Salman Khan: আজ বাবা সিদ্দিকী, কাল কি তিনি? আতঙ্কে সলমন খান

যে কোনও সময় ঘটতে পারে যা কিছু! আজ বাবা সিদ্দিকী, কাল যে তিনি নন, সেই ভরসাও বা দেওয়া যাচ্ছে কোথায়? চিন্তায় নাকি ঘুম উড়েছে সলমন খানের। ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, এতটা ভয় আগে পাননি ভাইজান। মানসিক ভাবে বিধ্বস্ত সলমন খান। রাতে ঘুম হচ্ছে না। সমানে বাবা সিদ্দিকীর ছেলে জিসানের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। শুধু তাই নয়, বাতিল করছেন যাবতীয় মিটিং। এমনকি বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তাও।

Salman Khan: আজ বাবা সিদ্দিকী, কাল কি তিনি? আতঙ্কে সলমন খান
| Edited By: | Updated on: Oct 14, 2024 | 11:50 PM

খোলাচিঠি অনীক-সব্যসাচীদের
অনশনরত চিকিৎসকদের দাবিকে মান্যতা দিয়ে রাজ্য সরকার ও প্রশাসনিক কর্তাব্যক্তিদের উদ্দেশে আরও এক খোলাচিঠি লিখলেন সমাজের আরও কিছু বিশিষ্টজন। যাদের মধ্যে রয়েছেন অভিনেতা চন্দন সেন, পরিচালক অনীক দত্ত সহ অনেকেই। একই সঙ্গে ডাক্তারদের উদ্দেশেও বার্তা দিয়েছেন ওঁরা।

‘ফ্যাশন প্যারেড’ বলে তুলোধনা
দিন দুয়েক আগে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছিলেন ডাক্তার নারায়ণ বন্দ্যোপাধ্যায়। জামদানি পাঞ্জাবি পরে ছবি দিয়ে তিনি লেখেন, “সারাদিনের কাজের শেষে বাড়িতে পৌঁছে একটাই প্রার্থনা করি, সবাই যেন সুস্থ থাকেন বিবেক জাগ্রত হোক।” সেই ছবিই শেয়ার করে অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা জানান, যে পাঞ্জাবিটি নারায়ণবাবু পরে আছেন তা তাঁরই বুটিকের। এবার তা নিয়েই ফ্যাশন প্যারেজ বলে ডাক্তারবাবুকে খোঁচা তৃণমূল নেতা কুণাল ঘোষের।

ঘুম উড়েছে, শুধুই আতঙ্ক সলমনের
যে কোনও সময় ঘটতে পারে যা কিছু! আজ বাবা সিদ্দিকী, কাল যে তিনি নন, সেই ভরসাও বা দেওয়া যাচ্ছে কেউ। চিন্তায় নাকি ঘুম উড়েছে সলমন খানের। ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, এতটা ভয় আগে পাননি ভাইজান।ইন্ডিয়া টুডের এক রিপোর্ট জানাচ্ছে মানসিক ভাবে বিধ্বস্ত সলমন খান। রাতে ঘুম হচ্ছে না। সমানে বাবা সিদ্দিকীর ছেলে জিসানের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। শুধু তাই নয়, বাতিল করছেন যাবতীয় মিটিং। এমনকি বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তাও।

নিশানায় মুনাওয়ার!
বাবা সিদ্দিকির মৃত্যুর দায় নিয়েছে লরেন্স বিশ্নোইদের দল। প্রাক্তন কংগ্রেস নেতার খুনের ঘটনায় ত্রস্ত বলিউড মহল। সলমন খানের ঘনিষ্ঠ হওয়ার কারণেই এই পরিণতি বাবা সিদ্দিকির। লরেন্স বিশ্নোইদের নিশানায় রয়েছেন আরও একজন। পেশায় কৌতুকশিল্পী তথা ‘বিগবস্‌ ১৭’র বিজেতা মুনাওয়ার ফারুকিও রয়েছেন বিশ্নোইদের তালিকায়।

বিপত্তিতে করণ?
পরিচালক তথা প্রযোজক করণ জোহর এবার বিক্রি করতে চলেছেন তাঁর ধর্ম প্রযোজনা সংস্থা ? সম্প্রতি এমনই খবর ভাইরাল। শোনা যাচ্ছে রিলায়েন্স গ্রুপ একটি বড় অংশ কিনতে চলেছেন এই প্রযোজনা সংস্থার। তবে এখনও কথা পাকাপাকি হয়নি। যদিও করণকে রিলায়েন্সের অফিসে যাতায়াত করতে দেখা যাচ্ছে। সূত্রের খবর আর্থিক ক্ষতির কারণেই নাকি এই সিদ্ধান্ত নিতে চলেছেন করণ।

প্রথম সিঁদুর খেলা
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজের বিয়ের পর প্রথম পুজো। ভালই কাটল তাঁদের উৎসব। দশমীতে জমিয়ে সিঁদুর খেলতে দেখা গেল তাঁদের। মণ্ডপে দিয়ে শ্রীময়ী মাতৃপ্রতিমাকে করে নিলেন বরণ। পাশাপাশি পোজ দিয়ে কাঞ্চনের সঙ্গে বেশ কিছু ছবিও তুলে নিলেন তিনি। শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

কী বললেন কোয়েল?
দশমীর দিন সকলে বিজয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বললেন, ‘বড়দের আমার প্রণাম, ছোটদের অনেক ভালোবাসা। আজ মন খারাপের দিন যদিও কিন্তু নিজেদের শুধু সান্ত্বনা দেওয়া যে আসছে বছর আবার হবে। ভালো থাকবেন সকলে, সুখে থাকবেন, শান্তিতে থাকবেন। সুস্থ থাকবেন।

এ কী বললেন মল্লিকা
মল্লিকা শেরাওয়াতের স্মৃতিতে ‘ওয়েলকাম’ ছবি। এক সাক্ষাৎকারে তিনি বললেন তাঁর সহ-অভিনেতা অনিল কাপুর এবং নানা পাটেকরের প্রশংসা করেছেন। তিনি বলেন, কীভাবে দুই সুপারস্টার তাঁর দৃষ্টি আকর্ষণ করার জন্য লড়াই চালিয়ে যান, তা দেখে বেশ আনন্দ পেয়েছিলেন।

সিংহম এবার কাজল?
সম্প্রতি নিজের সিরিজ দো পাত্তির প্রচারে এসে সিংহম প্রসঙ্গে মুখ খুললেন কাজল। বললেন তিনি আসল সিংহম। অর্থাৎ অজয় দেবগণ সম্প্রতি তাঁর আগামী ছবি সিংহম এগেইন নিয়ে ব্যস্ত। সেই বাজারেই কাজল ইঙ্গিতে বুঝিয়ে দিলেন বাড়ির চার দেওয়ালের মধ্যে আসল সিংহম কে?

Follow Us: