Shahrukh Khan: হাসপাতালে ভর্তি করা হয় কিং-কে, কী এমন ঘটে?

আহমেদাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন শাহরুখ খান। হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। আইপিএল-এ কেকেআরের প্লে অফ ম্যাচ দেখতে আহমেদাবাদে যান শাহরুখ। তীব্র গরমে ঘটে এই বিপত্তি। তবে এখন ভাল আছেন কি্ং, ছাড়া হয়েছে হাসপাতাল থেকে।

Shahrukh Khan: হাসপাতালে ভর্তি করা হয় কিং-কে, কী এমন ঘটে?
| Edited By: | Updated on: May 22, 2024 | 10:27 PM

কেমন আছেন শাহরুখ?
আহমেদাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন শাহরুখ খান। হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। আইপিএল-এ কেকেআরের প্লে অফ ম্যাচ দেখতে আহমেদাবাদে যান শাহরুখ। তীব্র গরমে ঘটে এই বিপত্তি। তবে এখন ভাল আছেন কি্ং, ছাড়া হয়েছে হাসপাতাল থেকে।

হাসপাতালে কনীনিকার মা
দেড় মাস ধরে চেন্নাইয়ে চিকিৎসা চলছে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মায়ের। কলকাতায় নিজের বাড়িতে ফিরে এসেছিলেন তিনি। দশ দিন যেতে না-যেতেই ফের অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। ফলে জন্মদিনে কোনও উদযাপনই করেননি কনীনিকা।

অম্বরীশের বিয়ে ভাঙে এই কারণে
অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যর শোওয়ার ঘরকে ডিস্কোথেক বানাবেন বলেছিলেন এক পাত্রী। সুন্দরীর মুখে তা শোনা মাত্রই বিয়ে ভাঙেন অম্বরীশ। বলেছেন, “আমি হতবাক হয়ে গিয়েছিলাম। বলে কী মেয়ে। বিয়েটাই ভেঙে দিই।”

কাঞ্চনকে ছাড়াই ব্রত পালন শ্রীময়ীর
মেয়ে-বউরা সারাদিন উপোস করে পালন করেন জ্যৈষ্ঠ মাসের জয় মঙ্গলচণ্ডীর ব্রত। মায়ের সঙ্গেই শ্রীময়ী পালন করলেন এই ব্রত। ছুটে গেলেন মামার বাড়িতে। কিন্তু সেই পুজোতে দেখা গেল না কাঞ্চন মল্লিককে। তিনি নাকি ভয়ানক ব্যস্ত রয়েছেন।

এ কী হল রাজের?
শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সেলফি ঘিরে শোরগোল। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে উপস্থিত রাজ চক্রবর্তী। তবে এ কী! রাজকে তো চেনাই যাচ্ছে না। ক্লিন সেভ করে একেবারে অন্য লুক। দেখা মাত্রই বেশ অবাক ভক্তরা।

রোম্যান্সে বুঁদ শ্রুতি
শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার টেলিদুনিয়ার বেশ পছন্দের জুটি। সময় পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে। এবার মেঘালয়ে করা একটি ভিডিয়ো রেকর্ডিং শেয়ার করলেন শ্রুতি দাস। টুয়েলভথ ফেল ছবির গান গেয়ে শোনালেন দর্শকদের। ক্যাপশনে লিখলেন, ‘ডাউকি গিয়েই বরকে বলেছিলাম,আজ গাইব, রেকর্ড করে দিও।’

সমস্যায় দীপিকা?
চরম কটাক্ষের শিকার এবার দীপিকা পাড়ুকোন। ভোট দিতে এসে বেবিবাম্পসহ ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি। অনেকেরই মত এই বেবিবাম্প ভুয়ো। তবে এক নেটিজেন, যিনি নিজেকে ডাক্তার বলে দাবি করলেন, ট্রোলারদের একহাত নিয়ে বললেন, হরমোনের সমস্যা দেখা দিলে শরীরে ওজন অনেক সময় বাড়ে না। এক্ষেত্রে প্রসবের সময় চিন্তা বাড়ে। ট্রোল নয়, আপনারা প্রার্থনা করুন।

বিতর্কে আলিয়া?
পঞ্চম দফার ভোটে বলিউড তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সকাল থেকেই ভোট দিতে ব্যস্ত ছিল টিনসেল টাউন। তবে রণবীর কাপুর ভোট দিলেও চোখে পড়েনি আলিয়া ভাট। তারপর থেকেই জল্পনা তুঙ্গে। তিনি কি আদপে ভারতীয়? কারণ ব্রিটিশ নাগরিকত্ব নিয়ে প্রশ্ন করায় নিজেই আলিয়া জানিয়েছিলেন, ‘আমি ব্রিটিশ’। ভোট দেওয়ার ছবি সামনে না আসায় এবার নেটপাড়ায় কটাক্ষের বন্যা।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাড়িতে মনীষা কৈরালা
ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনকের বাড়িতে অতিথি হয়ে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী এবং নেপালের রাজ পরিবারের কন্যা মনীষা কৈরালা। ব্রিটেন এবং নেপালের বন্ধুত্বের সম্পর্কের শতবর্ষ উদ্‌যাপনে এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন প্রধানমন্ত্রী। তাঁর ১০ ডাউনিং স্ট্রিটের বাড়িতেই বসে আসর।

Follow Us: