Undertaker Gossip: আন্ডারটেকারের ভয়ে পালাল হাঙর!

সেই ব্যক্তি হলেন একজন বিখ্যাত কুস্তিগীর। হাঙরটি সেই বিখ্যাত কুস্তিগীরের ভয়ে পালিয়ে যায়। সেই বিখ্যাত কুস্তিগীরের নাম মার্ক উইলিয়াম ক্যালাওয়ে। তাঁকে সবাই ডাব্লিউডাব্লিউইয়ের রিংয়ে দ্য আন্ডারটেকার নামে চেনেন। আন্ডারটেকারের বর্তমান স্ত্রী মিশেল ম্যাক কুল, তিনি ঘুরতে যান সমুদ্র সৈকতে। মিশেল জানান, তিনি সমুদ্র সৈকতে বই পড়ছিলেন

Undertaker Gossip: আন্ডারটেকারের ভয়ে পালাল হাঙর!
| Edited By: | Updated on: Jul 29, 2023 | 4:19 PM

কখনও কি শুনেছেন মানুষের ভয়ে হাঙর পালিয়ে গিয়েছে? হয়তো ভাবছেন, এ আবার হয় না কি? একটি ভিডিওতে দেখা যায়, একজনের স্বামীর ভয়ে হাঙর পালিয়ে গিয়েছে। সেই ব্যক্তি হলেন একজন বিখ্যাত কুস্তিগীর। হাঙরটি সেই বিখ্যাত কুস্তিগীরের ভয়ে পালিয়ে যায়। সেই বিখ্যাত কুস্তিগীরের নাম মার্ক উইলিয়াম ক্যালাওয়ে। তাঁকে সবাই ডাব্লিউডাব্লিউইয়ের রিংয়ে দ্য আন্ডারটেকার নামে চেনেন। আন্ডারটেকারের বর্তমান স্ত্রী মিশেল ম্যাক কুল, তিনি ঘুরতে যান সমুদ্র সৈকতে। মিশেল জানান, তিনি সমুদ্র সৈকতে বই পড়ছিলেন। তখন তিনি একটি হাঙর দেখতে পান সমুদ্র সৈকতে। মিশেল দেখেন সেই হাঙরটি তাঁর দিকে ধেয়ে আসছে। তখন তিনি আন্ডারটেকারকে টেক্সট মেসেজ করেন।
আন্ডারটেকার তখন সমুদ্র সৈকতে নামেন। আন্ডারটেকারের ভয়ে সেই হাঙরটি গভীর সমুদ্রে পালিয়ে যায়। মিশেল ম্যাক এই ঘটনাটি ইনস্টাগ্রামে পোস্ট করেন। ভাইরাল হয়ে যায় এই ভিডিয়োটি। নেটিজেনদের একাংশ বলেছেন, যাঁর স্বামী আন্ডারটেকার, তাঁকে দেখে হাঙরের ভয় পাওয়া স্বাভাবিক ব্যাপার। কেউ মজা করে বলেছেন, ওটি নার্স হাঙর ছিল। নার্স হাঙর মহিলাদের ক্ষতি করে না।

Follow Us: