Shahrukh Khan on Modi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছেন শাহরুখ খান

সদ্য সমাপ্ত হয়েছে জি-২০ সম্মেলন। এ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছেন শাহরুখ খান। তিনি লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন। ভারতের জি-২০ সম্মেলনে অভূতপূর্ব সাফল্য ও বিভিন্ন দেশের মধ্যে ঐক্য গড়ে তোলার জন্য অভিনন্দন''।

Shahrukh Khan on Modi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছেন শাহরুখ খান
| Edited By: | Updated on: Sep 10, 2023 | 11:15 PM

বক্সঅফিসে ‘জওয়ান’ ঝড়

হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি টাকার ওপেনিং করেছে শাহরুখ-নয়নতারার ছবি ‘জওয়ান’। তামিল, তেলুগু ও অন্যান্য ভাষায় মুক্তি পেলেও শুধুমাত্র হিন্দি ভার্সন থেকেই এই ছবি প্রথম দিনে আয় করেছিল ৬৫ কোটি ৫০ লক্ষ।শুক্রবার সেই আয় গিয়ে দাঁড়ায় ৪৬ কোটি ২৩ লক্ষ। কাজের দিন তাই স্বাভাবিকভাবেই আয় কিছুটা কমেছিল। কিন্তু ছুটির দিন মানে শনিবার হতেই বদলে গেল চিত্র।তৃতীয় দিনে এই ছবির আয় হয় ৬৮কোটি ৭২ লক্ষ টাকা। অ্যানালিস্টদের ধারণা রবিবারে টাকার অঙ্ক বাড়বে।

 

 

মোদীকে নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ

সদ্য সমাপ্ত হয়েছে জি-২০ সম্মেলন। এ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছেন শাহরুখ খান। তিনি লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন। ভারতের জি-২০ সম্মেলনে অভূতপূর্ব সাফল্য ও বিভিন্ন দেশের মধ্যে ঐক্য গড়ে তোলার জন্য অভিনন্দন। প্রতি ভারতবাসীর মননে এই সম্মেলন এক গর্বের অনুভূতি নিয়ে এসেছে। স্যর আপনার নেতৃত্বে আমরা বিচ্ছিন্নভাবে নয়, একসঙ্গে এগিয়ে যাব। এক পৃথিবী, এক পরিবার, এক ভবিষ্যৎ।”

 

 

বাংলাদেশে কেমন চলছে ‘জওয়ান’?

এই প্রথম বলিউডের কোনও ছবি ভারতে আর বাংলাদেশে একই দিনে মুক্তি পেল। প্রথম দিকে সেন্সর জটে আটকেছিল শাহরুখ খানের ‘জওয়ান’। সে দেশে শাহরুখের ছবির ডিস্ট্রিবিউটর অনন্য মামুন জানালেন, ৪৮টি সিনেমা হলে ২৩৭টি শো রয়েছে সিনেমাটির। এই পরিসংখ্যানের মধ্যে রয়েছে সিঙ্গেল স্ক্রিনও।

মুখ খুললেন সানি

থিয়েটারে ‘জওয়ান’ ঝড়ের মাঝেও সানির দাপট জারি। দেশের বক্স অফিসে তুড়ি মেরে ৫০০ কোটির গণ্ডি পার করে ইতিহাস লিখেছে সানি দেওলের ‘গদর ২’। এই ছবির পরই নিজের দর বাড়িয়েছেন তিনি। সম্প্রতি ‘আপ কি আদালত’-এর মঞ্চে এই গুঞ্জন নিয়ে মুখ খোলেন তারকা। সানি বলেন, ‘এটা প্রযোজকের সিদ্ধান্ত, ছবি কত আয় করবে সেটা ভেবে উনি পারিশ্রমিক ঠিক করেন।’

রবিনার ইঞ্জেকশন

হলুদ শাড়ি পরে বৃষ্টিতে ভিজে রবিনা গাইছেন, ‘টিপ টিপ বরসা পানি’। সঙ্গে যোগ্য সঙ্গত দিচ্ছেন অক্ষয় কুমার। জানেন কি ওই গানের শুটিংয়ের পরেই ডাক্তারখানায় ছুটতে হয়েছিল রবিনা টন্ডনকে। নিতে হয় ইঞ্জেকশন। রবিনা জানান, যে জায়গায় ওই গানের শুটিং হচ্ছিল তা আদপে এক নির্মীয়মাণ জায়গা। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে ছিল পেরেক। খালি পায়ে নাচ করায় পেরেক বাজেভাবে ফুটে যায় তাঁর পায়ে। এতটাই বাড়াবাড়ি হয়ে যায় যে নিতে হয় টিটেনাস ইঞ্জেকশন।

 

মেয়েদের সেবায় সুস্মিতা

অসুস্থতা কাটিয়ে ফের স্বাভাবিক ছন্দে ফিরেছেন সুস্মিতা সেন। তবু তাঁকে নিয়ে চিন্তিত তাঁর দুই মেয়ে। অভিনেত্রী যাতে ওষুধ খেতে ভুলে না যান,তাই এক উপায় বার করেছেন সু্স্মিতার ছোট মেয়ে আলিশা। অ্যালার্ম দিয়ে মাকে ওষুধ খাওয়ান তিনি। সুস্মিতার কথায়, “এমন সন্তান পাওয়া ভাগ্যের ব্যাপার।”

 

কেমন আছেন অরুণ রায়?

ক্যানসারে আক্রান্ত ‘বাঘাযতীন’ ছবির পরিচালক অরুণ রায়। চলছে কেমো-রেডিয়েশন। সম্প্রতি দ্বিতীয় কেমোও নিয়ে ফেলেছেন তিনি। একই সঙ্গে চলছে রেডিয়েশনও। তাঁর কথায়, “কেমো নেওয়ার পর যে সব বমি ভাব হয়। সে সব হয়নি কিছুই। আমি যে অসুস্থ তা কিন্তু মোটেও মনে হচ্ছে না।” এর পরেই খানিক রসিকতা করেই তিনি বলেন, “আমার কাজ ছবি তৈরি করা। আমি যদি নিজের অসুখ নিয়ে চিন্তা করে যাই তবে চিকিৎসকরা কী করবেন।”

 

রানা-সৃজলা রসায়ন?

এই বছর দুয়েক আগেও তাঁকে সবাই চিনতেন মডেল হিসেবে। তবে বিগত বেশ কিছু সময় ধরে অভিনেত্রী সৃজলা গুহের বৃহস্পতি কিন্তু তুঙ্গে। ধারাবাহিক তো বটেই একের পর কাজের অফার আসছে তাঁর কাছে। শোনা যাচ্ছে, দক্ষিণী অভিনেতা রানা দগ্গুবতির সঙ্গে নেটফ্লিক্সের এক সিরিজে অভিনয় করবেন তিনি।

হিন্দিতে ‘অনুরাগের ছোঁয়া’

নতুন করে শুরু হচ্ছে সূর্য-দীপার সফর! অফ স্ক্রিনে দুজনের মনোমালিন্য় নিয়ে যতই রটনা জারি থাক না কেন, অনস্ক্রিনে তাঁদের রসায়ন যে বরাবরই নজরকাড়া তা আবারও প্রমাণিত এবার বাংলার গণ্ডি ছাড়িয়ে জাতীয় স্তরের দর্শক দেখবেন ‘অনুরাগের ছোঁয়া’। সিরিয়ালের নাম রাখা হয়েছে ‘ছুঁ কর মেরে মন কো’।

Follow Us: