Sayantika Banerjee: ‘সবাইকে অনুরোধ করছি,…’ রেগে আগুন টলি-নায়িকা

লোকসভা ভোটে তৃণমূলের হয়ে টিকিট না পাওয়ায় অভিমান উগরে দিয়েছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এবার এক মিথ্যে খবর চাউর হওয়ায় মুখ খুললেন অভিনেত্রী। দিন কয়েক ধরেই রটেছে, সায়ন্তিকা বিয়ে করতে চলেছেন। সেই রটনাকেই নস্যাৎ করে তিনি লেখেন, “সবাইকে অনুরোধ করছি, আমার বিয়ে নিয়ে কোনও মিথ্যে খবর প্রচার করা থেকে বিরত থাকুন। এই খবরের কোনও সত্যতা নেই।"

Sayantika Banerjee: ‘সবাইকে অনুরোধ করছি,...’ রেগে আগুন টলি-নায়িকা
| Edited By: | Updated on: Mar 18, 2024 | 10:39 PM

কেমন আছেন বাসন্তী চট্টোপাধ্যায়?
১৩ মার্চ থেকে দমদমের একটি হাসপাতালে সঙ্কটজনক অবস্থায় ভর্তি হয়েন টলিউডের প্রবীণ অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্য়ায়। কোমায় ছিলেন ৮৬ বছর বয়সি এই অভিনেত্রী। আইসিইউতে রয়েছেন এই মুহূর্তে। এখন কেমন আছেন তিনি? অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় জানিয়েছেন, “আগের চেয়ে অনেকটাই ভাল আছেন তিনি। উঠে বসেছেন।”

রেগে গেলেন সায়ন্তিকা
লোকসভা ভোটে তৃণমূলের হয়ে টিকিট না পাওয়ায় অভিমান উগরে দিয়েছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এবার এক মিথ্যে খবর চাউর হওয়ায় মুখ খুললেন অভিনেত্রী। দিন কয়েক ধরেই রটেছে, সায়ন্তিকা বিয়ে করতে চলেছেন। সেই রটনাকেই নস্যাৎ করে তিনি লেখেন, “সবাইকে অনুরোধ করছি, আমার বিয়ে নিয়ে কোনও মিথ্যে খবর প্রচার করা থেকে বিরত থাকুন। এই খবরের কোনও সত্যতা নেই।”

খোরপোশের সাফাই পিঙ্কির
স্বাবলম্বী হওয়া সত্ত্বেও কেন কাঞ্চন মল্লিকের থেকে ৫৬ লক্ষ টাকা খোরপোশ নিয়েছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়? এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে তাঁর ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে। TV9 বাংলাকে তাঁর সাফ বক্তব্য, “এটা তো সন্তানের অধিকার। আমি তো আইনের বাইরে গিয়ে কিছু করিনি। আমি শিল্পী। আমার কোনও স্থায়ী রোজগার নেই। ছেলের জন্য বাবা যদি সাধ্যের মধ্যেই কিছু দিয়ে থাকেন, তবে তো দোষের কিছু নেই।”

ভারতে এলেন নিক
কিছু দিন আগেই মেয়ে মালতী মেরী চোপড়া জোনাসকে নিয়ে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার স্ত্রী ও মেয়েকে সারপ্রাইজ দিতে ভারতে এলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও। শোনা যাচ্ছে, ভারতেই একসঙ্গে হোলি উদযাপন করবেন তাঁরা।

৫০-এ শ্বেতা
বচ্চন পরিবারের আদরের মেয়ে শ্বেতা নন্দার ৫০ বছরের জন্মদিনে গালা সেলিব্রেশন। বলিউডের একাধিক স্টার নিমন্ত্রিত, যদিও তালিকা থেকে বাদ থাকলেন অনেকেই। মেয়েকে শুভেচ্ছা জানাতে আবেগঘন অমিতাভ সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “শ্বেতার তখন ২ বছর আমি প্রথম বাড়ি কিনি। এতবছর পরেও সকলে সেই একই বাড়িতে একসঙ্গে, খুব ভাল লাগছে।”

কটাক্ষ আরিয়ানের ব্র্যান্ডকে
২০২৩ সালে ড্যাভল এক্স ব্র্যান্ড নিয়ে ফ্যাশন দুনিয়ায় পা রেখেছিলেন আরিয়ান খান। যার মডেল শাহরুখ খান থেকে শুরু করে সুহানা খান, এমনকী তিনি নিজেও। এবার সেই ব্র্যান্ডের কালেকশন সামনে আসতেই চোখ কপালে এক শ্রেণির। এক-একটি পোশাকের দাম ২০ হাজার থেকে ৫০ হাজার। তা-ও ২ ঘণ্টার মধ্যেই সোল্ড আউট। শাহরুখপুত্র বলেই সম্ভব, তবে এত টাকা দিয়ে কিনলেন কারা? কটাক্ষ নেটিজ়েনদের।

অক্ষয় বনাম টাইগার
বেশ কয়েকদিন ধরে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির দুই স্টার অক্ষয় কুমার ও টাইগার শ্রফ ট্রেন্ডে। কারণ একটাই—একের পর এক মজার রিলস শেয়ার করছেন তাঁরা। যাকে বলে বুদ্ধিতেই বাজিমাত। একবার অক্ষয় কুমারকে দেখা যাচ্ছে টাইগারকে বিপদে ফেলতে, একবার দেখা যাচ্ছে টাইগারের বুদ্ধিতে কাত হচ্ছেন অক্ষয়। মিঞা-জুটির এই প্রচার কৌশল বেশ উপভোগ করছে নেটপাড়া।

করণকে সাহায্য করলেন কে?
সঙ্গী নেই। শূন্যতা নিয়ে মাঝেমধ্যেই কথা বলেন করণ জোহর। একটা সময় নেপোটিজ়মের খোঁচা সহ্য করতে হয়েছিল তাঁকে। বেশ হতাশ হয়ে পড়েছিলেন করণ। সেই সময় তাঁর হাতটা শক্ত করে ধরেছিলেন তাঁর মা হিরু জোহর। বলেছিলেন, “মায়েরাই প্রকৃতির সবচেয়ে সুন্দর প্রাণী। আমি এমন মাকে পেয়ে সত্যিই সৌভাগ্যবান।”

জাহ্নবীর ভক্ত এই ক্রিকেটার
এক ক্রিকেটারের মধ্য়ে নিজের ভক্তকে খুঁজে পেয়েছেন অভিনেত্রী জাহ্নবীর কাপুর। সেই ক্রিকেটার ভারতীয় ক্রিকেট দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। সোশ্যাল মিডিয়ায় জাহ্নবী কাপুরের লেখা একটি অ্যাকাউন্টে লাভ রিঅ্য়াকশন দিয়েছেন অশ্বিন। সেই থেকেই জল্পনা শুরু হয়েছে। নেটিজ়েনদের একটা বড় অংশের মনে হয়েছে, অশ্বিন জাহ্নবীর ভক্ত।

Follow Us: