Sohail Khan: আরবাজের পর ফের একবার খান পরিবারে বিয়ে?

Sohail Khan: বলিপাড়ার এই নায়কের নামের সামনে এখন চিরকুমার তকমা যায়নি। এ দিকে তাঁর দুই ভাইয়ের জীবন বেশ রঙিন। বলিসূত্রে খবর এমনটাই। কথা হচ্ছে সলমন খান এবং তাঁর দুই ভাই আরবাজ খান ও সোহেল খানের। শোনা যাচ্ছে, আরবাজের পর এবার দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সলমনের ছোট ভাই সোহেল।

Sohail Khan: আরবাজের পর ফের একবার খান পরিবারে বিয়ে?
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 11:42 PM

খান পরিবারে বিয়ের সানাই?

বলিপাড়ার এই নায়কের নামের সামনে এখন চিরকুমার তকমা যায়নি। এ দিকে তাঁর দুই ভাইয়ের জীবন বেশ রঙিন। বলিসূত্রে খবর এমনটাই। কথা হচ্ছে সলমন খান এবং তাঁর দুই ভাই আরবাজ খান ও সোহেল খানের। শোনা যাচ্ছে, আরবাজের পর এবার দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সলমনের ছোট ভাই সোহেল।

সরব ডোনা

আর জি করের ঘটনা নিয়ে যখন গোটা বাংলায় শোকস্তব্ধ, সেইসময় ডোনা গঙ্গোপাধ্যায়ের ‘রেপ-টেপ সব জায়গাতেই হয়’ এই কথা হজম হয়নি বাঙালির। এর পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের উত্তর দিতে হাজির তিনি। লিখলেন, আমি নিজের মতো করে প্রতিবাদ জানিয়েছি। আমি বলেছি, আমি নাচের অনুষ্ঠানে অংশ নিতে পেরে খুশি। যদি মহিলা সাংবাদিকরা আমার কথার ভুল অর্থ বার করেন তাহলে আমরা কী করে একটা আদর্শ সমাজ গড়ব যেখানে নারীরা মাথা উঁচু করে বাঁচবে, খুব দুঃখের!!

পথে মিঠুন
এবার তিলোত্তমার প্রতিবাদ চেয়ে পথে নামছেন মিঠুন চক্রবর্তী। ১১ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার তিনি যোগ দেবেন মিছিলে। এই ঐতিহাসিক দিনেই আমেরিকার শিকাগো শহরে বীর সন্ন্যাসী বিবেকনন্দ সারা পৃথিবীর বিবেকের জাগরন ঘটিয়েছিলেন। আর এই বিশেষ দিনেই শ্যামবাজারের উদ্দেশে মিছিলের আয়োজন করা হয়েছে, সেখানেই তাঁর থাকা কথা।
মেয়ের ছবি পোস্ট শুভশ্রীর

কেন মেয়েকে প্রকাশ্যে আনছেন না? এই প্রশ্ন মাঝে মাঝেই শুনতে হয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তী। নভেম্বরে মেয়ে হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ক্যামেরার সামনে তাকে আনেননি। অবশেষে নতুন ছবি পোস্ট করলেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে দাঁড়াতে শিখেছে তারকা জুটির একরত্তি।

সুদীপা-অগ্নিদেবের বয়সের ফারাক

সঞ্চালিকা হিসাবে সুদীপা চট্টোপাধ্যায়ের বেশ সুনাম রয়েছে টালিগঞ্জ চত্ত্বরে। পরিচালক-প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে সুখী গৃহকোণ তাঁর। দীর্ঘ দিন সম্পর্কের পর বিয়ে করেন তাঁরা। জানেন অগ্নিদেব এবং সুদীপার বয়সের পার্থক্য কত? হিসাব অনুযায়ী তাঁদের বয়সের পার্থক্য প্রায় ২১ বছরের।

প্রতিবাদ চন্দন সেনের
সম্প্রতি মাননীয়া মুখ্যমন্ত্রী ফোঁস করতে বলার প্রসঙ্গ টেনে এবার প্রতিবাদ করলেন চন্দন সেন। TV9বাংলাকে বললেন, এই যে মাননীয়া ফোঁস করতে বললেন তাঁর কর্মীদের, কাদের বিরুদ্ধে করতে বললেন? বিরোধী দলের হাতে তো নেই এই আন্দোলন। তাহলে কি সাধারণ মানুষের বিরুদ্ধে বললেন ফোঁস করতে? যাঁরা কোনওদিন কোনও রাজনৈতিক দলের হাতে থাকেননি। তাঁরাই তো আজকে রাস্তায় নেমেছেন।

অরিন্দমের বিরুদ্ধে এফআইআর
আরজি কর কাণ্ডের আবহে টলিউডের পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। এক অভিনেত্রী পরিচালকের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছিলেন। এবার করলেন এফআইআর।

বাড়ি বিক্রি কঙ্গনার
বিজেপি সাংসদ তথা বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত মুম্বইয়ের বান্দ্রার পালি হিল এলাকায় বিক্রি করলেন তাঁর সাধের বাংলো। ভারতীয় মুদ্রায় যার দাম ৩২ কোটি টাকা। ২০১৭ সালের সেপ্টেম্বরে কঙ্গনা রানাওয়াত বাংলোটি কিনেছিলেন ২০ কোটি টাকায়।

শেষকৃত্য সম্পন্ন হল বিকাশের
‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘কহিঁ তো হোগা’, ‘সসুরাল সিমার কা’-র মতো টিভি শোয়ের জন্য পরিচিত অভিনেতা বিকাশ শেঠি শনিবার রাতে নাসিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যেই শেষ নি: শ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৪৮ বছর। সোমবার মুম্বইয়ে বিকাশের শেষকৃত্য সম্পন্ন হয়। হাজির ছিলেন প্রিয়জনেরা।

Follow Us: