোরক নায়ক। রণবীর সিং, শাহরুখ খান, অজয় ​​দেবগণ, অক্ষয় কুমার বা টাইগার শ্রফের মতো কোনও তারকাই শক্তিমানের চরিত্রের জন্য উপযুক্ত নন।

পরিচালনা করবেন অভিনেতা বোমান ইরানি
২১ বছর ধরে অভিনয় করছেন অভিনেতা বোমান ইরানি। এই প্রথম পরিচালকের কেদারায় বসতে চলেছেন বোমান। ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে ‘দ্য মেহতা বয়েজ়’। সেই ছবিটি পরিচালনা করছেন বোমান। অনেকদিনের স্বপ্ন পূরণ হচ্ছে পরিচালকের।

Follow Us: